সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

ইউপি সদস্যের মোটরসাইকেলের তেলের ট্যাঙ্কে ফেনসিডিল

আপডেট : ২৫ মে ২০২৩, ১০:১১ পিএম

লালমনিরহাটের আদিতমারীতে এক ইউপি সদস্যের মোটরসাইকেলের তেলের ট্যাঙ্ক ও সিটের ভিতর থেকে ১১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে আদিতমারী থানা পুলিশ।

বুধবার রাতে উপজেলার মহিষখোঁচা ইউনিয়নে অভিযান চালিয়ে ওই ইউপি সদস্য হারুন-অর-রশিদের বাড়িতে এই ফেনসিডিল উদ্ধারের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার দুপুরে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেছেন। 

পুলিশ জানায়, গোপন খবরের ভিত্তিতে উপজেলার মহিষখোঁচা ইউনিয়নের ইউপি সদস্য হারুন অর রশিদের বাড়িতে অভিযান চালানো হয়।  এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে হারুন ও তার সহযোগী রুবেল মিয়া পালিয়ে যায়। পরে তার বাড়িতে তল্লাশি চালিয়ে বাড়িতে থাকা একটি মোটরসাইকেলের তেলের ট্যাঙ্ক ও সিটের ভেতর থেকে ১১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। 

এসময় মাদক পরিবহনে ব্যবহৃত ওই মোটরবাইকটি জব্দ করা হয় এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আদিতমারি থানায় ইউপি সদস্য হারুন অর রশিদ ও তার সহযোগী রুবেল মিয়াকে আসামি করে একটি মামলা দায়ের করা হয় বলেও জানায় পুলিশ।

মামলার আসামিরা হলেন মহিষখোঁচা ইউনিয়নের গোবর্ধন এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে ইউপি সদস্য হারুন অর রশিদ (৪৬) ও একই ইউনিয়নের ডাকুর খামার এলাকার মহুবর রহমানের ছেলে রুবেল মিয়া (২৪)। 

আরও পড়ুন: রাণীনগরে বিদ্যুতায়িত হয়ে যুবকের মৃত্যু

ঘটনার সত্যতা নিশ্চিত করে আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, পলাতক মাদক ব্যবসায়ী ইউপি সদস্য ও তার সহযোগীকে গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।


একাত্তর/জো

দেশের উত্তরাঞ্চলের তিন জেলায় বন্যার পূর্বাভাস দিয়েছে পানি উন্নয়ন বোর্ডের বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র।
লালমনিরহাটে দ্বিতীয় দফায় তিস্তার পানি খানিকটা বেড়েছে। তবে এখন পর্যন্ত ডালিয়া পয়েন্টে ও ভাটিতে কাউনিয়া পয়েন্টে বিপদসীমা অতিক্রম করেনি।
লালমনিরহাট সীমান্তে বাংলাদেশের ভেতরে ফসলের মাঠে কাজ করা এক কৃষকের ওপর গুলি চালিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)। তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
১৮০০ শতকের শেষের দিকে লালমনিরহাটে নির্মিত তিস্তা রেলসেতু যান চালচলে চালু হয়। এরপর লালমনিরহাট ও কুড়িগ্রামের সঙ্গে চালু হয় সারাদেশের রেলযোগাযোগ। একই সঙ্গে এই রেলসেতুর ওপর দিয়ে চলতে বাস, ট্রাকসহ সব...
গৌরবের বাংলাদেশ। সেই গৌরবের অংশীদার ৭৫ বছরের আওয়ামী লীগ। এই ভূখণ্ডের সব আন্দোলন সংগ্রাম আর স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠার লড়াইয়ের সাথে জুড়ে আছে দলটির নাম।
অ্যান্টিগায় টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটের ম্যাচে অস্ট্রেলিয়াকে ২১ রানে হারিয়েছে আফগানিস্তান।
রাজধানীর খিলগাঁও খিদমাহ হাসপাতালের বিপরীত পাশের রেললাইনে ট্রেনের নিচে কাটা পড়ে রাবেয়া (১০) নামে এক শিশুর বাম পা বিচ্ছিন্ন ও ডান পা থেঁতলে গেছে।
বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী রোববার। এ উপলক্ষে দলটি ‘প্লাটিনাম জয়ন্তী’ উদযাপন করছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত