সেকশন

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
 

মেসির শৈশবের ক্লাবের সঙ্গে ড্র করলো ইন্টার মায়ামি

আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০২৪, ০৩:৫৬ পিএম

নিজেদের ইতিহাসের সেরা তারকা লিওনেল মেসির শৈশবের ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজের বিপক্ষে প্রীতি ম্যাচে ১-১ গোলে ড্র করেছে ইন্টার মায়ামি। এই ম্যাচ দিয়েই শেষ হলো তাদের এবারের প্রি-সিজন ক্যাম্পেইন।

যুক্তরাষ্ট্রের ফ্লোরিয়াডায় ঐতিহাসিক এই ম্যাচের প্রথমার্ধ কাটে গোলশূন্যভাবেই। তবে ৬৪ মিনিটে বোরগেলিনের গোলে এগিয়ে যায় মায়ামি। 

কিন্তু শেষ বেলার ফ্রাঙ্কো মার্টিন দিয়াজের গোলে সমতায় ফেরে নিউওয়েলস। যাকে ঘিরে ম্যাচটার আয়োজন, সেই মেসি ইনজুরি কাটিয়ে এই ম্যাচ দিয়ে মাঠে ফেরেন। ছিলেন প্রথম একাদশে। খেলেছেন ম্যাচের ৬০ মিনিট পর্যন্ত। 

শৈশবে বার্সেলোনায় যোগ দেয়ার আগে এই নিউওয়েলসের জার্সিতে খেলতেন মেসি। তার বর্তমান কোচ টাটা মার্টিনও তাদের হয়ে খেলেছেন, এই ক্লাবের সবচেয়ে বেশি ম্যাচ খেলা প্লেয়ারও তিনি। এখানে আছে তার কোচিং ক্যারিয়ারও। 

একাত্তর/এসি
অবশেষে বিক্রি হয়ে গেল ২৪ বছর আগে মেসির সই করা সেই ন্যাপকিন পেপার। দাম উঠলো সাত লক্ষ ৬২ হাজার পাউন্ড। বাংলাদেশ মুদ্রায় যার পরিমাণ ১১ কোটি ২৯ লাখ ৯৩ হাজার ২০১ টাকা।
ভারতীয় ফুটবল আইকন এবং দেশটির জাতীয় দলের অধিনায়ক সুনীল ছেত্রী আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। আগামী ৬ জুন থেকে তাকে আর দেখা যাবে না আন্তর্জাতিক ফুটবলের মাঠে।
ছিলেন রিয়াল মাদ্রিদের ফ্যান বয়, সময়ের সাথে গায়ে জড়ালেন সেই সাদা জার্সিটা। সুযোগ পেয়েই দলকে জিতিয়ে হিরো বনে গেলেন হোসেলু। ম্যাচের ৮৭ মিনিট পর্যন্ত এগিয়ে বায়ার্ন মিউনিখ।
আর্জেন্টিনার জার্সিতে এখন যে তিনটি তারা দেখা যায়, তার প্রথমটি গেঁথে দিয়েছিলেন সিজার লুইস মেনোত্তি। ১৯৭৮ সালে আর্জেন্টিনাকে প্রথম বিশ্বকাপ জেতানো সেই কোচ মারা গেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। 
গোটা বিশ্বকে হতবাক ও বিষ্মিত করে দেয়া এক ভয়াবহ হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ও পররাষ্ট্রমন্ত্রী হোসাইন আমির আব্দুল্লাহিয়ানসহ আট জন। এরই মধ্যে চিরনিদ্রায় শায়িত...
২৪ ঘণ্টায় দেশে ২৯ করোনা রোগী শনাক্ত হয়েছে। রোগী শনাক্তের হার দাঁড়িয়েছে ৪ দশমিক ১৭ শতাংশে। যা গতদিনের তুলনায় কম।
ফেনী শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান, আল জামেয়াতুল ফালাহিয়া কামিল মাদ্রাসা মিলনায়তনে সম্প্রতি অনুষ্ঠিত হয়ে গেলো বিদেশে উচ্চশিক্ষা বিষয়ক এক সেমিনার।
সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে কলকাতার একটি ফ্ল্যাটে খুন করার পর মরদেহ টুকরো টুকরো করে ব্যাগভর্তি করে নিয়ে যাওয়ার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত