সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

মন্দিরে হামলার ভিডিও দেখে আরো তিন গ্রেপ্তার

আপডেট : ২১ অক্টোবর ২০২১, ০২:২০ পিএম

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীতে মন্দিরে হামলা, ভাংচুর ও আগুনের ঘটনায় ভিডিও ফুটেজ দেখে আরো তিনজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এই ঘটনায় চারটি মামলায় এখন পর্যন্ত ৭১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

নোয়াখালী জেলা পুলিশ সুপার শহিদুল ইসলাম জানান, বুধবার দিবাগত রাতে বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান চালিয়ে শনাক্তদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন, বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের ইলিয়াস, একলাশপুর ইউনিয়নের মিজানুর রহমান ও গনিপুরের নুর নবী। 

এছাড়া একলাসপুর ইউনিয়নের চেয়ারম্যান খলিলুর রহমানকেও গ্রেপ্তার করা হয়। তিনি আরো বলেন, বাকি দোষীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এছাড়াও পূজামণ্ডপে হামলা ও ভাঙচুরের ঘটনায় একলাসপুর ইউনিয়নের চেয়ারম্যান খলিলুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে।

এসপি শহিদুল বলেন, বিভিন্ন ভিডিও ফুটেজ দেখে গোপন সংবাদের ভিত্তিতে আসামিদের চিহ্নিত করে অভিযান চারিয়ে তাদের গ্রেপ্তার করি। 

পূজামণ্ডপে হামলার ঘটনায় এ পর্যন্ত চারটি মামলায় ৭১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, ১৩ অক্টোবর কুমিল্লার একটি পূজামণ্ডপে পবিত্র কোরআন পাওয়া যাওয়ার ঘটনায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। 

এই ঘটনার জেরে চাঁদপুরে জনতার সঙ্গে পুলিশের সংঘর্ষে চারজন মারা যায়। এই ঘটনার জেরে দু’দিন পর নোয়াখালীতে বিভিন্ন পূজামণ্ডপে হামলার ঘটনা ঘটে। এ সময় একজন নিহত হন।


একাত্তর/এসএ

রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ছয় শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ ইউনুছ।
পুরো এপ্রিল মাসজুড়েই তীব্র তাপদাহ থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তাই আপাতত গরম থেকে মুক্তি মিলছে না দেশের মানুষের।
সাভারে নিখোঁজের দুই দিন পর অপহৃত এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। এসময় শিশুটির সৎ বাবাসহ দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। অভিযোগ, তার অপহরণের পর মুক্তিপণ দাবি করেছিলেন।
সিলেটে অস্থায়ীভাবে দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি এবং কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে।
দল থেকে বহিস্কার করেও ভোটমুখী নেতাকর্মীদের ঠেকাতে পারছে না বিএনপি। প্রথম ধাপের উপজেলা নির্বাচনে শুধু চেয়ারম্যান পদেই ভোটের মাঠে রয়েছেন বিএনপির বিভিন্ন পর্যায়ের ৩৮ নেতা।
মার্কিন যুক্তরাষ্ট্রের সুদূর উত্তরে আলাস্কা অঙ্গরাজ্যে একটি কার্গো বিমান বিধ্বস্ত হয়েছে। এতে প্লেনটির দুই আরোহীর মৃত্যু হয়েছে বলে আশঙ্কা প্রকাশ করেছেন আলাস্কার সেনাসদস্যরা।
 ৬৮ বছর বয়সী মইনুল হকের সন্ধান পাওয়া যাচ্ছে না। তিনি গত ১১ মার্চ রাজধানীর উত্তরার বাসা থেকে বের হয়ে আর ফিরে আসেননি।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত