সেকশন

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
 

গাজীপুরের আগুনে আরও এক মৃত্যু, বেড়ে ছয়

আপডেট : ১৮ মার্চ ২০২৪, ১১:২৮ এএম

গাজীপুরের কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। ফলে এখনও পর্যন্ত এ ঘটনায় মোট মৃত্যু হলো ছয়জনের।

রোববার রাতে চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটের আইসিইউতে মারা যান দগ্ধ নার্গিস খাতুন (২২)।

এর আগে সকালে মৃত্যু হয়েছে আরিফুল ইসলাম (৩৫) ও মহিদুল খানের (৩০)।

নার্গিসের মৃত্যুর বিষয় নিশ্চিত করে আবাসিক চিকিৎসক ডা. পার্থ শঙ্কর শংকর পাল জানান, তার শরীরের প্রায় ৯০ শতাংশ পুড়ে গিয়েছিলো।

নার্গিস সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরের বেড়াকোলা খাপারা গ্রামের মৃত মহিদুল খানের স্ত্রী। তার বাবার নাম আব্দুর রাজ্জাক। চাকরি করতেন স্থানীয় একটি গার্মেন্টসে।

এক ছেলের জননী ছিলেন নার্গিস।

শনিবার আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে তৈয়বা (৪), তার ভাই তাওহিদ (৬) ও মো. মুনসুর আলী আকন্দের (৪৫)।  

বর্তমানে ২৫ জন চিকিৎসাধীন রয়েছেন।

বুধবার সন্ধ্যায় কালিয়াকৈর কোনাবাড়ী তেলিচালা এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে নারী-শিশুসহ ৩৭ জন হাসপাতালে আসেন। এর মধ্যে ৩৪ জনকে ওই রাতেই হাসপাতালে ভর্তি করা হয়।

এলাকাবাসী জানায়, তেলিরচালা এলাকার শফিকুল ইসলাম শফিক তার বাসার জন্য গ্যাস সিলিন্ডার আনেন। সেটি চুলার সঙ্গে লাগানোর সময় গ্যাস বের হতে থাকে। একপর্যায়ে এটিকে বাইরে রাস্তায় ফেলে দেন। সেখানে একটি মাটির চুলার আগুন সিলিন্ডারে লেগে বিস্ফোরণ ঘটে।

একাত্তর/আরএ
ঈদেযাত্রায় মানুষের চাপে গাজীপুরের ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চন্দ্রা পয়েন্ট ও চান্দনা চৌরাস্তায় যানবাহনে ধীর গতি লক্ষ্য করা গেছে। 
ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে খুলে দেয়া হয়েছে বিমানবন্দর থেকে গাজীপুরের চান্দনা চৌরাস্তা পর্যন্ত সাতটি ফ্লাইওভার। তারপরও ভোগান্তির শঙ্কা রয়েছে চৌরাস্তাসহ কয়েকটি পয়েন্টে। তবে প্রশাসনের কর্মকর্তারা...
গাজীপুরে কলেজে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে আল আমিন নামে এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় কামরুল হাসান নামে আরও এক কর্মী গুরুতর আহত হয়েছেন।
গাজীপুরের কালীগঞ্জের নলছাটা এলাকায় অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে চালকসহ দুইজন নিহত হয়েছে। 
প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে খেলতে নেমে লড়াই করেই অভিজ্ঞ প্রোটিয়াদের কাছে হারলো যুক্তরাষ্ট্র। সুপার এইটের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে ১৮ রানে হেরেছে স্বাগতিকরা। 
কুড়িগ্রাম জেলার দামারহাটে তিস্তা নদীতে যাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও নিখোঁজ রয়েছেন অনেকে। নিখোঁজদের সন্ধানে চলছে  উদ্ধার অভিযান।   
নৃত্যশিল্পী শিবলী মহম্মদ ও শামীম আরা নিপা এ দেশের নাচের জগতের অতি জনপ্রিয় জুটি। জীবনভর তারা নাচ নিয়েই সাধনা করে যাচ্ছেন। তবে এবার ঈদে নৃত্যের পুরোধা এই জুটি দেখিয়েছেন দারুণ এক চমক।
এক নারীর প্রেমে দুই বন্ধু। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিলো। এরই জের ধরে বেলাল হোসেন (২০) নামে এক যুবক তার বন্ধু সিরাজুল ইসলামের (২১) পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত