সেকশন

শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
 

শাহরুখের জনপ্রিয়তার আরেক গল্প

আপডেট : ০২ মে ২০২৪, ০৯:১৬ পিএম

পৃথিবীর অন্যতম আকর্ষণীয় মার্কিন অভিনেতা ও চলচ্চিত্র প্রযোজক ব্র্যাড পিটকেও পিছনে ফেলে দিয়েছেন শাহরুখ খান! বলিউড বাদশাহর জনপ্রিয়তা শুধু ভারতেই সীমাবদ্ধ নয়। দেশ ছাড়িয়ে বিদেশের মাটিতেও জনপ্রিয়তার শিখরে তিনি।

বলিউড কিং খান তখন বার্লিনে, ছবির শুটিং চলছিল জোরকদমে। সেই সময় তার জন্মদিন উপলক্ষে ইউরোপ থেকে কাতারে কাতারে মানুষ এসেছিলেন এই নায়ককে এক ঝলক দেখার জন্য। সেদিন শুটিংয়ের জন্য এক কিলোমিটার জায়গা জুড়ে নিষেধাজ্ঞা জারি ছিল। ব্যারিকেডের বাইরে পোস্টার হাতে অভিনেতাকে শুভেচ্ছা জানান অনুরাগীরা। অভিনেতাও প্রায় এক ঘণ্টা সময় দিয়েছিলেন তাদের। শাহরুখের নজিরবিহীন স্টারডম!

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, সেদিন সহ-অভিনেতা আলি খান ছিলেন শুটিং ফ্লোরে। তার কথায়, ‘আমরা বার্লিনে যে হোটেলে ছিলাম, কিছু দিন আগে ব্র্যাড পিট এবং কুয়েন্টিন ট্যারেন্টিনো সেই হোটেলেই ছিলেন। বার্লিনে তাদেরও একটি ছবির শুটিং চলছিল সেই সময়। তাদের ছবির ইউনিটের সদস্যরাই আমাদের ছবিতে ছিলেন। তাদের মুখে শুনলাম, শাহরুখের জন্মদিনে এত মানুষ ঢল, এর আগে কোনো শুটিংয়ে এত ভিড় দেখা যায়নি। এমনকি ব্র্যাড পিট যখন ছিলেন তখনও এতো মানুষের দেখা মেলেনি।’

‘অ্যা মাইটি হার্ট’ ছবিতে অ্যাঞ্জেলিনার জোলি সঙ্গে অভিনয় করেছিলেন আলি খান। সেই ছবিতে প্রয়াত অভিনেতা ইরফান খানও ছিলেন। ছবির প্রযোজক ছিলেন ব্র্যাড পিট। মুম্বইয়ের একটি বিলাসবহুল হোটেলে পার্টির আয়োজন করা হয়।

এ বিষয়ে আলি বললেন, ‘ছবির সেটের বাইরে অ্যাঞ্জেলিনা একেবারেই সাধারণ মানুষের মতো। আমি, আমার স্ত্রী আর অ্যাঞ্জেলিনা অনেক গল্প করলাম পার্টিতে। বিশেষত আমার স্ত্রীর সঙ্গে সন্তানের পরিচর্যা, তাদের খাবার ও অন্যান্য প্রয়োজনীয় বিষয় কথা বলেছিলেন অ্যাঞ্জেলিনা।’

এনএন/কেএসএইচ
বলিউডের প্রথম সারির অভিনেত্রী ঐশ্বরিয়া রাইকে এক সময়ে বেশ কঠিন সময় পার করতে হয়েছে।একটা সময় আবার পর পর পাঁচটি ছবি থেকে বাদ পড়তে হয়েছিলো এই অভিনেত্রীকে।
অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের প্রথম কোয়ালিফায়ার ম্যাচ শেষে ‘হিট স্ট্রোকে’ আক্রান্ত হন বলিউডের কিং খান।
বলিউড বাদশাহ শাহরুখ খান প্রতি বছর ঈদে ভক্তদের সঙ্গে দেখা করেন এবং শুভেচ্ছা জানান। এ বছরও তার কোন ব্যতিক্রম ঘটেনি। ঈদের দিন মুম্বাইয়ে তার বাড়ির বাইরে জড়ো হওয়া ভক্ত-অনুরাগীদের সঙ্গে দেখা করেন এবং...
চরম সমালোচনার মুখে ‘বাদশাহ’, ‘বলিউডের কিং’ ও ‘কিং খান’ হিসেবে পরিচিত শাহরুখ খান। তিনি ইডেনের গ্যালারিতে বসেই জনসম্মুখে ধূমপান করেছেন এবং সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।
ফিলিস্তিনের অবরুদ্ধ গাজা ভূখণ্ডে ইসরাইলি বর্বর হামলায় আরও ৩৫ ফিলিস্তিনি নিহত হয়েছেন। এতে করে উপত্যকাটিতে নিহতের মোট সংখ্যা ছাড়িয়ে গেছে ৩৭ হাজার ৪০০।
বাংলাদেশকে ১৪০ রানে থামিয়ে ব্যাটারদের কাজটা সহজ করে যান অস্ট্রেলিয়ান বোলাররা। সেই পথে হাঁটতে ভুল করেনি অজি ব্যাটাররাও।
কোরবানির ঈদ মৌসুমের মধ্যে এবার কাঁচামরিচের দাম বেড়ে ৩০০ টাকা ছাড়িয়েছে। এ ছাড়া রাজধানীর বাজারে বেড়েছে পেঁয়াজ, আলু ও ব্রয়লার মুরগির দাম।
সিলেটের কুশিয়ারা নদীর চারটি পয়েন্টে এবং সুরমা নদীর দুটি পয়েন্টে এখনো বিপদসীমার উপরে নদীর পানি বইছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত