সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

মাদকের পার্টি থেকে শাহরুখপুত্র আটক

আপডেট : ০৩ অক্টোবর ২০২১, ০৩:২৫ পিএম

বিলাসবহুল জাহাজে মাদক পার্টিতে মাদক সেবনের অভিযোগে বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে আটক করেছেন নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তাকে জিজ্ঞাবাদ করা হচ্ছে। অভিযোগ গুরুতর হলে আরিয়ানকে গ্রেপ্তার দেখানো হতে পারে।

শনিবার (২ অক্টোবর) মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল ক্রুজে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন এনসিবির কর্মকর্তারা। আটক ১০ জনের মধ্যে ছিলেন শাহরুখপুত্র আরিয়ান। তার বিরুদ্ধে নিষিদ্ধ মাদক সেবনের অভিযোগ উঠেছে।

এনসিবির জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে এক বিবৃতিতে জানান, বলিউড সুপারস্টার শাহরুখ খান-পুত্র আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। দক্ষিণ মুম্বাইয়ের বলার্ড এস্টেট অফিসে আছেন তিনি। শনিবার রাতে এনসিবি ক্রুজে চলা রেভ পার্টি থেকে তাকে নিয়ে আসা হয়।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, শনিবার রাতে কিছুটা ফিল্মি কায়দাতেই ক্রুজে অভিযান চালায় এনসিবি। গোপন সংবাদের ভিত্তিতে যাত্রী বেশে ক্রুজে চড়েন এনসিবির কর্মকর্তরা। এরপর পার্টি শুরু হতে আটক করা হয় মোট ১০ জনকে।

আরও পড়ুন: আবারও সংগীতের জগতে ফিরতে চান আলিফ

এনসিবি জানায়, আরিয়ান খানের ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। তিনি মাদক নিয়েছেন কিনা বা অন্যদের মাদক দিয়েছেন কিনা, তা নিয়ে তদন্ত চলছে। এনসিবি আরিয়ানের ফোনের চ্যাটগুলো খতিয়ে দেখছে বলে জানায় তারা।


একাত্তর/আরএ

বলিউড বাদশাহ শাহরুখ খান প্রতি বছর ঈদে ভক্তদের সঙ্গে দেখা করেন এবং শুভেচ্ছা জানান। এ বছরও তার কোন ব্যতিক্রম ঘটেনি। ঈদের দিন মুম্বাইয়ে তার বাড়ির বাইরে জড়ো হওয়া ভক্ত-অনুরাগীদের সঙ্গে দেখা করেন এবং...
চরম সমালোচনার মুখে ‘বাদশাহ’, ‘বলিউডের কিং’ ও ‘কিং খান’ হিসেবে পরিচিত শাহরুখ খান। তিনি ইডেনের গ্যালারিতে বসেই জনসম্মুখে ধূমপান করেছেন এবং সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।
অমিতাভ বচ্চন থেকে শাহরুখ খান, অভিনয়জগতে সাফল্যের চূড়ায় পৌঁছেছেন অনেকেই। তাদের অনেকেই অভিনয়ের পাশাপাশি পড়াশোনাতেও বেশ ভালো। এই তালিকায় রয়েছে বিদ্যা বালন থেকে জন আব্রাহমও।
২০২১ সালে মাদককাণ্ডে গ্রেপ্তার হয়েছিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। প্রায় এক মাস থাকতে হয়েছিল হাজতে। এ ঘটনার পর দুই বছর পেরিয়ে গেলেও টুঁ শব্দ করেননি অভিনেতা। তবে এবার মুখ খুললেন শাহরুখ খান।
বাস-মোটরসাইকলের মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় চতুর্থ দিনের দিনের মতো সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে সাধারণ শিক্ষার্থীরা।
একাত্তর টেলিভিশনসহ বিভিন্ন গণমাধ্যমে খবর প্রচারের পর কুষ্টিয়ার কুমারখালীতে সড়কের সাড়ে তিন হাজারের বেশি গাছকাটার সরকারি সিদ্ধান্ত স্থগিত করেছে প্রশাসন।
মাকে সন্তানের অভিভাবকত্ব কেনো দেয়া হবে না, এটি জানতে চাওয়ার পাশাপাশি সন্তানের অভিভাবকত্ব নির্ধারণে নীতিমালা তৈরির যে আদেশ হাইকোর্ট দিয়েছে, তাতে উচ্ছ্বসিত অভিনেত্রী আজমেরী হক বাঁধন।
যে কোনো মূল্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন সহিংসতামুক্ত ও সুষ্ঠুভাবে অনুষ্ঠিত করতে সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত