সেকশন

শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
 

মোংলায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে ট্রলার ডুবি

আপডেট : ২৬ মে ২০২৪, ০১:০৪ পিএম

বাগেরহাটের মোংলায় অর্ধশতাধিক যাত্রী নিয়ে একটি ট্রলার ডুবির ঘটনা ঘটেছে।

রোববার সকালে মোংলা নদীর ঘাটে অতিরিক্ত যাত্রী তোলার কারণে এ ঘটনা ঘটে।

ডুবে যাওয়া নৌকাটিতে কতজন যাত্রী ছিলো তা নিশ্চিত হওয়া না গেলেও ধারণা করা হচ্ছে ৭০ থেকে ৮০ জন্য হতে পারে।

ডুবে যাওয়া ট্রলারে ধারণ ক্ষমতার অতিরিক্ত যাত্রী থাকায় এ দুর্ঘটনা ঘটে বলে প্রাথমিকভাবে জানিয়েছেন মোংলা উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) নিশাত তামান্না।

তিনি বলেন, আমরা খোঁজ নিচ্ছি। পৌরসভার সিসি ক্যামেরায় দেখা হচ্ছে। কোনো যাত্রী নিখোঁজ আছে কিনা তা খতিয়ে দেখছে স্থানীয় ডুবুরি দল, ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের ডুবুরি দল।

স্থানীয় সূত্রে জানা গেছে, ট্রলার ডুবির পর এতে থাকা বেশিরভাগ যাত্রীই সাঁতরে তীরে উঠে আসতে সক্ষম হয়েছেন। ট্রলারের যাত্রীরা মোংলার বিভিন্ন কলকারখানায় চাকরি করেন।

একাত্তর/আরএ
বাগেরহাট জেলায় আলাদা স্থা‌নে বজ্রপাতে দুই কৃষক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও একজন। এছাড়াও বজ্রপা‌তে চার‌টি গরু এবং এক‌টি মহিষ মারা গেছে।  
ঘূর্ণিঝড় রিমালে পটুয়াখালীর গ্রামীণ জনপদে বেশিরভাগ সড়কই চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। বিশেষ করে নদীর তীরবর্তী এবং ইউনিয়ন কানেকটিং সড়কগুলোর ব্যাপক ক্ষতি হয়েছে। 
বাগেরহাটের শরণখোলা উপজেলার সুন্দরবন সংলগ্ন চালিতাবুনিয়া গ্রামের এক গৃহস্থের বাড়িতে রাতে আশ্রয় নেওয়া একজোড়া চিত্রল হরিণ বনে ফেরত পাঠানো হয়েছে। বুধবার রাতে এই জোড়া মাদি চিত্রল হরিণ এসে আশ্রয় নেয়...
ঘূর্ণিঝড় রিমালের কারণে তৃতীয় ধাপের স্থগিত ২০ উপজেলা পরিষদের মধ্যে ১৯টিতে ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন চলছে ভোট গণনা।  
ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা ভূখণ্ডে ইসরাইলি বর্বর হামলায় আরও ৩৫ ফিলিস্তিনি নিহত হয়েছেন। এতে করে উপত্যকাটিতে নিহতের মোট সংখ্যা ছাড়িয়ে গেছে ৩৭ হাজার ৪০০।
বাংলাদেশকে ১৪০ রানে থামিয়ে ব্যাটারদের কাজটা সহজ করে যান অস্ট্রেলিয়ান বোলাররা। সেই পথে হাঁটতে ভুল করেনি অজি ব্যাটাররাও।
কোরবানির ঈদ মৌসুমের মধ্যে এবার কাঁচামরিচের দাম বেড়ে ৩০০ টাকা ছাড়িয়েছে। এ ছাড়া রাজধানীর বাজারে বেড়েছে পেঁয়াজ, আলু ও ব্রয়লার মুরগির দাম।
সিলেটের কুশিয়ারা নদীর চারটি পয়েন্টে এবং সুরমা নদীর দুটি পয়েন্টে এখনো বিপদসীমার উপরে নদীর পানি বইছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত