সেকশন

রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

ফিরিঙ্গি বাজার বস্তির আগুন নিয়ন্ত্রণে

আপডেট : ১৫ এপ্রিল ২০২৪, ০৩:০৩ পিএম

বন্দরনগরী চট্টগ্রামের ফিরিঙ্গি বাজারের এয়াকুব নগর বস্তির আগুন নিয়ন্ত্রণে এসেছে ফায়ার সার্ভিস। এতে বেশ কয়েকটি ঘর পুড়ে গেলেও প্রাণহানির কোনো খবর পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, দুপুর সোয়া একটার দিকে বস্তির একটি ঘর থেকে আগুন লেগে তা আশেপাশের ঘরেও ছড়িয়ে পড়ে। আগুন নেভাতে প্রথমে কাজ শুরু করে এলাকাবাসী।

এ সময় তারা দ্রুত বস্তির ঘরগুলো থেকে রান্নার গ্যাসের সিলিন্ডার সরিয়ে নেন। খবর পেয়ে লামা বাজার, নন্দন কানন ও চন্দনপুরাসহ ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট ঘটনাস্থলে ছুটে আসে।

বেলা আড়াইটার দিকে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিস। তবে তাৎক্ষণিকভাবে আগুনে কেউ হতাহত হয়নি বা ক্ষয়ক্ষতির পরিমাণও জানা যায়নি। 

আরবি
চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁওয়ে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে পূর্বশত্রুতার জেরে হামলা চালিয়ে কুপিয়ে রেস্টুরেন্ট কর্মী রিয়াদকে হত্যার দুই আসামিকে রাজধানীর সদরঘাট এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭।
চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের হাত থেকে অপহৃত এক কিশোরকে উদ্ধার করেছে খুলশী থানা পুলিশ। এসময় মুক্তিপণ দাবি করা গ্যাং লিডার, সাত সহযোগীসহ আট জনকে গ্রেপ্তার এবং দেশীয়,আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে।
আসন্ন বর্ষা মৌসুমেও জলাবদ্ধতা থেকে মুক্তি পাবে না চট্টগ্রামবাসী। কারণ জলাবদ্ধতা নিরসনে নেয়া চারটি প্রকল্পের কোনটাই শেষ হয়নি, শিগগিরই শেষও হবে না।
চট্টগ্রামের পতেঙ্গায় বিমানবন্দর সড়কের মোড়ে বাটারফ্লাই সংলগ্ন পুকুরে নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গেছে একটি লরি। এতে এক শিশু নিখোঁজ রয়েছে।
সাংগঠনিক অনিয়ম এবং বিশৃঙ্খলার অভিযোগে সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে লাগাতার কর্মসূচির পর চট্টগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।
আদর্শ ও সংগঠনবিরোধী বক্তব্য দেয়ায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খানকে শোকজ (কারণ দর্শানো) নোটিশ দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি।
মিয়ানমারের কাচিন রাজ্যে স্বর্ণ ও দামি অ্যামবার পাথরের খনিসমৃদ্ধ একটি এলাকার দখল নিয়েছে কাচিন ইন্ডিপেনডেন্স আর্মি (কেআইএ) ও তাদের মিত্র বিদ্রোহী গোষ্ঠীগুলো। ছয় দিনের হামলার পর গত বৃহস্পতিবার তানাই...
রাজধানীর যাত্রাবাড়ীতে এক যুবকের হাত-পা বাধা মরদেহ উদ্ধার করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত