সেকশন

সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
 

ডাকাতির প্রস্তুতিকালে শিবির নেতাসহ আটক ১১

আপডেট : ১৫ মে ২০২৪, ০৪:০২ পিএম

রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে ‘মিজু গ্যাং’ এর মূলহোতাসহ ১১ জনেক আটক করেছে  র‍্যাব। তাদের মধ্যে বেশ কয়েকজন শিবিরের পদধারী নেতাকর্মী রয়েছেন। এসময় তলোয়ার, চাইনিজ কুড়ালসহ বিপুল পরিমান দেশিও অস্ত্র উদ্ধার করা হয়েছে।  

মঙ্গলবার রাতে নগরীর চন্দ্রিমা থানার ছোটবোনগ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

আটকরা হলেন- নগরের মতিহার থানার খোজাপুর এলাকার মিজানুর রহমান মিজু (৩০), একই এলাকার মো. বকুল (৩৮), ডাসমারী পূর্বপাড়ার মো. ঈমান (২৪), ধরমপুর এলাকার মো. শাকিব (২৫), মো. রবিন (২০), মো. রাব্বি (২৪), আমান (২২), বিজয় (১৭), মো. অনিক (২১), চর শ্যামপুরের ইয়ামিন আলী (২৮) এবং চারঘাট থানার শিমুলিয়া এলাকার বিপ্লব আলী (২২)।

র‍্যাব-৫ এর অধিনায়ক মুনীম ফেরদৌস জানান, মিজানুর রহমান এ দলের প্রধান। তারা টেলিগ্রাম ব্যবহার করে বিভিন্ন তথ্য আদান-প্রদান করতো। মঙ্গলবার রাতে মতিহার থানার ধরমপুর পূর্বপাড়ায় একটি পরিত্যক্ত ভবনে ব্যক্তিগত ক্লাব ঘরে উপস্থিত হয়ে তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা একই কিশোর গ্যাংয়ের সদস্য। তারা দীর্ঘদিন যাবত সংঘবদ্ধভাবে রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় চাঁদাবাজি, জমিদখল, ছিনতাই, টেন্ডারবাজী, সরকারি কাজে বাধা, সংঘবদ্ধভাবে মেয়েদের উত্যক্ত করা, মাদক সেবনসহ বিভিন্ন অপকর্ম করে আসছিল। 

তাদের বিরুদ্ধে মতিহার থানায় মামলা প্রক্রিয়াধীন বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা। 

একাত্তর/এসি
রাজশাহী শহরে ১০ বছরের কমবয়সী ৩০ স্কুলছাত্রের সাথে বিকৃত যৌনাচার ও যৌন নিপীড়নের ভিডিও ধারণের অভিযোগে এক শিক্ষককে গ্রেপ্তার করেছে সিআইডি। শনিবার মহানগরের মতিহার থানার শ্যামপুর ডাঁশমারী এলাকায় অভিযান...
ব্যাগিং পদ্ধতিতে আম চাষে আগ্রহী হচ্ছেন উত্তরাঞ্চলের চাষিরা। বলছেন, এই পদ্ধতিতে চাষ করা আমের কদর বাড়ছে বিদেশের মাটিতে। চাহিদা আছে দেশিও বাজারেও।
পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার বড়বাইশদিয়া এলাকা থেকে ২৭ বছর আত্মগোপনে থাকা হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি আনোয়ার হোসেন খানকে সোমবার গ্রেপ্তার করেছে র‍্যাব। 
মাদারীপুরে এক সৌদি আরব প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় গ্রিল কেটে ঘরে ঢুকে মুখোশধারী ডাকাত দল সবাইকে জিম্মি করে। পরে ৩০ ভরি স্বর্ণালঙ্কার, পাঁচ লাখ নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করেছে...
দ্বাদশ জাতীয় সংসদের তৃতীয় অধিবেশন শুরু হবে আগামী পাঁচ জুন। সোমবার রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন এই অধিবেশনের আহবান জানিয়েছে।
মর্মান্তিক হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ও তার সফরসঙ্গীদের মৃত্যুতে শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইরানের জনগণের প্রতি সমবেদনাও জানিয়েছেন তিনি।
কুমিল্লায় বাড়ি ফেরার পথে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে জেলার চান্দিনা উপজেলার উদালিয়া এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।
ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি, পররাষ্ট্রমন্ত্রী হোসেইন আমির আবদোল্লাহিয়ানসহ বিধ্বস্ত হেলিকপ্টারের সব আরোহী নিহত হওয়ার খবরে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত