সেকশন

সোমবার, ২৪ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

পরীমনির ‘রাজ্য’ এখন ‘পূর্ণ’

আপডেট : ০৭ এপ্রিল ২০২৪, ১০:১৩ পিএম

ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনি মাতৃত্বকালীন বিরতি শেষে পুরোদমে কাজে ফিরেছেন। তিনি কলকাতার অভিষেক সিনেমা ‘ফেলুবক্সী’র শুটিংয়ে ব্যস্ত। তবুও সামাজিক যোগাযোগমাধ্যমে বিতর্কিত পোস্ট আর ব্যক্তিগত জীবন নিয়ে সোজাসাপটা কথা বলছেন অভিনেত্রী। আর সেসব যেনো লুফেই নিচ্ছে দুই বাংলার গণমাধ্যম।

সম্প্রতি আলোচনায় এসেছে অভিনেত্রীর এক সাক্ষাৎকারের ভিডিও। ভারতীয় গণমাধ্যম সংবাদ প্রতিদিনের সঙ্গে দীর্ঘ আড্ডায় মেতে ওঠেন ‘ফেলুবক্সী’র লাবণ্য। কথা বলেন ব্যক্তিজীবন, ক্যারিয়ার আর নানাসহ ছেলে পূর্ণকে নিয়ে।

পরীমনি বলেন, রাজ আর আমার ডিভোর্সের কথা হচ্ছিলো যখন, তখন থেকেই বাসায় ছেলেকে আর রাজ্য বলে কেউ ডাকে না। নানাভাইয়ের দেয়া ‘পূর্ণ’ নামেই ডাকে সবাই। কাগজে–কলমে ওর নাম শাহীন মুহম্মদ পূর্ণ। আর আমি ডাকি পদ্মফুল।

এখনো প্রেমে বিশ্বাস আছে কি না প্রশ্নের জবাবে নায়িকা বলেন, না, আমার প্রেম এখন ‘লকড’ হয়ে গেছে। ছেলে পূর্ণকে ঘিরেই এখন আমার প্রেম। তার ডায়াপার থেকে সবকিছুর সঙ্গে আমি প্রেমে জড়িয়ে আছি।

পরীর জেলজীবনের প্রসঙ্গও উঠে আসে আলাপচারিতায়। পরী বলেন, ২৭ দিন জেলে ছিলাম। অভিজ্ঞতা লিখে রেখেছি। ছেলে বড় হলে পড়বে। পরী জেলে গেল, এটা সবাই জানেন, আর মামলাটা যে খারিজ হয়ে গেল, সেটা অনেকেই জানেন না। মানে এই বিষয় কোথাও প্রচার হতে দেখলাম না।

নানার কথা মনে করতে গিয়ে পরী বলেন, ‘এখনো ভুলে যাই যে নানাভাই নেই। ঈদের শপিংয়ের কথা উঠতেই সবার প্রথমে নানাভাইয়ের কথা ভাবি, কল দিতে যাই। কিন্তু পরে মনে হয়, নানাভাই তো নেই।’

টলিউডে আরও সিনেমা করা প্রসঙ্গে পরী বলেন, আমি তো চাই কাজ পুরোদমে করতে। কিন্তু পদ্মকে সময় দিতে চাই আরেকটু। ও এখন কথা বলার চেষ্টা করছে। ছেলের এই সময়ে তার কাছে থাকতে চাই।

এনএন
ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের প্রাণনাশের আশঙ্কা করছেন তার ভক্তরা। তাই এই প্রিয় তারকার নিরাপত্তার দাবি করেছেন তারা।
নির্মাতা প্রযোজকদের মতে ঢালিউড ইন্ডাস্ট্রি টিকিয়ে রেখেছেন শাকিব খান। এই নায়কের সিনেমা মুক্তি পাওয়া মানেই প্রেক্ষাগৃহে প্রাণ ফিরে আসা।
বলিউডের তারকা অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত আর বিতর্ক যেন সব সময় হাত ধরাধরি করে হাটে। প্রথমবার লোকসভা নির্বাচনে নাম লিখিয়ে বিজয়ীর বেশে ফিরতে না ফিরতেই জড়িয়ে গেলেন চড়কাণ্ডে, যা নিয়ে চর্চা এখনও তুঙ্গে।
পাকিস্তানের টিভি নাটক অভিনেত্রী খুশবু খানকে গুলি করে হত্যার অভিযোগ উঠেছে। এতে শোকের ছায়া নেমেছে দেশটির শোবিজ অঙ্গনে। একের পর এক দুঃসংবাদ বিনোদন অঙ্গনে।
বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য গুলশানের ইউনাইটেড হাসপাতালের কাছে অ্যাম্বুলেন্স ও ইনজেকশন চেয়ে না পাওয়ার অভিযোগ করেছেন তার ব্যক্তিগত চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন।
ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের প্রাণনাশের আশঙ্কা করছেন তার ভক্তরা। তাই এই প্রিয় তারকার নিরাপত্তার দাবি করেছেন তারা।
গাইবান্ধায় চলন্ত ট্রেন দেখে রেললাইনে ঝাঁপিয়ে পড়ে দুই হাত তুলে দাঁড়ান এক নারী। কিন্তু ট্রেনটির আকষ্মিক গতিরোধ করার কোনো উপায় না থাকায় তাকে ধাক্কা দিলে মাথা থেতলে এবং বাম পা কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত