সেকশন

শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
 

শুরুর মতো শেষেও নৌপথে স্বস্তির হলো ঘরে ফেরা

আপডেট : ১০ এপ্রিল ২০২৪, ০৮:৩২ পিএম

ঈদযাত্রায় নৌপথে যাত্রার শেষটাও শুরুর মতো স্বস্তির হলো। নির্বিঘ্নে বাড়ি ফিরলেন ঈদের আনন্দ ভাগ করতে করতে যাওয়া মানুষগুলো।

ঈদের আগের দিন বুধবার সকালের দিকে সদরঘাট লঞ্চ টার্মিনালে দক্ষিণাঞ্চলের মানুষের কিছুটা ভিড় থাকলেও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে সেই ভিড় অনেকটাই কমে আসে। 

মূলত যারা মঙ্গলবার ছুটি পাননি বা দিনমজুর তারাই প্রিয়জনের কাছে ছুটেছেন। অনেকই আবার তাদের স্ত্রী-সন্তানদের আগেভাগেই পাঠিয়ে দিয়ে শেষ মূহুর্তে রাজধানী ছেড়েছেন। এদিন দুপুরের পর থেকে বেশিরভাগ লঞ্চই ফাঁকা ছেড়ে যেতে দেখা গেছে। 

বিআইডাব্লিউটিএ জানিয়েছে, বুধবার প্রায় ৬৫টির মতো লঞ্চ সদরঘাট ছেড়ে গেছে। যাত্রী হওয়ার পরও না ছাড়া, অতিরিক্ত যাত্রী নিয়ে ছাড়ার অভিযোগে চারটি লঞ্চের যাত্রা বাতিলও করা হয়েছে। 

 

একাত্তর/এসি
আনন্দময় কিছু স্মৃতি সাথী করে এবার কর্মজীবনের ব্যস্ততা শুরু নগরবাসীর। ঈদের ছুটি শেষে শহরে ফেরা মানুষের ভিড় ছিলো কমলাপুর রেলওয়ে স্টেশনে। বড় কোন শিডিউল বিপর্যয় না থাকায় সময় মতোই স্টেশনে পৌঁছায় ট্রেন।...
রাজধানীর সদরঘাটে পন্টুনের সঙ্গে বেঁধে রাখা একটি লঞ্চের রশি ছিঁড়ে পাঁচ জন নিহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।
রাজধানীর সদরঘাটে পন্টুনের সঙ্গে বেঁধে রাখা একটি লঞ্চের রশি ছিঁড়ে পাঁচজন নিহত হওয়ার ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)। পাশাপাশি...
রাজধানীর সদরঘাটে লঞ্চের দড়ি ছিঁড়ে যাত্রীদের হতাহতের ঘটনায় নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন। একইসঙ্গে দোষীদের আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হবে বলে জানান তিনি।
সাবেক পুলিশ মহাপরিদর্শক বেনজীর আহমেদের সম্পদ জব্দের নির্দেশ দিয়েছেন ঢাকা মহানগর আদালত। সেই সাথে তার ৩৩টি ব্যাংক হিসাব ও আর্থিক প্রতিষ্ঠানের সব লেনদেন বন্ধের নির্দেশ দেয়া হয়েছে। 
ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার হত্যাকাণ্ডে শুরু থেকে এক রহস্যময়ী নারীর প্রকাশ্যে আসে। বলা হয় শিলাস্তি রহমান নামে এই নারীই এমপি আনারকে কলকাতায় নিয়ে আসেন।
শ্বাসরোধ করে খুন করে চপার দিয়ে দেহ টুকরো। শরীর থেকে ছাড়ানো হয়, চামড়া। আলাদা করা হয় হাড় মাংস। পরে দেহাংশ ফেলা হয় পোলেরহাট আর ভাঙরে।
কলকাতায় খুন হওয়া বাংলাদেশের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের দেহাংশের খোঁজে এবার আটঘাট বেঁধে অভিযানে নেমেছে পশ্চিমবঙ্গ পুলিশের অপরাধ তদন্ত বিভাগ সিআইডি। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত