সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

যশোরে বন্ধুর হাতে বন্ধু খুন, নেপথ্যে অস্ত্র-মাদক-টিকটক

আপডেট : ২৮ ফেব্রুয়ারি ২০২৪, ১২:২৬ পিএম

যশোর বন্ধুর ছুরিকাঘাতে এক এক যুবক নিহত হয়েছেন। পরিবারের দাবি, টিকটকে কমেন্ট করা নিয়ে দ্বন্দে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করা হয়েছে। তবে পুলিশ বলছে, নিহত যুবকের বিরুদ্ধে অস্ত্র ও মাদকের তিনটি মামলা রয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে জেলা শহরের শঙ্করপুর বটতলায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম আকাশ (২২)। তিনি ওই এলাকার তোতা মিয়ার ছেলে।

স্বজনরা জানায়, বিকেলে সাব্বির নামে এক বন্ধু তাকে মোবাইলে ফোন করে ডেকে নেয়। তাদের দাবি, টিকটকে একটি পোস্টে কমেন্ট করা নিয়ে বিরোধে এ ঘটনা ঘটেছে। 

তারা জানান, আকাশ একই এলাকার সাব্বির ও তানভীরদের সঙ্গে চলাফেরা করতো। সম্প্রতি টিকটক পোস্টে কমেন্ট করা নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব হয়।

তারা আরও জানান, মঙ্গলবার বিকেলে সাব্বির মোবাইল ফোনে আকাশ ডেকে নেয়। এরপর রাত একটার দিকে তাকে বটতলা বস্তিতে নিয়ে সাব্বির, তানভির, অনিক, ছোট আকাশ, সোহানসহ ১০/১২জন ছুরিকাঘাতে জখম করে। স্থানীয়রা আকাশকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

যশোর কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ (তদন্ত) একেএম শফিকুল আলম চৌধুরী জানান, বন্ধুদের হাতেই হত্যার শিকার হয়েছেন আকাশ। তার বিরুদ্ধে অস্ত্র ও মাদকের তিনটি মামলা রয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকে অভিযান চলছে। তবে পুলিশ কর্মকর্তারা একাত্তরের ক্যামারার সামনে বক্তব্য দিতে রাজি হননি।

একাত্তর/এসি
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় একটি স্কুলে ঢুকে শিক্ষার্থীদের এলোপাথাড়ি ছুরিকাঘাত করেছেন এক নারী। এতে পাঁচ ছাত্রী আহত হয়েছে।
যশোর পুলিশের হেফাজতে থাকা এক নারী মারা গেছেন। স্বজনদের দাবি, মিথ্যা অভিযোগ আটক ও নির্যাতনের কারণে তার মৃত্যু হয়েছে। তবে পুলিশের কেউ এ ব্যাপারে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হয়নি।
নরসিংদীতে যাত্রীর ছুরিকাঘাতে এক ইজিবাইক চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় অভিযুক্তকে আটক করেছে পুলিশ।
গাজীপুরে ছিনতাইকারীর ছুরিকাঘাতে কলেজছাত্র নিহত হয়েছে। শনিবার দুপুরে নগরের সদর থানার বাংলাদেশ ধান গবেষণা ইন্সটিটিউট এলাকায় এ ঘটনা ঘটে।
রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের সঙ্গে সাক্ষাৎ করেছেন নতুন সেনাবাহিনীর প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান।
রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেসমেকার বসানোর কাজ শুরু হয়েছে।
রাজধানীর কুড়িল বিশ্বরোড ও এর পাশে এলাকায় আলাদা দুর্ঘটনায় দুই যুবক ট্রেনে কাটা পড়ে মারা গেছেন। তাদের মধ্যে একজন কানে ইয়ারফোন গুঁজে রেললাইনে হাঁটছিলেন এবং অন্যজন অসতর্কভাবে রেললাইন পার হতে গিয়ে...
পুলিশের উচ্চপদের ৪০ ঊর্ধ্বতন কর্মকর্তার পদে রদবদল হয়েছে। এদের মধ্যে ৯ জন ডিআইজি ও ১৪ জেলার পুলিশ সুপার (এসপি) রয়েছেন। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত