সেকশন

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
 

তেজগাঁওয়ে সারানো হলো লাইনচ্যুত যমুনার বগি

আপডেট : ১৭ এপ্রিল ২০২৪, ১০:৫৯ এএম

রাজধানীর তেজগাঁওয়ে মাছের আড়তের সামনে লাইনচ্যুত হওয়া ঢাকা অভিমুখী আন্তঃনগর যমুনা এক্সপ্রেস ট্রেনের বগি লাইন থেকে সরিয়ে ফেলা হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টার দিকে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় লাইনচ্যুত হওয়া বগিটি সরিয়ে ফেলা হয়। পরে সকাল ১০টা নাগাদ ওই লাইন রেল চলাচল স্বাভাবিক হয়। 

সরেজমিন, এ ঘটনায় কেউ হতাহত হয়নি। তবে দুর্ঘটনার বিষয়ে রেল কর্তৃপক্ষের কেউ একাত্তরের সঙ্গে কথা বলেনি।

এর আগে একই দিন সকাল সাড়ে আটটার দিকে জামালপুর থেকে ছেড়ে আসা যমুনা এক্সপ্রেস ট্রেনটি রাজধানীর তেজগাঁ স্টেশন পার হওয়ার পর একটি বগির দুটি চাকা লাইনচ্যুত হয়ে যায়। তবে ট্রেন চলাচল স্বাভাবিক রাখতে এক লাইন দিয়ে রেল চলাচল করানো হয়। 

একাত্তর/এসি
রাজধানীর তেজগাঁও এলাকার বিএফডিসি গেইট সংলগ্ন মোল্লাবাড়ি বস্তিতে লাগা আগুনে দুইজনের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছে বেশ কয়েকজন।
বিএনপির অসহযোগ আন্দোলন শুরুর আগের দিন রাতে রাজধানীর তেজগাঁওয়ের কলোনি বাজার মোড়ে বিবিএস কেবলস কোম্পানির একটি বাসে আগুন দিয়েছে আন্দোলনের সমর্থকরা।
রাজধানীর তেজগাঁওয়ে মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে দুর্বৃত্তদের দেওয়া আগুনে চারজনকে পুড়িয়ে হত্যার ঘটনায় কমলাপুর রেলওয়ে থানায় মামলা করা হয়েছে।
রাজধানীর তেজগাঁও রেলওয়ে স্টেশনে নেত্রকোনা থেকে ছেড়ে আসা মোহনগঞ্জ এক্সপ্রেস ট্রেনে আগুন দিয়েছে নাশকতাকারীরা। এ ঘটনায় একটি বগি থেকে মা-শিশুসহ চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে দুইজনের...
প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে খেলতে নেমে লড়াই করেই অভিজ্ঞ প্রোটিয়াদের কাছে হারলো যুক্তরাষ্ট্র। সুপার এইটের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে ১৮ রানে হেরেছে স্বাগতিকরা। 
কুড়িগ্রাম জেলার দামারহাটে তিস্তা নদীতে যাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও নিখোঁজ রয়েছেন অনেকে। নিখোঁজদের সন্ধানে চলছে  উদ্ধার অভিযান।   
নৃত্যশিল্পী শিবলী মহম্মদ ও শামীম আরা নিপা এ দেশের নাচের জগতের অতি জনপ্রিয় জুটি। জীবনভর তারা নাচ নিয়েই সাধনা করে যাচ্ছেন। তবে এবার ঈদে নৃত্যের পুরোধা এই জুটি দেখিয়েছেন দারুণ এক চমক।
এক নারীর প্রেমে দুই বন্ধু। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিলো। এরই জের ধরে বেলাল হোসেন (২০) নামে এক যুবক তার বন্ধু সিরাজুল ইসলামের (২১) পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত