সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

পাত্র দেখানোর কথা বলে ছাত্রীকে অপহরণ ও ধর্ষণ

আপডেট : ১৭ অক্টোবর ২০২১, ০৬:১০ পিএম

বগুড়ার শিবগঞ্জে এক কলেজছাত্রীকে পাত্র দেখানোর কথা বলে অপহরণ করে তিন দিন ধরে ধর্ষণ করেছে ঘটক শাহিনুর রহমান।

পরে থানা পুলিশ অপহৃত কলেজছাত্রীকে উদ্ধার এবং ঘটককে গ্রেপ্তার করেছে। রোববার (১৭ অক্টোবর) রাত একটার দিকে ঘটককে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার হওয়া ঘটক শাহিনুর রহমান (৪৩) শিবগঞ্জ থানার রায়নগর ইউনিয়নের করতকোলা গ্রামের মৃত মোবারকের ছেলে।

জানা গেছে, শাহীনুর ঘটকালি করে জীবিকা নির্বাহ করে। একই উপজেলার মোকামতলা মহিলা কলেজের উচ্চ মাধ্যমিকের এক ছাত্রীর বাবার সাথে ঘটক শাহিনুরের পরিচয় হয়। সেই সূত্র ধরে ভাল ছেলের সাথে বিয়ে দেয়ার কথা বলে ওই ছাত্রীকে বিভিন্ন স্থানে ঘটক শাহিনুর নিয়ে যায়।

গত ১৩ অক্টোবর সকাল ১০টার দিকে ওই ছাত্রী কলেজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যা পার হলেও বাড়ি না ফেরায় তার পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজ শুরু করে।

এক পর্যায় ঘটকের বাড়িতে গিয়ে ঘটককে না পেয়ে তাদের মনে সন্দেহ হয়। ঘটককে ফোন দিলে ফোন রিসিভ করে না।

আরও পড়ুন: স্বামীকে শ্বাসরোধে হত্যার স্বীকারোক্তি দিলেন স্ত্রী

আরও জানা গেছে, কয়েকদিন ধরে ঘটক এবং ওই ছাত্রীর সন্ধান করতে গিয়ে জানতে পারে শিবগঞ্জ থানার রহবল এলাকায় এক আত্মীয়ের বাড়িতে ঘটক তার মেয়েকে নিয়ে আত্মগোপন করে আছে।

রোববার রাতে ওই ছাত্রীর পরিবারের লোকজন সেখানে গেলে ঘটক পালানোর চেষ্টা করে। এসময় স্থানীয় লোকজন তাকে আটক করে গণধোলাই দেয়।

পরে পুলিশে খবর দেয়া হলে ঘটক শাহিনুরকে গ্রেপ্তার এবং কলেজ ছাত্রীকে উদ্ধার করা হয়। ঘটক শাহিনুর ভাল ছেলের সাথে বিয়ের প্রলোভন দিয়ে ইতোপূর্বে আরো তিন জনকে বিয়ে করে। কিন্তু পরে কেউ তার সংসার করেনি।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কমর্কতা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, অপহরণের শিকার কলেজ ছাত্রীকে ঘটক শাহিনুরের হেফাজত থেকে উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তার হওয়া শাহিনুরের বিরুদ্ধে কলেজছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করেছেন।


একাত্তর/টিএ

দেশে এক সময় বিনোদনের বড় মাধ্যম ছিল সিনেমা। আর হলে গিয়ে সিনেমা দেখা ছিল আনন্দ উদযাপনের অন্যতম অনুষঙ্গ। হালে দেশের সিনেমা হলগুলো প্রায় বিলুপ্ত হওয়ায় সেই জায়গা দখল করেছে স্মার্টফোন,ট্যাব। নতুন করে...
বগুড়া শহরের শাপলা মার্কেটে ভয়াবহ আগুনে পুড়ে গেছে ১৪টি দোকান। তব আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিক জানা যায়নি।
বগুড়ার শাজাহানপুরে থানায় ঢুকে আসামিকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা ও পুলিশের ওপর হামলার অভিযোগে স্বেচ্ছাসেবক লীগের এক নেতাসহ ৯ জনকে আটক করা হয়েছে। শনিবার রাতে এ ঘটনা ঘটে।
বগুড়ায় মিনিবাস এবং প্রাইভেটকারের সংঘর্ষে এক শ্রমিক নেতাসহ তিন জন নিহত হয়েছেন।  শনিবার সকাল সোয়া ১০টার দিকে বগুড়া সদরের এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে এ সড়ক দুর্ঘটনা ঘটে। 
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক হিসেবে দায়িত্ব নিয়েছেন কমান্ডার আরাফাত ইসলাম। তিনি কমান্ডার খন্দকার আল মঈনের স্থলাভিষিক্ত হলেন।
গত ২০০ দিনেরও বেশি সময় ধরে ফিলিস্তিনের স্বাধীনতাকামী সংগঠন হামাসকে নির্মূলের নামে গোটা গাজা উপত্যকাজুড়ে হত্যা ও ধ্বংসযজ্ঞ চালানোর পরও থামছে না ইসরাইলি হায়েনা।
রাঙামাটির সাজেকে সড়ক থেকে একটি ডাম্পট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ছয় শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন। বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সাজেক ইউনিয়নের উদয়পুর সীমান্ত সড়কের ৯০ ডিগ্রি টিলা এলাকায় এ...
‘সেমস-গ্লোবাল ইউএসএ’-এর আয়োজনে আগামী ৯ মে, আইসিসিবিতে একযোগে শুরু হচ্ছে তিন দিনব্যাপী আন্তর্জাতিক প্রদর্শনী মেডিটেক্স, হেলথ ট্যুরিজম, ফুড অ্যান্ড এগ্রো বাংলাদেশ ২০২৪।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত