সেকশন

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
 

নারায়ণগঞ্জে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

আপডেট : ২৭ জুন ২০২২, ১০:৩০ এএম

নারায়ণগঞ্জ সদর উপজেলার সৈয়দপুর এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে এক সাবেক ইউপি সদস্যকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

রোববার (২৬ জুন) রাত ৮টায় এ ঘটনা ঘটে। নিহত দৌলত হোসেন সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন কৃষক লীগের সাবেক সহ-সভাপতি ছিলেন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, দৌলত হোসেন একটি অটোরিকশাযোগে চরসৈয়দপুর এলাকায় যাচ্ছিলেন। এসময় গোগনগর ইউপি সদস্য রুবেল ও তার সন্ত্রাসী বাহিনী তার অটোরিকশার গতিরোধ করে।

কথা কাটাকাটির এক পর্যায়ে দৌলত হোসেনকে লোহার রড ও ধারালো ছুড়ি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ফেলে পালিয়ে যায় রুবেল ও তার সহযোগীরা। 

আরও পড়ুন: একদিনেই পাল্টে গেলো পাটুরিয়া ঘাটের চিত্র 

তাকে উদ্ধার করে ঢাকার আসগর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) সাইদুজ্জামান জানান, নিহত দৌলতের বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। হত্যার সাথে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনতে পুলিশ অভিযানে নেমেছে। 


একাত্তর/এসজে

নরসিংদীতে ভরদুপুরে প্রকাশ্যে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে গুলি করেছে দুর্বৃত্তরা। পরে মৃত্যু নিশ্চিত করতে গলাকেটে পালিয়ে যায় তারা।
সনাতন ধর্মের মানুষদের বর্ষপঞ্জিকা মতে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বৈশাখের প্রথম দিন শতবর্ষী বট গাছের নিচে সিদ্ধেশারী পূজার আয়োজন করা হয়েছে। দেশসহ পরিবারে শান্তি, সমৃদ্ধি এবং মঙ্গল কামনায় নারীরা দল...
ঈদ উপলক্ষে নাড়ির টানে বাড়ি ছুটছে মানুষ। ঈদযাত্রায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মেঘনা সেতুর টোলপ্লাজা থেকে কাচপুর সেতু পর্যন্ত ১৪ কিলোমিটার এলাকাজুড়ে যাত্রীর চাপের পাশাপাশি বেড়েছে...
নারায়ণগঞ্জে স্কচটেপ দিয়ে হাত-পা ও মুখ বেঁধে কিশোর এক চালককে পিটিয়ে হত্যার পর অটোরিকশার ছিনতাই করে একদল ছিনতাইকারী। এ ঘটনায় তিন জনকে আটক করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে ছিনতাই হওয়া অটোরিকশাটি।
ভারতের ছত্তিশগড়ে নিরাপত্তা বাহিনীর সঙ্গে সংঘর্ষে অন্তত ২৯ জন মাওবাদী নিহত হয়েছে, যাদের মধ্যে মাওবাদীদের শীর্ষ নেতা শঙ্কর রাও ছিলেন। শঙ্কর রাওয়ের মাথার দাম ছিলো ২৫ লাখ রুপি।
সিরিয়ার রাজধানী দামেস্কে ইরানি দূতাবাস প্রাঙ্গণে হামলার পাল্টা হিসাবে শনিবার রাতে ইসরাইলকে লক্ষ্য করে প্রতিশোধমূলক হামলা চালিয়েছে তেহরান। ইসরাইলের ভূখন্ড লক্ষ্য করে কমপক্ষে ৩০০টি ড্রোন ও মিসাইল...
নরসিংদী সদর উপজেলার আমদিয়ায় ইউপি সদস্য রুবেল আহমেদকে হত্যার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। 
মানুষ হরহামেশাই অনাকাঙ্খিত দূর্ঘটনার শিকার হোন। এসব দুর্ঘটনার মধ্যে এমন কিছু ঘটনা ঘটে যায় যখন তা তা সবাইকে অবাক করে, বিষ্মিতও করে। এই যেমনটি ঘটেছে চাঁদপুর জেলার এক যুবকের বেলায়। কাঠ, রড, কাঁটা...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত