সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

প্যারিসে নেমেই পিএসজি কার্যালয়ে মেসি

আপডেট : ১২ আগস্ট ২০২১, ১০:৪৬ এএম

অপেক্ষার পালা শেষ। একটু আগেই প্যারিস শহরের লে বোঁজে বিমানবন্দরে এসে পৌঁছেছেন রেকর্ড ছয়বারের ফিফা বিশ্বসেরা ফুটবলার লায়োনেল মেসি। সঙ্গে ছিলেন তার স্ত্রী আন্তোনেলা রোকুজ্জো ও তিন ছেলে থিয়াগো, মাতিও ও চিরো। আরো ছিলেন বাবা হের্হোমেসি।

মঙ্গলবার (১০ আগস্ট) স্থানীয় সময় বেলা তিনটার দিকে মেসিকে বহন করা উড়োজাহাজটি প্যারিসের বিমানবন্দরে পৌছায়। মেসিকে স্বাগত জানাতে সেখানে লাল গালিচার ব্যবস্থা করে কর্তৃপক্ষ।

বিমানবন্দর থেকে নেমে মেসি সোজা চলে যান পিএসজি কার্যালয়ে। সেখানে দুই বছরের চুক্তিতে সই করেন। এরপর চলে যান স্বাস্থ্য পরীক্ষা করাতে। বুধবার, আনুষ্ঠানিকভাবে মেসিকে সবার সামনে হাজির করাবে পিএসজি। রীতি মেনে প্রিন্সেস পার্কে হবে সেই আয়োজন।

মেসি আসছেন এমন খবরেই হাজারে হাজারে পিএসজি ভক্ত বিমানবন্দরের সামনে জড়ো হন। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া বিভিন্ন ভিডিওতে দেখা গেছে, হাজার হাজার পিএসজি সমর্থক বিমানবন্দরটির সামনে মেসির নামে স্লোগান দিচ্ছে।

মেসি বিমানবন্দরে অবতরনের পরপরই প্রথমবারের মতো পিএসজি টুইটারে একটি ভিডিও প্রকাশ করে। ১৩ সেকেন্ডের ভিডিওতে পিএসজি পরিস্কার বুঝিয়ে দিয়েছে, কিছুক্ষণের মধ্যে বিশ্বসেরা ফুটবলারের সঙ্গে তারা চুক্তি সই করতে যাচ্ছেন।

শুধু পিএসজি নয়, পিএসজির আরেক সুপারস্টার ব্রাজিলিয়ান সুপারস্টা নেইমার নিজের ইনস্টাগ্রামে মেসির সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছেন, আবারো একসঙ্গে।

এর আগে, স্থানীয় সময় দুপুর দুইটার দিকে বার্সেলোনার বিমানবন্দর থেকে ব্যক্তিগত প্লেনে করে সপরিবারের প্যারিসের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন মেসি। এসময় মেসির স্ত্রী নিজের ইনস্টাগ্রামে জানান, সবাইকে নিয়ে নতুন এক উদ্দেশ্যে যাত্রা শুরু।

বার্সেলোনার অভিজাত এলাকা ক্যাসেলডেফেল থেকে চারটি গাড়িতে করে মেসি তার পরিবার নিয়ে বার্সেলোনা বিমানবন্দরের উদ্দেশ্যে যাত্রা শুরু করেন। এসময় সেই বাসার সামনে মেসির পিএসজি যাত্রার সাক্ষী হতে উপস্থিত ছিলেন বার্সেলোনার সমর্থকরা।

ইউরোপে সকাল হতেই খবর আসে পিএসজির চুক্তিতে সায় দিয়েছেন মেসি এবং দুই বছরের জন্য তার ঠিকানা হবে প্যারিসই। দুই বছরের চুক্তি হলেও, ২০২৪ সাল পর্যন্ত বাড়াতে পারবেন। বেতন-ভাতা মিলিয়ে বছরে কর বাদ দিয়ে তিন কোটি ৫০ লাখ ইউরো বেতন পাবেন মেসি।

আগামী শনিবার ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজির সঙ্গে স্ট্রাসবোর্গের খেলায় মেসিকে প্রিন্সেস পার্কে প্রথমবার দেখা যাবে। তবে দলটির হয়ে তার অভিষেক ঘটবে ২৯ আগস্ট রেমিসের মাঠে।

একাত্তর/আরবিএস 

ইতালিয়ান সিরি আ-তে আরেকটি বড় সফলতা পেল ইন্টার মিলান। নগর প্রতিদ্বন্দ্বী এসি মিলানকে ২-১ গোলে হারিয়ে টুনামেন্টের ইতিহাসে দ্বিতীয় সর্বোচ্চ ২০তম বারের মতো শিরোপা জিতলো ইন্টার মিলান।
ক্ষমা চেয়েও পার পেলেন না বিরাট কোহলি। মাঠে আচরণবিধি ভাঙার দায়ে কোহলির ম্যাচ ফির ৫০ শতাংশ অর্থ জরিমানা করলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) কর্তৃপক্ষ। 
গোল লাইন টেকনোলজি না থাকার খেসারত দিতে হলো বার্সেলোনাকে। সান্তিয়াগো বার্নাব্যুতে এল ক্লাসিকোতে কাতালানদের ৩-২ গোলে হারিয়েছে লস ব্লাঙ্কোস।
রাওয়ালপিন্ডিতে রেকর্ড গড়া ম্যাচে পাকিস্তানের কাছে পাত্তাই পেলো না নিউজিল্যান্ড। পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে কিউইদের ৭ উইকেটে হারিয়েছে মেন ইন গ্রিনরা।
‘সারেগামাপা’ এমন একটি মিউজিক্যাল শো, যা দুই বাংলায় অত্যন্ত জনপ্রিয়। উদীয়মান সংগীতশিল্পীদের নিজেকে যাচাই ও মূল্যায়ন করার অন্যতম প্ল্যাটফর্ম এটি । বলা যায় নতুন এই শিল্পীদের জায়গা করে দেওয়ার আরেক নাম...
নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাক চাপায় এক পথচারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টার দিকে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের গোলাকান্দাইল এলাকায় এ ঘটনা ঘটে।
বাস-মোটরসাইকলের মুখোমুখি সংঘর্ষে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থী নিহতের ঘটনায় চতুর্থ দিনের দিনের মতো সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে সাধারণ শিক্ষার্থীরা।
একাত্তর টেলিভিশনসহ বিভিন্ন গণমাধ্যমে খবর প্রচারের পর কুষ্টিয়ার কুমারখালীতে সড়কের সাড়ে তিন হাজারের বেশি গাছকাটার সরকারি সিদ্ধান্ত স্থগিত করেছে প্রশাসন।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত