সেকশন

শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
 

ঝড়ের রাতে দাদী-নাতিকে কুপিয়ে হত্যা

আপডেট : ২৮ মে ২০২৪, ১১:২০ এএম

ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবের মধ্যেই গভীর রাতে ঘরে ঢুকে দাদি, নাতিকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আরও একজন গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন।

সোমবার দিনগত রাতে চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বাকিলা ইউনিয়ন পশ্চিম রাধাসার বকাউল বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত নারী হামিদুনেছা (৭০) সিরাজ বকাউলের স্ত্রী এবং নিহত আরাফাত (১২) প্রবাসী ইউসুফের ছেলে। তারা সম্পর্কে দাদী-নাতি।

আহত হালিমা (১৫) নিহত আরাফাতের বোন। তিনি গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি আছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, আরাফাত শ্রীপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী এবং হালিমা একই বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী এবং নিহত হামিদা বেগম হলেন ইউসুফের মা।

হত্যাকাণ্ডের ঘটনায় মঙ্গলবার সকালে ঘটনাস্থল ঘুরে দেখেছে পিবিআইয়ের তদন্ত টিম।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আবদুর রশিদ জানান, তিনিও ঘটনাস্থল ঘুরে দেখেছেন। পুলিশ বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখছে।

রোববার সন্ধ্যায় ১২০ কিলোমিটার বেগে সুন্দরবন দিয়ে উপকূলে আঘাত হানে ঘূর্ণিঝড় রিমাল। রিমালের তাণ্ডবে দুই নারীসহ সারাদেশে ১০ জনের মৃত্যু হয়েছে।

ঝড়ের প্রভাবে প্রভাবে ঢাকাসহ সারাদেশে ভারী বৃষ্টি অব্যাহত রয়েছে।

আবহাওয়া অফিস বলছে, ঘূর্ণিঝড়টি দুর্বল হয়ে বর্তমানে স্থল নিম্নচাপ আকারে অবস্থান করছে। উপকূলীয় এলাকা থেকে ধীরে ধীরে তা সিলেট হয়ে ভারতের আসামের দিকে চলে যাচ্ছে।

আর এর প্রভাবে মঙ্গলবার দুপুর পর্যন্ত বৈরী আবহাওয়া থাকতে পারে বলে জানিয়েছেন আবহাওয়বিদরা।

একাত্তর/আরএ
চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে সালিশ বৈঠকে আব্দুল খালেক নামে এক যুবককে তার বাবার সামনে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।
লক্ষ্মীপুরের রামগতিতে পারিবারিক কলহের জের ধরে স্বামীর বিরুদ্ধে স্ত্রী শাহনাজ বেগমকে (২৫) কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। 
ঘূর্ণিঝড় রিমালে পটুয়াখালীর গ্রামীণ জনপদে বেশিরভাগ সড়কই চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। বিশেষ করে নদীর তীরবর্তী এবং ইউনিয়ন কানেকটিং সড়কগুলোর ব্যাপক ক্ষতি হয়েছে। 
ঘূর্ণিঝড় রিমালের কারণে তৃতীয় ধাপের স্থগিত ২০ উপজেলা পরিষদের মধ্যে ১৯টিতে ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন চলছে ভোট গণনা।  
সুপারস্টার শাকিব খান অভিনীত ‘তুফান’ এখন তুঙ্গে। ঈদের অন্যান্য সিনেমার মধ্যে ‘তুফান’ মুক্তি পাওয়ার প্রথম দিন থেকেই দর্শকের আগ্রহের শীর্ষে। ইতোমধ্যে ঢাকাসহ দেশজুড়ে ১২০টির বেশি প্রেক্ষাগৃহে চলছে...
পাহাড়ি ঢলে উজান থেকে আসা পানির প্রবল স্রোত ও ভারী বর্ষণের পর বন্যা কবলিত সিলেট অঞ্চলে কিছুটা সুখবর মিলেছে। নতুন করে বৃষ্টি হয়নি, আকাশ থেকে মেঘ সরে দেখা মিলেছে রোদের। 
কথায় বলে রেকর্ডের খেলা ক্রিকেট। একটি ম্যাচের প্রতিটি বলেই থাকে রেকর্ডের হাতছানি। তবে, চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপে একটি অনন্য রেকর্ড গড়েছেন অস্ট্রেলিয়ার পেসার মিচেল স্টার্ক। বিশ্বকাপের আসরে তিনিই...
একের পর এক হামলায় ধ্বংসস্তূপে পরিণত হচ্ছে গাজার দক্ষিঞ্চলীয় রাফাহ শহর। গাজার শেষ আশ্রয় এই শহরটির আরও ভেতরে প্রবেশ করতে শুরু করেছে ইসরাইলি ট্যাংক।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত