সেকশন

রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতার মৃত্যু 

আপডেট : ১৭ এপ্রিল ২০২৪, ১০:০৬ এএম

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে গুলিবিদ্ধ চার ছাত্রলীগ নেতার মধ্যে একজন এম সজিব চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। 

বুধবার দিবাগত রাত ২ টার দিকে ঢাকায় একটি হাসপাতালে তার মৃত্যু হয়। গুলিবিদ্ধ হয়ে আশঙ্কাজনক অবস্থায় গত ৫ দিন ধরে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছিলেন তিনি। এম সজিব চন্দ্রগঞ্জ কফিল উদ্দিন ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিলেন। 

জানা গেছে, শুক্রবার দিবাগত রাতে  কফিল উদ্দিন কলেজ ছাত্রলীগের সভাপতি প্রার্থী এম সজিব, ছাত্রলীগ কর্মী সাইফুল, জয় ও রাফি  দুটি মোটরসাইকেলে করে চন্দ্রগঞ্জ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে পাঁচপাড়া এলাকায় দুর্বৃত্তরা তাদের উপর অতর্কিত গুলি করে পালিয়ে যায়। এতে চারজনই গুলিবিদ্ধ হয়। 

পরে তাদেরকে  উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হলে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় প্রেরণ করা হয়। 


এই ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে।

 

এআর
সাংগঠনিক অনিয়ম এবং বিশৃঙ্খলার অভিযোগে সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে লাগাতার কর্মসূচির পর চট্টগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।
লক্ষ্মীপুরে মেঘনা নদীর মোহনায় খুঁটি দিয়ে জাল পেতে ইলিশসহ সব ধরণের মাছ শিকার করছে প্রভাবশালীরা। এতে নদীর গভীরে ইলিশ ঢুকতে না পারায় জেলেরা নৌকা নিয়ে সারাদিন নদীতে কাটালেও দেখা পাচ্ছে না কাঙ্খিত ইলিশের।
লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা পরিষদ নির্বাচনে জাল ভোট দেয়ার অভিযোগে এক সহকারী প্রিজাইডিং অফিসারকে আটক করা হয়েছে। 
লক্ষ্মীপুর সদর উপজেলার পাঁচ ইউনিয়ন পরিষদে ১৩ বছর পর নির্বাচন হয়েছে। এতে তিনটি পরিবর্তন এলেও দুটোতে পুরাতনেই আস্থা রেখেছেন ভোটাররা।
সাংগঠনিক অনিয়ম এবং বিশৃঙ্খলার অভিযোগে সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে লাগাতার কর্মসূচির পর চট্টগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।
আদর্শ ও সংগঠনবিরোধী বক্তব্য দেয়ায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খানকে শোকজ (কারণ দর্শানো) নোটিশ দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি।
মিয়ানমারের কাচিন রাজ্যে স্বর্ণ ও দামি অ্যামবার পাথরের খনিসমৃদ্ধ একটি এলাকার দখল নিয়েছে কাচিন ইন্ডিপেনডেন্স আর্মি (কেআইএ) ও তাদের মিত্র বিদ্রোহী গোষ্ঠীগুলো। ছয় দিনের হামলার পর গত বৃহস্পতিবার তানাই...
রাজধানীর যাত্রাবাড়ীতে এক যুবকের হাত-পা বাধা মরদেহ উদ্ধার করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত