সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

মিরপুরে ‘হারল্যান স্টোর’ উদ্বোধন করলেন নুসরাত ফারিয়া

আপডেট : ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ পিএম

রাজধানীর ব্যস্ততম এলাকা মিরপুর-১০ এ দেশের সবচেয়ে বড় অথেনটিক কসমেটিকস রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’ এর উদ্বোধন করেছেন ব্র্যান্ড অ্যাম্বাসেডর জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। 

বুধবার উদ্বোধনের সময় তিনি বলেন, দেশব্যাপী হারল্যান স্টোরের সব আউটলেটে এখন পাওয়া যাচ্ছে বিশ্বমানের অথেনটিক কালার কসমেটিকস, স্কিনকেয়ার, পার্সোনাল কেয়ার এবং হোমকেয়ার পণ্য। ভেজালমুক্ত কসমেটিকস পণ্য দেশের সব ধরনের মানুষের কাছে পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ব্র্যান্ডটি। 

তিনি আরও বলেন, প্রিমিয়াম কোয়ালিটির প্রোডাক্ট নিশ্চিত হওয়ায় হাতের নাগালেই মিলবে নিওর, লিলি, হারল্যান, সিওডিল এবং ব্লেইজ ও স্কিনের মতো অথেনটিক প্রোডাক্টগুলো। এর বাইরে টাইলক্স, অরিক্স, একনলসহ হোম কেয়ার পণ্যও পাওয়া যাবে এখানে।

দেশব্যাপী চলছে ‘হারল্যান অথেনটিক বিউটি কার্নিভ্যাল ২০২৪’। নকল ও ভেজাল পণ্যের ভয়াবহতা সম্পর্কে ক্রেতাদের অবহিত করার মাধ্যমে অথেনটিক পণ্যের প্রচার ও প্রসার করাই এই ক্যাম্পেইনের মূল উদ্দেশ্য।

চলমান এই ক্যাম্পেইনে ক্রেতারা পেতে পারেন অথেনটিক সব পণ্য কিনে লাখপতি হয়ে রিমার্ক-হারল্যানের ডিরেক্টর মেগাস্টার শাকিব খানের সঙ্গে সরাসরি দেখা করার সুবর্ণ সুযোগ। ইতোমধ্যে দেশের বিভিন্ন স্থান থেকে সৌভাগ্যবান বিজয়ীরা সে সুযোগ পেয়েছেন।

উল্লেখ্য, রিমার্ক এলএলসি ইউএসএ’র অ্যাফিলিয়েটেড প্রতিষ্ঠান রিমার্ক এইচবি বাংলাদেশের মানুষের জীবনযাত্রার মান বৃদ্ধি করার প্রয়াসে কাজ করে যাচ্ছে। নকল ও ভেজালমুক্ত পণ্য ব্যবহার করে দেশের মানুষ যাতে গ্লোবাল স্ট্যান্ডার্ড অফ লিভিং অনুযায়ী সবরকম সুযোগ সুবিধা পেতে পারে তাই রিমার্কের লক্ষ্য। এরই ধারাবাহিকতায় রিমার্ক প্রতিষ্ঠিত করেছে দেশের সবচেয়ে বড় রিটেইল চেইন শপ ‘হারল্যান স্টোর’ যেখানে পাওয়া যাচ্ছে শতভাগ নির্ভেজাল কালার কসমেটিকস, স্কিন কেয়ার, হোম কেয়ার ও পার্সোনাল কেয়ার পণ্য।

একাত্তর/আরএ
রাজধানীর বাড্ডায় বিদ্যুৎস্পৃষ্টে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।
রাজধানীতে প্রবল ঝড়, বৃষ্টি ও বাতাসে পৃথক জায়গায় বিদ্যুৎস্পৃষ্টে দুই নারীসহ তিনজনের মৃত্যু হয়েছে।
সকাল থেকে টানা বৃষ্টিতে রাজধানীর বিভিন্ন এলাকায় তৈরি হয়েছে জলাবদ্ধতা। নগরীর বিভিন্ন এলাকায় মূল সড়ক পেরিয়ে অলিগলিতেও পানি ঢুকে পড়েছে।
গত ২৮ বছরে তিনবার ভয়াবহ আগুনের কবলে পড়ে রাজধানীর গুলিস্তানের বঙ্গবাজার কমপ্লেক্স। প্রতিবারই আগুন লাগার পর একই স্থানে ঝুঁকি নিয়ে চলছিল ব্যবসা। বঙ্গবাজারে ব্যবসায়ীদের কোনোভাবেই এতদিন ঝুঁকিমুক্ত...
এশিয়ার অন্যতম ধনী ভারতীয় শতকোটিপতি ব্যবসায়ী মুকেশ আম্বানি ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রাকবিবাহ উৎসব শুরু হতে চলেছে বুধবার।
ঘূর্ণিঝড় রিমাল রোববার রাত ৯টার দিকে উপকূলীয় অঞ্চলের মূল ভূখণ্ডে আঘাত হানে। এ সময় সুন্দরবন সংলগ্ন নদ-নদীতে ছিল ভাটার প্রবাহ। যার কারণে সৃষ্ট জলোচ্ছ্বাসে পানি উন্নয়ন বোর্ডের বেড়িবাঁধের তেমন ক্ষয়ক্ষতি...
বাংলাদেশে কর্মরত বৈধ-অবৈধ বিদেশি কর্মীদের তালিকা চেয়েছেন হাইকোর্ট। আগামী তিন মাসের মধ্যে এই তালিকা জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে। 
তৃতীয় ধাপে ঢাকা ও চট্টগ্রাম বিভাগের প্রাথমিক বিদ্যালয়ের ৪৬ হাজার শিক্ষক নিয়োগের কার্যক্রম ছয় মাসের জন্য স্থগিত করেছেন হাইকোর্ট। একই সঙ্গে প্রশ্নপত্র ফাঁসের ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত