সেকশন

রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
 

নিটোরে বিনামূল্যে কৃত্রিম পা সংযোজনের খবর ভিত্তিহীন

আপডেট : ০৫ অক্টোবর ২০২১, ০৫:০২ পিএম

জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর) এ  বিনামূল্যে কৃত্রিম পা সংযোজন করার খবর ভিত্তিহীন ও বিভ্রান্তিমূলক বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি। এ ধরনের বিভ্রান্তিকর খবর থেকে জনগণকে সজাগ থাকার অনুরোধ জানানো হয়েছে।

মঙ্গলবার (৫ অক্টোবর) প্রতিষ্ঠানটির পরিচালক অধ্যাপক ডা. মো. আব্দুল গনি মোল্লাহ স্বাক্ষরিত এক বিশেষ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিগত কয়েকদিন থেকে কিছু কিছু সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর প্রকাশিত হচ্ছে যে, জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে বিনামূল্যে বিদেশি বিশেষজ্ঞদের মাধ্যমে কৃত্রিম পা সংযোজন করে দেওয়া হচ্ছে। যাদের প্রয়োজন তাদেরকে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। 

আরও পড়ুন: বুধবার মহালয়া, সারা দেশে ৩২ হাজার ১১৮ মণ্ডপে হবে দুর্গাপূজা

এ ধরণের খবর ভিত্তিহীন ও বিভ্রান্তিমূলক। জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান একটি স্বনামধন্য জাতীয় প্রতিষ্ঠান। উক্ত প্রতিষ্ঠান থেকে এ ধরনের কোনো খবর প্রকাশিত হয়নি এবং এর সঙ্গে প্রতিষ্ঠানের কোনো সংশ্লিষ্টতা নেই। 

জনগণকে এ ধরনের বিভ্রান্তিকর খবর থেকে সজাগ থাকার জন্য অনুরোধ করা হলো। 


একাত্তর/আরএইচ

২৪ ঘণ্টায় দেশে ২২ করোনা রোগী শনাক্ত হয়েছে। রোগী শনাক্তের হার দাঁড়িয়েছে ৪ দশমিক ১৯ শতাংশে। যা গতদিনের তুলনায় বেশি।
দেশের ওপর দিয়ে বয়ে চলা তীব্র তাপদাহের কারণে অসুস্থ হয়ে পড়াদের, বিশেষ করে শিশু ও বয়স্কদের যথাযথ সেবা দিতে দেশের হাসপাতালগুলোতে খুব প্রয়োজন ছাড়া অন্য রোগে আক্রান্তদের ভর্তি না নিতে নির্দেশ দেয়া...
২৪ ঘণ্টায় দেশে ১২ করোনা রোগী শনাক্ত হয়েছে। রোগী শনাক্তের হার দাঁড়িয়েছে ৪ দশমিক ০১ শতাংশে। যা গতদিনের তুলনায় কম।
২৪ ঘণ্টায় দেশে ১৬ করোনা রোগী শনাক্ত হয়েছে। রোগী শনাক্তের হার দাঁড়িয়েছে ৪ দশমিক ১২ শতাংশে। যা গতদিনের তুলনায় কম।
ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের চিফ হিট অফিসার বুশরা আফরিন। কেন ঢাকায় তাপমাত্রা বাড়ছে, তা খুঁজে বের করার চেষ্টা করে যাচ্ছেন তিনি।
রাজধানীর কামরাঙ্গীরচরে মাদকাসক্ত মামার ছুরিকাঘাতে ভাগনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের ভাই।
নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীতে আগুনের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট আগুন নিয়ন্ত্রণে এনেছে। ওই আগুনে ৩০টির বেশি দোকান পুড়ে গেলেও হাতহতের কোনো খবর পাওয়া যায়নি। 
ঈদুল ফিতরের আগে ও পরে সড়ক দুর্ঘটনায় হতাহতদের সংখ্যা প্রকাশ করেছে বিআরটিএ। দৈনিক গড়ে ১৭টি দুর্ঘটনায় ১৮ জন মারা গেছে। বিআরটিএর এই পরিসংখ্যান বলছে, ঈদের আগে ও পরে ১৭ দিনে সড়ক দুর্ঘটনায় মারা গেছে ৩২০...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত