সেকশন

রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
 

আসছে মিস ওয়ার্ল্ড ঐশী অভিনীত সিনেমা 'আদম'

আপডেট : ০৩ ফেব্রুয়ারি ২০২২, ০১:৫৯ পিএম

সম্প্রতি শেষ হলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ খ্যাত জান্নাতুল ফেরদৌস ঐশী অভিনীত 'আদম' সিনেমার সর্ম্পূণ শুটিং। সিনেমাটি পরিচালনা করেছেন আবু তাওহীদ হিরণ।

কেক কেটে সম্প্রতি 'আদম' সিনেমার ক্যামেরা ক্লোজড হয়। ‘আদম থাইকা আদম সন্তান, কেউ ফেরেশতা কেউবা শয়তান’- এমন ট্যাগ লাইনের ছবিটি প্রযোজনা করেছে 'টি.এইচ.আর মিডিয়া হাউজ'। 

আশির দশকের গ্রামীণ জনপদের একটি কঠিন বাস্তবতা ও জীবনবোধের পটভূমিতে নির্মিত হয়েছে সিনেমাটি। এতে আরো অভিনয় করেছেন ইয়াশ রোহান, রঙ্গন হৃদ্য, অ্যালেন শুভ্র, শহীদুজ্জামান সেলিম, প্রাণ রায়, মনিরা মিঠু, সুমনা সোমা, ইকবাল হোসেন, মিলন ভট্টাচার্য এবং রাইসুল ইসলাম আসাদ।

‘আমার কাঙ্কের কলসী, জলে গেল রে ভাসি', বাংলা সিনেমার তুমুল জনপ্রিয় এক গান। এবার গানটি ব্যবহার করা হয়েছে ‘আদম’ সিনেমায়। সম্প্রতি এই গানের ভিডিও শেষ হয়েছে। 

এবারের ভার্সনে কণ্ঠ দিয়েছেন ক্লোজআপ খ্যাত রাজীব ও লিজা। নতুন করে সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু। পর্দায় অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী ও ইয়াশ রোহান।

সিনেমাটির পরিচালক আবু তাওহিদ বলেন, ‘গানটি দিয়ে আমাদের সিনেমার ক্যামেরা ক্লোজ করলাম। তিন বছরে শেষ হলো সিনেমাটির কাজ। এই গানটি রেখে পুরনো দিনের সিনেমার একটি আমেজ রাখার চেষ্টা করেছি। তাপস পাল ও অঞ্জু ঘোষের মতো বা চম্পা, মান্না-আলীরাজের মতো হয়ত হবে না। তবু ঐশী ও রোহান চেষ্টা করেছে।’

তিনি আরও জানান, সিনেমাটি চলতি বছরই মুক্তি পাবে।

একাত্তর/ এনএ

গাজা উপত্যকা জুড়ে আক্রমণ জোরদার করেছে ইসরাইল। এতে শুধু শনিবারই কমপক্ষে ৬৪ জনের মৃত্যু হয়েছে।
সাংগঠনিক অনিয়ম এবং বিশৃঙ্খলার অভিযোগে সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে লাগাতার কর্মসূচির পর চট্টগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।
আদর্শ ও সংগঠনবিরোধী বক্তব্য দেয়ায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খানকে শোকজ (কারণ দর্শানো) নোটিশ দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি।
মিয়ানমারের কাচিন রাজ্যে স্বর্ণ ও দামি অ্যামবার পাথরের খনিসমৃদ্ধ একটি এলাকার দখল নিয়েছে কাচিন ইন্ডিপেনডেন্স আর্মি (কেআইএ) ও তাদের মিত্র বিদ্রোহী গোষ্ঠীগুলো। ছয় দিনের হামলার পর গত বৃহস্পতিবার তানাই...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত