সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

আফগানদের সঙ্গে গোলশূন্য বিরতিতে জামালরা

আপডেট : ০৫ জুন ২০২১, ১০:১৬ এএম

বিশ্বকাপ বাছাইপর্বে আফগানদের বিপরীতে মাঠে নেমেছে বাংলাদেশ। কাতারের দোহায় বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হওয়া ম্যাচটি প্রতিপক্ষের বিপক্ষে জোর কদমে লড়ে যাচ্ছেন জেমি ডের শিষ্যরা। ফলে প্রথমার্ধের নির্ধারিত ৪৫ মিনিট শেষে গোলশূন্য অবস্থা বিরাজ করছে।

বিশ্বকাপ বাছাইপর্বে বাংলাদেশ ‘ই’ গ্রুপে ১ পয়েন্ট নিয়ে সবার নিচে আছে। একটি মাত্র পয়েন্ট এসেছে ভারতের বিপক্ষে কলকাতায় ড্র করে।

আফগানিস্তান, ভারত ও ওমানের বিপক্ষে শেষ তিন ম্যাচ ছিল বাংলাদেশের হোম ম্যাচ। কিন্তু করোনা ভাইরাসের কারণে ম্যাচ পিছিয়ে নিয়ে যাওয়া হয় সেন্ট্রাল ভেন্যুতে।

আফগানিস্তানের বিপক্ষের আজকের ম্যাচের পর ভারতের বিপক্ষে ৭ জুন এবং ওমানের বিপক্ষে ১৫ জুন লড়বে বাংলাদেশ।

আরও পড়ুন: জয়ের নেশায় বাংলাদেশ, প্রতিপক্ষ এগিয়ে থাকা আফগানিস্তান

বাংলাদেশ একাদশ: আনিসুর রহমান জিকো, তপু বর্মন, রহমত মিয়া, রিয়াদুল ইসলাম রাফি, তারিক কাজী, জামাল ভূঁইয়া, মাশুক মিয়া জনি, সোহেল রানা, রাকিব হোসেন, বিপলু আহমেদ, মতিন মিয়া।


একাত্তর/আরএ

যুক্তরাষ্ট্র সিরিজ হাতছাড়া, এবার বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ। মূল মঞ্চে নামার আগে টাইগাররা কি পুরোপুরি নিশ্চিন্ত? টেক্সাসে সৌম্য-তানজিদের ব্যাটিং ডিসপ্লেতেও মেটেনি লিটন-শান্তদের অফফর্ম নিয়ে প্রশ্ন।
অবশেষে বিক্রি হয়ে গেল ২৪ বছর আগে মেসির সই করা সেই ন্যাপকিন পেপার। দাম উঠলো সাত লক্ষ ৬২ হাজার পাউন্ড। বাংলাদেশ মুদ্রায় যার পরিমাণ ১১ কোটি ২৯ লাখ ৯৩ হাজার ২০১ টাকা।
ভারতীয় ফুটবল আইকন এবং দেশটির জাতীয় দলের অধিনায়ক সুনীল ছেত্রী আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন। আগামী ৬ জুন থেকে তাকে আর দেখা যাবে না আন্তর্জাতিক ফুটবলের মাঠে।
ছিলেন রিয়াল মাদ্রিদের ফ্যান বয়, সময়ের সাথে গায়ে জড়ালেন সেই সাদা জার্সিটা। সুযোগ পেয়েই দলকে জিতিয়ে হিরো বনে গেলেন হোসেলু। ম্যাচের ৮৭ মিনিট পর্যন্ত এগিয়ে বায়ার্ন মিউনিখ।
বাংলাদেশের উপকূলীয় অঞ্চলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল। এতে ৮৪ লাখের বেশি মানুষ স্বাস্থ্য, পুষ্টি, স্যানিটেশন ও নিরাপত্তাহীনতার ঝুঁকিতে পড়েছে, যার মধ্যে রয়েছে ৩২ লাখ শিশু। সোমবার এক বিবৃতিতে এ কথা...
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে ছয়জন প্রাণ হারিয়েছেন। রাজ্যের মহেশতলা, পানিহাটি, মেমারি, মৌসুনি দ্বীপ, কলকাতায় এসব প্রাণহানি ঘটেছে।
লোকসভা নির্বাচনের প্রচার চালাতে বিহারে কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর একটি জনসভার মঞ্চ ভেঙে পড়েছে।
গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত