সেকশন

শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
 

মাওয়া এক্সপ্রেসওয়েতে আবারও দুর্ঘটনা

আপডেট : ২০ মার্চ ২০২৩, ১২:৫৮ পিএম

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে যেন শনির দশা ভর করেছে। রোববার (১৯ মার্চ) সকাল ও দুপুরে সড়ক দুর্ঘটনার পর সন্ধ্যায় আবারও এর পুনরাবৃত্তি ঘটেছে।

এদিন সন্ধ্যা সোয়া সাতটার দিকে ঢাকা-ভাঙ্গা বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার সমসপুর এলাকার ফ্লাইওভারে এক বাসের পেছন থেকে আরেক বাসের ধাক্কায় ব্রিজের রেলিং ভেঙে চুরমার হয়ে গেছে।

শ্রীনগর ফায়ার সার্ভিস ও হাসারা হাইওয়ে পুলিশ জানিয়েছে, ঢাকামুখী নড়াইল এক্সপ্রেসের একটি বাস সমসপুর ফ্লাইওভারের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকামুখী গ্রিন লাইন পরিবহনের বাসকে ধাক্কা দেয়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের রেলিংয়ের ওপর উঠে যায়। গ্রিন লাইন পরিবহনের বাসটি রেলিং ধাক্কা লেগে ঘুরে মাওয়ামুখী হয়ে যায়। এ সময় আতঙ্কিত যাত্রীদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। তবে এই ঘটনায় কেউ হতাহত হননি।

আরও পড়ুন: শিবচরের দুর্ঘটনায় ইমাদ পরিবহনের বিরুদ্ধে মামলা

এ ব্যাপারে শ্রীনগর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সেপেক্টর মাহফুজুর রহমান রিবেন সাংবাদিকদের জানান, রেলিং না থাকলে বাসটি খাদে পড়ে হতাহতের ঘটনা ঘটতে পারতো। মনে হয় চাকা পাংচারের কারণে এ দুর্ঘটনা ঘটেছে।


একাত্তর/এসি

নারায়ণগঞ্জে অজ্ঞাত একটি গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী এক নারীসহ দুই জন নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে জেলার বন্দর থানার লাঙ্গলবন্দ ব্রিজের ওপর এই সড়ক দুর্ঘটনা ঘটে।
ব্রাহ্মণবাড়িয়ায় ঈদে বাড়ি ফেরার সময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আপন দুই ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বরিশালে ঈদের আগের দিন আলাদা দুর্ঘটনায় সড়কে ঝরলো চারটি প্রাণ। যাত্রীবাহী বাস, অটোরিকশা ও ট্রাকের সঙ্গে দুর্ঘটনা দুটিতে আহত হয়েছেন আরও আট জন। বর্তমানে তারা বরিশাল শেরেবাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে...
নোয়াখালীর সদর উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় এক বিএনপি নেতার মৃত্যু হয়েছে।
‘যুগ বদলে একাত্তর’- স্লোগান সামনে রেখে ১২ পেরিয়ে ১৩ বছরে পা রাখলো দেশের প্রথম সংবাদভিত্তিক এইচডি টেলিভিশন একাত্তর।
দীর্ঘ এক যুগ চড়াই-উৎরাইয়ের মধ্য দিয়ে মানুষের মন জয় করে নেওয়া দেশের অন্যতম জনপ্রিয় চ্যানেল একাত্তর টেলিভিশন পথ চলার ১২ বছর পূর্ণ করলো।
সরকারি চাকরিতে কোটাবিরোধী আন্দোলনকারীদের সঙ্গে সমঝোতা করার প্রস্তাব দিলেন আওয়ামী লীগের সংসদ সদস্য রফিকুল ইসলাম বীরউত্তম।
২৪ ঘণ্টায় দেশে ৯ করোনা রোগী শনাক্ত হয়েছে। রোগী শনাক্তের হার দাঁড়িয়েছে ৪ দশমিক ৩১ শতাংশে। যা গতদিনের তুলনায় কম।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত