সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

কুমিল্লায় বাস চাপায় এক পরিবারের চার জন নিহত

আপডেট : ২২ এপ্রিল ২০২৪, ১০:৫০ পিএম

কুমিল্লায় মহাসড়ক পার হওয়ার সময় বাস চাপায় নারী, শিশুসহ এক পরিবারের চার জন নিহত হয়েছে।

সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে জেলার দাউকান্দি উপজেলার রায়পুর মালিখিল এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- জেলার তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের কদমতুলী এলাকার দিলবাল নেছা (৫০), শাহিনুর আক্তার (২৪)  সায়মা (৩) ও দেড় বছ‌রের শিশু রাইসা।

প্রত্যক্ষদর্শী‌দের বরাত দি‌য়ে দাউদকান্দি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শাহীনুল আলম জানান, একই পরিবারের চার জন সড়ক পার হচ্ছিলো। এ সময় নোয়াখালী থেকে ঢাকাগামী একুশে পরিবহনের এক‌টি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিন জন মারা যায়। দেড় বছরের শিশুটিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হলে পথেই তার মৃত্যু হয়।

বাসটি ঘটনাস্থল থে‌কে পালিয়ে গেছে এবং এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান তিনি। 

একাত্তর/এসি
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে নিয়ন্ত্রণ হারিয়ে অ্যাম্বুলেন্সে থাকা রোগীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও দুজন।
নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় এক গর্ভবতী নারীর মৃত্যু হয়েছে। রোববার সকালে পাঠানটুলী জামে মসজিদ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 
কুমিল্লা থেকে হারিয়ে যাচ্ছে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের স্মৃতি। সেখানকার নজরুল ভক্তরা জানান যেসব স্মৃতি ঘিরে এত দিনে নজরুলকে স্মরণ করা হতো সেগুলো আজ ধ্বংসের পথে। দিনের পর দিন সংরক্ষণের অভাবে...
কুমিল্লায় বাড়ি ফেরার পথে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে জেলার চান্দিনা উপজেলার উদালিয়া এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।
ঘূর্ণিঝড় দুর্গত এলাকা পরিদর্শনে বৃহস্পতিবার পটুয়াখালী যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে সুন্দরবনে ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে। এরইমধ্যে ২৬টি মৃত হরিণ উদ্ধার করেছে বন বিভাগ।
ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিমের দেহাংশ পাওয়া নিয়ে ক্রমেই জটিলতা বাড়ছে। মৃত্যুর পর পেরিয়ে গেছে বহুদিন। এরমধ্যে পুরো কলকাতা তন্ন তন্ন করে খুঁজে দেহের একটি অংশও উদ্ধার করতে পারেনি তদন্তকারী...
রোববার রাত থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত বাংলাদেশের স্থলভাগে ৪০ ঘণ্টারও বেশি সময় ধরে তাণ্ডব চালিয়ে ঘূর্ণিঝড় রিমাল বিদায় নিলেও রেখে গেছে বিশাল সব ক্ষতচিহ্ন।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত