সেকশন

সোমবার, ১৭ জুন ২০২৪, ২ আষাঢ় ১৪৩১
 

সচিব ও স্বরাষ্ট্রমন্ত্রীর সই জাল করে প্রতারণা

আপডেট : ০৭ এপ্রিল ২০২৩, ০১:২৫ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী ও প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের সই জাল করে পুলিশের কর্মকর্তাদের চিঠি দিয়ে প্রতারণার অভিযোগে পঞ্চগড়ে মোজাম্মেল হক নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে এক সংবাদ সম্মেলনে পঞ্চগড়ের পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা জানান, অভিযুক্ত মোজাম্মেল পুলিশি সহায়তা ও তদবির নিতে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ও স্বরাষ্ট্রমন্ত্রীর স্বাক্ষরিত ৪টি আবেদন বিভিন্ন দপ্তরে পাঠায়। এর মধ্যে একটি পঞ্চগড় পুলিশকে পাঠালে পুলিশের সন্দেহ হয়। পরে বিষয়টি তদন্ত করে সিল ও সই জালিয়াতির প্রমাণ পায় তারা।

এ ঘটনায় পঞ্চগড় সদর থানায় দুটি মামলা হলে গলেহা বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আরও পড়ুন: ৪০ হাজার টাকায় পোড়া চাদর কিনলেন প্রতিমন্ত্রী পলক

পুলিশ সুপার এসএম সিরাজুল হুদা বলেন, আমাদের বিষয়টি সন্দেহ হলে আমরা সংশ্লিষ্ট দপ্তরগুলোতে জেলা প্রশাসকের মাধ্যমে যোগাযোগ করি। এরপর তারা হাতের লেখা এবং সই দেখে ও যাচাই করে নিশ্চিত করেন বিষয়টি জালিয়াতি। পরে আমরা অভিযুক্তকে গ্রেপ্তার করি।

একাত্তর/আরএ

পঞ্চগড়ের সদর উপজেলায় নিখোঁজ হওয়ার একদিন পর বাড়ির পাশের পুকুর থেকে রক্তাক্ত অবস্থায় শাহিদা আক্তার (১৮) নামে কলেজ পড়ুয়া ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
মাদারীপুরে চাকরি দেয়ার প্রলোভনে পুলিশ সদস্যের ঘুষ নেয়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। বিষয়টি প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় অভিযুক্ত দুই পুলিশ সদস্যকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।
পঞ্চগড় সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে দুই বাংলাদেশি নিহত হয়েছেন। পরে বিএসএফ দুই মরদেহ ভারতে নিয়ে গেছে। নিহতের স্বজন ও পুলিশ জানিয়েছে, তারকাটার বেড়া কেটে তারা ভারত থেকে...
পঞ্চগড়ে প্রচণ্ড খরা ও অনাবৃষ্টির কারণে নষ্ট হচ্ছে আবাদি ফসল, বাদাম ও মরিচ। এতে আশানুরূপ ফসল নিয়ে দুশ্চিন্তায় জেলার কৃষক। এ অবস্থায় ফসল বাঁচাতে বৃষ্টি না হওয়া পর্যন্ত পাম্পের সেচসহ কৃষকদের নানা...
আত্মশুদ্ধি আর অন্যের পাশে দাঁড়ানোর শপথের মধ্য দিয়ে সোমবার উদযাপিত হবে ঈদুল আজহা। কোরবানির ঈদে আনন্দ আয়োজনের সঙ্গে ত্যাগের আবাহন আর প্রত্যাশা ফুটে উঠে বেশিরভাগের মাঝে।
লেনদেনের নিয়ম লঙ্ঘন করায় বাংলাদেশের সোনালী ব্যাংক পিএলসির ভারত শাখাকে প্রায় এক কোটি রুপি জরিমানা করেছে ভারতের কেন্দ্রীয় ব্যাংক রিজার্ভ ব্যাংক অব ইন্ডিয়া (আরবিআই)। একই অভিযোগে এক কোটি ৪৫ লাখ রুপি...
সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে হত্যার উদ্দেশ্যে অপহরণের মামলায় গ্রেপ্তার ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টুকে কারাগারে পাঠানো হয়েছে।
ঈদের আগের দিন জমজমাট রাজধানীর পশুর হাট। শেষদিনের কেনাবেচায় খুশি ক্রেতা-বিক্রেতারা। ক্রেতারা বলছেন, শেষ সময়ে এসে ব্যবসায়ীরা এখন পশুর দাম ছাড়তে শুরু করেছেন। তাই বিক্রিও বেড়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত