সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
রাশিয়ার বিরুদ্ধে যুদ্ধরত ইউক্রেনকে শেষ পর্যন্ত ৬১ বিলিয়ন ডলারের নতুন সামরিক সহায়তা প্যাকেজ দিতে যাচ্ছে যুক্তরাষ্ট্র। এজন্য শনিবার মার্কিন প্রতিনিধি পরিষদ একটি বিল অনুমোদন করেছে।
ইউরোপএকাত্তর অনলাইন ডেস্ক১৪ ঘন্টা ১০ মিনিট আগে
 
দক্ষিণ ও পূর্ব ইউক্রেনের রুশ নিয়ন্ত্রিত অংশে ইউক্রেনের হামলায় ছয় বেসামরিক নাগরিক নিহত হয়েছেন বলে দাবি করেছে রাশিয়া। বৃহস্পতিবারের এ শেল হামলায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।
জার্মানির বাভারিয়ায় ইউনিফর্মের ঘাটতি দেখা দেওয়ায় হতাশ হয়ে প্যান্ট ছাড়া ইউনিফর্ম পরে প্রতিবাদ জানাচ্ছেন বাভারিয়ার পুলিশ কর্মীরা। জার্মান পুলিশ ইউনিয়নের প্রকাশিত একটি ভিডিওতে দেখা যায়, পুলিশরা...
ইসরাইলি বাহিনীর হামলায় গাজা উপত্যকায় নিহতের সংখ্যা ৩৩ হাজার ছুঁই ছুঁই। নিহতদের মধ্যে নারী ও শিশুর সংখ্যা ২৪ হাজারের বেশি। একই সময়ে আহত হয়েছেন আরও অন্তত ৭৫ হাজার ফিলিস্তিনি।
অস্ট্রিয়ার দানিউব নদীর তীর রক্ষার দেয়ালে একটি বুলগেরিয়ান ক্রুজ জাহাজ ধাক্কা খাওয়ার ঘটনায় ১১ জন আহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার উত্তরাঞ্চলীয় আসচাচ আন ডার ডোনাউ শহরে এ দুর্ঘটনা ঘটেছে বলে পুলিশ...
মধ্য ও পশ্চিম ইউক্রেনে ক্ষেপণাস্ত্র ও ড্রোন হামলা চালিয়েছে রাশিয়া। এতে সেখানকার তাপ এবং জলবিদ্যুৎ কেন্দ্র ক্ষতিগ্রস্ত হয়েছে। শুক্রবার  এ তথ্য জানিয়ে দেশটির বৃহত্তম পাওয়ার গ্রিড অপারেটর ইউক্রেনারগো।
মস্কোয় কনসার্টে বন্দুক হামলা ও বিস্ফোরণের ঘটনার সপ্তাহ পরেও এখনও নিখোঁজ রয়েছেন ৯৫ জন। তাদের নামের তালিকা নিহত বা আহতদের তালিকাতেও নেই। নিখোঁজ এসব আত্মীয় স্বজনদের সঙ্গে ঠিক কী ঘটেছে, তা জানতে...
রাশিয়ার রাজধানী মস্কোয় ভয়াবহ সন্ত্রাসী হামলায় ঘটনায় সন্ত্রাসবাদে চারজনকে অভিযুক্ত করে আগামী ২২মে তাদের বিচার শুরু আদেশ দিয়েছে রাশিয়ার আদালত। 
রাশিয়ার রাজধানী মস্কোতে ভয়াবহ সন্ত্রাসী হামলার পর ফ্রান্সে সর্বোচ্চ সন্ত্রাসী সতর্কতা জারি করেছে দেশটির সরকার।
হাঙ্গেরিতে প্রতিযোগিতা চলাকালীন একটি রেসের কার সড়ক থেকে ছিটকে দর্শকদের গায়ে ধাক্কা দিলে অন্তত চারজন নিহত ও অপর আটজন আহত হয়েছেন। রোববার দেশটির উত্তর-পশ্চিমাঞ্চলে এ দুর্ঘটনা ঘটে।
দখলকৃত ক্রিমিয়া উপদ্বীপের সেভাস্তোপোলে কৃষ্ণসাগরের উপকূলে রাশিয়ার দুইটি যুদ্ধজাহাজে হামলা চালিয়েছে ইউক্রেন। রোববার ইউক্রেন জানিয়েছে, শনিবার দিবাগত রাতে এই হামলা চালানো হয়।
লোডিং...
 

© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত