সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

'নোবেল মানসিকভাবে অসুস্থ তাই তালাক দিচ্ছি'

আপডেট : ০৬ অক্টোবর ২০২১, ০৫:২০ পিএম

ভারতীয় টেলিভিশন চ্যানেল জি বাংলার সঙ্গীতানুষ্ঠান সারেগামাপা'র মাধ্যমে খ্যাতি পাওয়া বাংলাদেশি সঙ্গীতশিল্পী নোবেলকে তালাকনামা পাঠিয়েছেন তার স্ত্রী মেহরুবা সালসাবিল। 

বুধবার (৬ অক্টোবর) তালাকের বিষয়ে গণমাধ্যমকে নিশ্চিত করেন সালসাবিল। নোবেলের বিরুদ্ধে অভিযোগ করে তিনি বলেন, "নোবেল মানসিকভাবে চরম অসুস্থ, চরম মাদকাসক্ত, নারী, নেশাসহ আমাকে নানাভাবে নির্যাতন করত; সব কিছুর প্রমাণ আমার কাছে আছে। এসব কারণে তাকে ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছি।"

এদিকে, বুধবার দুপুরে 'ডিভোর্সড' শব্দটি লিখে নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে একটি পোস্ট দিয়েছেন নোবেল। 

সালসাবিল জানান, গত ১১ সেপ্টেম্বর এই তালাকনামা নোবেলের ঠিকানায় পাঠানো হয়েছে। এর আগে গত ২৫ আগস্ট নোবেল কর্তৃক নির্যাতনের কথা উল্লেখ করে সালসাবিল তার ফেসবুক পোস্টে লিখেছিলেন, "এমন একটি দেশে জন্মগ্রহণ করে সত্যি আমি লজ্জিত, যে দেশে নারী নির্যাতন ছেলে মানুষের পুরুষত্ব প্রমাণের মাপকাঠি। এমনকি যে দেশে একজন স্বামীর কাছে স্ত্রী নিরাপদ না। গোপনে ধারণকৃত পার্সোনাল মোমেন্টের ভিডিও দিয়ে স্ত্রীকে খুব সহজেই ব্ল্যাকমেইল করে রাখা যায় এবং তা সম্পর্কে বাংলাদেশ সাইবার ক্রাইমও অবহিত।" 

image


এ প্রসঙ্গে সালসাবিল বলেন, "নোবেলের সঙ্গে কিছুতেই সংসার করা সম্ভব হচ্ছে না। তাই তাকে ডিভোর্স লেটার পাঠিয়েছি। এখন যদি সে সই করে দেয় তাহলে ডিভোর্স হয়ে যাবে। আর সই না করলে তিনমাস পর অটোমেটিক ডিভোর্স কার্যকর হবে।"

২০১৯ সালের ১৫ নভেম্বর মেহরুবা সালসাবিলকে বিয়ে করেন নোবেল। চলতি বছরের ২৮ জুন নোবেল তার ভেরিফায়েড ফেসবুক পেজে লেখেন, "আলহামদুলিল্লাহ। হয়তো আমরা মা-বাবা হতে চলেছি। আমি এবং আমার সহধর্মিণীর জন্য দোয়া করবেন।" 

তবে, এ খবর অস্বীকার করে দুইদিন পর একটি স্ট্যাটাস দেন সালসাবিল। তিনি আরও বলেছিলেন, "মাতৃত্ব খুব স্পর্শকাতর একটি বিষয়। তা নিয়ে কোনো কিছুর স্টান্টবাজি করাটা এক ধরনের অপরাধ।" 


একাত্তর/এসজে

ঢাকাই সিনেমার নতুন জুটি চিত্রনায়ক জিয়াউল রোশান ও চিত্রনায়িকা বুবলীকে নিয়ে দুটি সিনেমা নির্মাণ করেছেন প্রযোজক ও নির্মাতা মোহাম্মদ ইকবাল। তবে সিনেমা দুটির একটিও প্রেক্ষাগৃহে দর্শক টানতে পারেনি। ঈদে...
সুপারস্টার শাকিব খান অভিনীত ‘তুফান’ এখন তুঙ্গে। ঈদের অন্যান্য সিনেমার মধ্যে ‘তুফান’ মুক্তি পাওয়ার প্রথম দিন থেকেই দর্শকের আগ্রহের শীর্ষে। ইতোমধ্যে ঢাকাসহ দেশজুড়ে ১২০টির বেশি প্রেক্ষাগৃহে চলছে...
বলিউড অভিনেতা রণবীর সিং এর সাথে ছয় বছরের প্রেম করার পর, ২০১৮ সালের ১৪ নভেম্বর ইতালির লেক কোমোতে গাঁটছড়া বাঁধেন দীপিকা। তখন থেকেই ভক্তদের প্রিয় জুটি হয়ে উঠেন তারা।
শাবনূর মানেই সেই ‘স্বপ্নের ঠিকানা’, যা বাংলাদেশের অত্যন্ত ব্যবসা সফল চলচ্চিত্র। অন্য আর সব সিনেমার মতো শিবলি সাদিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’তে তার অভিনয় দেখে মুগ্ধ হননি এমন দর্শক খুঁজে পাওয়া ভার।
তিস্তার পানি ব্যবস্থাপনায় ভারত-বাংলাদেশ যৌথ অংশগ্রহণকে স্বাগত জানিয়েছে কূটনীতিকরা। তারা মনে করেন, দুই দেশের যেমন তিস্তার পানির প্রয়োজন, তেমনি দুই দেশই একে অপরের রাজনীতির গতি-প্রকৃতি সম্পর্কে জানে।
বর্ণচোরা বিএনপির নেতৃত্বে গড়ে ওঠা সাম্প্রদায়িক অপশক্তিকে প্রতিহত করাই আওয়ামী লীগের আগামী দিনের চ্যালেঞ্জ বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘটনায় আওয়ামী লীগ নেতা কাজী কামাল আহমেদ ওরফে গ্যাস বাবুকে আবারও রিমান্ডে নিতে চায় গোয়েন্দা পুলিশ (ডিবি)।
ছাগলকাণ্ডে আলোচিত মতিউর রহমানকে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপিলাত ট্রাইব্যুনালের প্রেসিডেন্ট পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাকে সংযুক্ত করা হয়েছে অর্থ মন্ত্রণালয়ের...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত