সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

কোন রঙ নারীদের ঠোঁটে বেশি মানায়?

আপডেট : ০৬ এপ্রিল ২০২৩, ০৪:৫৩ পিএম

খুব বেশি চড়া মেকআপ পছন্দ করেন না? বিয়েবাড়ি হোক বা বড়দিন উদযাপন, হালকা মেক আপেই স্বচ্ছন্দবোধ করেন। নিখুঁত মেকআপে সৌন্দর্য ফুটিয়ে তুলতে ঠোঁটের মেকআপ ঠিকঠাক হওয়া খুব গুরুত্বপূর্ণ।

আপনার পছন্দের লিপস্টিকটি যদি হয় নজরকাড়া এবং পরার কায়দায় যদি থাকে নতুনত্ব, তবেই আর পাঁচজনের ভিড়েও আপনার উপস্থিতি টের পাবেন সকলে! তবে গায়ের রঙ উজ্জ্বল না হলে কী রঙের লিপস্টিক মানাবে, তা নিয়ে সমস্যায় পড়েন অনেকেই।

হরেক ব্র্যান্ডের লিপস্টিকের নতুন সম্ভারে ভরে ওঠে প্রসাধনের জগত। কোন তিন রঙের লিপস্টিক আপনার সম্ভারে থাকতেই হবে, রইল তার হদিস। খবর আনন্দ বাজারের।

বাদামি

image


গায়ের রঙ যেমনই হোক না কেন, এই রঙের একটা লিপস্টিক আপনার সম্ভারে রাখা ভালো।

১) লরিয়াল কালার রিচ সিনামন টোস্ট।

২) মেবেলিন নিউ ইয়র্ক চিলি নিউড।

৩) ল্যাকমে নাইন টু ফাইভ প্রাইমার, ম্যাট লিপ কালার এমবি-১৩ ক্যারামেল কাট।

রাস্ট

image


বাদামির কাছাকাছি এই শেডও সবার মুখে ভাল মানায়। বিয়েবাড়ি হোক কিংবা অফিস পার্টি, ছিমছাম সাজে সকলের নজর কাড়তে চাইলে রাস্ট রঙের একটি লিপস্টিক নিজের সংগ্রহে রাখতেই পারেন।

১) মেবেলাইন নিউ ইয়র্ক সুপারস্টে ম্যাট ইঙ্ক লিকুইড লিপস্টিক।

২) কালার বার টেক মি অ্যাস আই এম লিপস্টিক ইন সিনফুল অরেঞ্জ।

৩) প্লাম ম্যাটারিফিক লিপস্টিক অন পিচ।

মেরুন

image


গায়ের রঙ খুব উজ্জ্বল না হলেও মেরুর রঙের লিপস্টিক কিন্তু সব রকম সাজের সঙ্গেই ভাল যায়। সীমিত সাজে লোকের নজরে আসতে লাইলে মেরুন লিপস্টিকেই সেজে উ‌ঠতে পারেন।

১) ম্যাক কসমেটিকস ডিভা।

২) ল্যাকমে অ্যাবসিলিউট ম্যাট রেভোলিউশন লিপস্টিক বারগ্যান্ডি ব্লাস্ট।

৩) সুগার-৩০ মালবেরি টেল।


একাত্তর/আরএ

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের ঘটনায় আওয়ামী লীগ নেতা কাজী কামাল আহমেদ ওরফে গ্যাস বাবুকে আবারও রিমান্ডে নিতে চায় গোয়েন্দা পুলিশ (ডিবি)।
ছাগলকাণ্ডে আলোচিত মতিউর রহমানকে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপিলাত ট্রাইব্যুনালের প্রেসিডেন্ট পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তাকে সংযুক্ত করা হয়েছে অর্থ মন্ত্রণালয়ের...
গত চার মাসে দুইজন সংসদ সদস্যকে হারানো এবং জেলা আওয়ামী লীগের একাধিক নেতার গ্রেপ্তারের পর ঝিনাইদহে ‘কঠিন বাস্তবতায়’ পালিত হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। 
আগাম নির্বাচনের দাবিতে ব্যাপক বিক্ষোভ হয়েছে ইসরাইলে। শনিবার দেশটির প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহুর বাসভবনের সামনে এই প্রতিবাদ কর্মসূচি পালন করেন আন্দোলনকারীরা।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত