সেকশন

রোববার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

ঈদে ট্রেনের আগাম টিকিট বিক্রির তারিখ ঘোষণা

আপডেট : ২৮ মে ২০২৪, ০১:৩৬ পিএম

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে ট্রেনের আগাম টিকেট বিক্রির তারিখ ঘোষণা করেছে বাংলাদেশ রেলওয়ে। ঈদের আগে পাঁচদিন বিক্রি করা হবে আগাম টিকেট। 

মঙ্গলবার দুপুরে রেলমন্ত্রী জিল্লুল হাকিম এ ঘোষণা দিয়ে বলেন, এবারও শতভাগ টিকিট অনলাইনে বিক্রির সিদ্ধান্ত নেওয়া হয়েছে। 

তবে যাত্রী সাধারণের অনুরোধে নন-এসি কোচের ২৫ শতাংশ আসন যাত্রা শুরুর আগে স্টেশন থেকে পাওয়া যাবে।  

আগামী ১৭ জুনকে ঈদের দিন ধরে দুই জুন থেকে আন্তঃনগর ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হবে এবং ছয় জুন পর্যন্ত চলবে বলে জানান রেলমন্ত্রী।

দুই জুন বিক্রি করা হবে ১২ জুনের ট্রেনের টিকিট, তিন জুন ১৩ জুনের টিকেট, ১৪ জুনের টিকেট মিলবে চার জুন, ১৫ জুনের টিকেট পাঁচ জুন এবং ১৬ জুনের টিকেট দেওয়া হবে ছয় জুন। 

 

আরবি
আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু করেছে বাংলাদেশ রেলওয়ে। বরাবরের মতো এবারও শতভাগ আসনের টিকিট বিক্রি হবে অনলাইনে। 
ট্রেনে ঈদযাত্রার সপ্তম দিনে কমলাপুর স্টেশনে ঘরমুখো মানুষের উপচেপড়া ভিড় দেখা গেছে। জীবনের ঝুঁকি নিয়ে ট্রেনের ছাদে ও ইঞ্জিনে চড়ে ঘরে ফিরছেন অনেকেই।
ঈদ এগিয়ে আসায় কমলাপুর রেলস্টেশনে ঘরমুখো মানুষের ভিড় বাড়ছে, তবে এখনো স্বস্তিতেই ঈদযাত্রা করছেন তারা।
ট্রেনে করে ঈদযাত্রায় পঞ্চমদিনে যাত্রীচাপ বেড়েছে, তবে ভোগান্তি ছাড়াই গন্তব্যে রওনা হতে পেরে খুশি যাত্রীরা।
জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন ও দুর্নীতির অভিযোগের বিষয়ে দুদকের জিজ্ঞাসাবাদের জন্য এদিনও হাজির হননি সাবেক আইজিপি বেনজীর আহমেদ। 
বাংলাদেশ সেনাবাহিনীর প্রধান হিসেবে দায়িত্ব নিয়েছেন জেনারেল ওয়াকার-উজ-জামান। তিনি সদ্য বিদায়ী সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের স্থলাভিষিক্ত হলেন।
রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা শুরু হয়েছে। প্লাটিনাম জুবিলির এই আয়োজনের শিরোনাম দেওয়া হয়েছে- ‘গৌরবময় পথ চলার ৭৫ বছরে আওয়ামী লীগ, সংগ্রাম, সংকল্প,...
ঈদুল আজহা উপলক্ষে এবারও প্রবাসীরা দেশে থাকা স্বজনদের জন্য বিপুল পরিমাণ রেমিট্যান্স পাঠিয়েছেন। এতে বৈদেশিক মুদ্রার রিজার্ভ বাড়তে শুরু করেছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত