সেকশন

শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
 

গাজীপুরে পোশাক কারখানার আগুন নিয়ন্ত্রণে

আপডেট : ২৫ নভেম্বর ২০২২, ০১:২৭ পিএম

গাজীপুর সদর উপজেলার ভবানীপুর এলাকায় একটি পোশাক কারখানার গোডাউনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। 

শুক্রবার (২৫ নভেম্বর) সকাল পৌনে ৯টার দিকে অরবিট টেক্সটাইল নামের কারখানার একটি টিনশেড ভবনে তুলার গোডাউনে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে প্রায় পৌনে দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, আগুন দ্রুত ছড়িয়ে পড়লে ফায়ার সার্ভিস বিভাগকে খবর দিলে শ্রীপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করে। সকাল সাড়ে দশটায় আগুন নিয়ন্ত্রণে আসে। 

আরও পড়ুন: কুমিল্লায় বিএনপির সমাবেশ শনিবার, নেই পরিবহন ধর্মঘট

তিনি জানান, আগুনে তুলাসহ কিছু মালামাল পুড়ে গেছে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত শেষে বলা যাবে। 


একাত্তর/এসজে

ঈদেযাত্রায় মানুষের চাপে গাজীপুরের ঢাকা-টাঙ্গাইল ও ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের চন্দ্রা পয়েন্ট ও চান্দনা চৌরাস্তায় যানবাহনে ধীর গতি লক্ষ্য করা গেছে। 
ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে খুলে দেয়া হয়েছে বিমানবন্দর থেকে গাজীপুরের চান্দনা চৌরাস্তা পর্যন্ত সাতটি ফ্লাইওভার। তারপরও ভোগান্তির শঙ্কা রয়েছে চৌরাস্তাসহ কয়েকটি পয়েন্টে। তবে প্রশাসনের কর্মকর্তারা...
চট্টগ্রাম নগরের উত্তর কাট্টলীতে একটি ঝুটের গুদামে আগুন নিয়ন্ত্রণে এসেছে। বুধবার দুপুর ১২টার দিকে ফায়ার সার্ভিসে সাতটি ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টায় ওই আগুন নিয়ন্ত্রণ করে। এর আগে সকাল ১০টার দিকে এ...
মাদারীপুরে মধ্যরাতে একটি গরুর খামারে আগুন লেগে ১৩টি গরু মারা গেছে। এক পর্যায়ে গরুর খামারে লাগা ওই আগুন ছড়িয়ে পড়ে পাশের মুরগির খামারেও। দাবি করা হচ্ছে, ওই খামারে অন্তত সাড়ে তিন হাজার মুরগি পুড়ে মারা...
‘যুগ বদলে একাত্তর’- স্লোগান সামনে রেখে ১২ পেরিয়ে ১৩ বছরে পা রাখলো দেশের প্রথম সংবাদভিত্তিক এইচডি টেলিভিশন একাত্তর।
দীর্ঘ এক যুগ চড়াই-উৎরাইয়ের মধ্য দিয়ে মানুষের মন জয় করে নেওয়া দেশের অন্যতম জনপ্রিয় চ্যানেল একাত্তর টেলিভিশন পথ চলার ১২ বছর পূর্ণ করলো।
সরকারি চাকরিতে কোটাবিরোধী আন্দোলনকারীদের সঙ্গে সমঝোতা করার প্রস্তাব দিলেন আওয়ামী লীগের সংসদ সদস্য রফিকুল ইসলাম বীরউত্তম।
২৪ ঘণ্টায় দেশে ৯ করোনা রোগী শনাক্ত হয়েছে। রোগী শনাক্তের হার দাঁড়িয়েছে ৪ দশমিক ৩১ শতাংশে। যা গতদিনের তুলনায় কম।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত