সেকশন

রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

কর্মস্থলে ফেরা মানুষের চাপ বেড়েছে দৌলতদিয়া ঘাটে

আপডেট : ১৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ এএম

প্রিয়জনের সাথে ঈদের আনন্দ শেষে কর্মস্থলে ফিরছে মানুষ। ফলে চাপ বেড়েছে রাজবাড়ীর দৌলতদিয়া ফেরি ঘাট এলাকায়। 

সোমবার সকাল থেকে দক্ষিণাঞ্চল থেকে আসা মানুষের বাড়তি চাপে মুহূর্তেই ফেরিগুলো ভরে যেতে দেখা যায়। মোটরসাইকেল ও ব্যক্তিগত গাড়ির চাপও রয়েছে চোখে পরার মতো।

একই অবস্থা দৌলতদিয়া লঞ্চঘাটেও। সেখানে দেখা গেছে কর্মস্থলে ফেরা মানুষের চাপ।

তবে, দৌলতদিয়া ঘাট এলাকায় কোনো প্রকার যানজট বা ভোগান্তি না থাকায় সন্তুষ্ট কর্মস্থলে ফেরা মানুষ।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাটের ব্যবস্থাপক মো. সালাহউদ্দিন জানান, দৌলতদিয়া পাটুরিয়া নৌরুটে বর্তমানে ১৫টি ফেরি চলছে। কর্মস্থলে ফেরা মানুষের চাপ বাড়লেও কোনো প্রকার ভোগান্তি ছাড়াই সবাই পার হতে পারছেন বলেও জানান তিনি।

একাত্তর/আরএ
রাজবাড়ীতে শিশু ধর্ষণের মামলায় খালিদ হাসান লিটন (৩৫) নামে এক কৃষককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। পাশাপাশি তাকে ৫০ হাজার টাকা জরিমানা; অনাদায়ের আরও ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়।
রাজবাড়ীতে ট্রাকচাপায় মোঃ পারভেজ(৩৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।  সোমবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার কামালদিয়া ব্রীজ এলাকায় এঘটনা ঘটে।
সারাদেশের মতো রাজবাড়ী জেলার পাংশা ও কালুখালী উপজেলায় শান্তিপূর্ণ পরিবেশে উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহন চলছে। বুধবার সকাল আটটায় শুরু হওয়া ভোট চলবে বিকেল চারটা পর্যন্ত। ভোট দিয়ে ভালো পরিবেশের কথা...
রাজবাড়ীর পাংশায় একটি যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। শুক্রবার সকাল আটটার দিকে পাংশা উপজেলার বালিয়াপাড়া এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
আদর্শ ও সংগঠনবিরোধী বক্তব্য দেয়ায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খানকে শোকজ (কারণ দর্শানো) নোটিশ দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি।
মিয়ানমারের কাচিন রাজ্যে স্বর্ণ ও দামি অ্যামবার পাথরের খনিসমৃদ্ধ একটি এলাকার দখল নিয়েছে কাচিন ইন্ডিপেনডেন্স আর্মি (কেআইএ) ও তাদের মিত্র বিদ্রোহী গোষ্ঠীগুলো। ছয় দিনের হামলার পর গত বৃহস্পতিবার তানাই...
রাজধানীর যাত্রাবাড়ীতে এক যুবকের হাত-পা বাধা মরদেহ উদ্ধার করা হয়েছে।
হতাশায় শেষ হলো হার্দিক পান্ডিয়ার আইপিএলের এবারের সিজন। তবে এই হতাশা হার্দিককে বয়ে নিয়ে বেড়াতে হবে আগামী মৌসুম পর্যন্ত।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত