সেকশন

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

শাহরুখকে সামলে নিলেন বড় ছেলে আরিয়ান

আপডেট : ০৮ আগস্ট ২০২২, ০৩:০৯ পিএম

তারকাদের সঙ্গে ভক্তের সম্পর্ক সব সময়ই অম্লমধুর। এই নিয়ে বিস্তর ঘটনা শিরোনামও হয়েছে। এবার হলের বলিউডের কিং খান খ্যাত অভিনেতা শাহরুখ খান। 

মুম্বাইয় বিমানবন্দরে এক ভক্তের বাড়াবাড়িতে মেজাজ হারিয়ে ফেলেন শাহরুখ খান। তবে দ্রুতই ঘটনা সামলে নিয়েছেন তার বড় ছেলে আরিয়ান খান। সেই ঘটনা ভিডিও এখন ভাইরাল।

রোববার মুম্বাই বিমানবন্দরে আরিয়ান ও আব্রামের সঙ্গে দেখা গেছে শাহরুখকে। তাঁদের সঙ্গে ছিলেন বোন শেহনাজ লালারুখ খান ও ম্যানেজার পূজা দাদলানিও। 

বিমানবন্দর থেকে বেরিয়ে আসার সময় কিং খানের সঙ্গে যথারীতি ছিলেন দেহরক্ষীরা। তবে পাপারাজ্জিদের সঙ্গে ভক্তদেরও ভিড় বেড়ে যায় অনেকটাই। 

এক সময় নিরাপত্তার ঘেরাটোপের বাইরে চলে আসেন শাহরুখ, আব্রাম ও আরিয়ান। এতেই ঘটে বিপত্তি। কিং খানের হাত টেনে ধরেন এক ভক্ত। 

জোর করে শাহরুখ খানের সঙ্গে সেলফি তোলার চেষ্টা করেন। ভক্তের এমন আচরণে চমকে ওঠেন শাহরুখ। সঙ্গে সঙ্গে হাত ছাড়িয়ে নেন অভিনেতা। ক্ষুব্ধ হয়ে ওঠেন নিমিষে। 

তখনই তড়িঘড়ি করে বাবার পাশে চলে আসেন আরিয়ান। শাহরুখকে শান্ত করেন তিনিই। এরপর দায়িত্ব নিয়ে ভাইসহ সবাইকে গাড়িতে তোলেন আরিয়ান। 

আরও পড়ুন: এবার করোনা আক্রান্ত অভিনেত্রী সায়নী ঘোষ

যেভাবে তিনি বড় ছেলের দায়িত্ব পালন করেছেন, তাতেই মুগ্ধ সকলে। যদিও কোথা থেকে দুই ছেলেকে নিয়ে শাহরুখ ফিরলেন, তা এখনও জানা যায়নি। 

উল্লেখ্য, মাদকের একটি মামলা থেকে রেহাই পাওয়ার পর এই প্রথম শাহরুখ-আরিয়ানকে একসঙ্গে দেখা গেল। যা ঘিরেও উচ্ছ্বসিত ভক্তসহ বলিউডের সবাই। 


একাত্তর/এসজে


অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের প্রথম কোয়ালিফায়ার ম্যাচ শেষে ‘হিট স্ট্রোকে’ আক্রান্ত হন বলিউডের কিং খান।
মনোনয়নপত্র জমা দেয়ার পরপরই সম্পদের পরিমাণ নিয়ে ভক্তদের মাঝে শুরু হয়েছে আলোচনা-সমালোচনা।
তারকাদের সাথে ছবি তুলেই লাখ লাখ টাকা আয় করা ওরি-কে নিয়ে প্রশ্নের শেষ নেই। তবে সবচেয়ে বড় প্রশ্ন, ‘কে এই ওরি?’
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুরের নামে সমন জারি করেছে ভারতের মধ্যপ্রদেশের হাইকোর্ট।
শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে দায়ের করা মামলায় ৬ মাসের সাজাপ্রাপ্ত নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. ইউনূসের জামিনের মেয়াদ ৪ জুলাই পর্যন্ত বাড়ানো হয়েছে।
রাজধানীর বাড্ডা থানাধীন পূর্ব বাড্ডার টেকপাড়া এলাকায় একটি বাড়ির ভেতরে হাতবোমা তৈরির আস্তানায় অভিযান চালিয়ে ৬৫টি শক্তিশালী হাতবোমা উদ্ধার করেছে র‍্যাব৷ এ সময় ঘটনাস্থল থেকে ৩ জন আটক করা হয়েছে।
সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যার জট খুলছে না এখনো। তার ব্যবসায়িক অংশীদার আক্তারুজ্জামান শাহীনের পরিকল্পনায় তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। 
গাজীপুর মহানগরীর ধীরাশ্রম রেলস্টেশন সংলগ্ন এলাকায় ঢাকাগামী তুরাগ এক্সপ্রেসের বগি লাইনচ্যুত হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত