ঢাকা ২৯ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯

ইভ্যালি নিয়ে হতাশ না হওয়ার আহবান মাহবুব কবীরের

একাত্তর অনলাইন ডেস্ক
প্রকাশ: ২৬ অক্টোবর ২০২১ ১৮:২০:৪০ আপডেট: ২৬ অক্টোবর ২০২১ ১৮:২২:২১
ইভ্যালি নিয়ে হতাশ না হওয়ার আহবান মাহবুব কবীরের

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির বিষয়ে আতঙ্কিত বা হতাশ না হওয়ার আহবান জানি‌য়ে‌ছেন প্রতিষ্ঠানটি পুনর্গঠনে গঠিত নতুন বোর্ডের ব্যবস্থাপনা পরিচালক অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন।

মঙ্গলবার (২৬ আক্টোবর) তার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে দেওয়া এক স্ট্যাটাসে এই আহবান জানান। 

স্ট্যাটাসে তিনি লেখেন, ‘যা কিছু দেখবেন শুনবেন জানবেন, আতঙ্কিত বা হতাশ হবেন না। আস্থা বা বিশ্বাস রাখুন, অপেক্ষা করুন। কষ্ট যা হবে, আমার হবে। হয়ত তিনগুণ কষ্ট বেড়ে যাবে, এই যা। 

যা হবে বিন্দু পরিমাণ বিচ্যুতি বা অনিয়ম বা ম্যানিপুলেশন থাকবে না। সময় দিন। অপেক্ষা করুন।’ 

আরও পড়ুন: একদিনে করোনায় ছয় মৃত্যু, নতুন রোগী ২৭৬

এর আগে মঙ্গলবার দুপুর ১২টায় ধানমন্ডিতে ইভ্যালির প্রধান কার্যালয়ে হাইকোর্টের নির্দেশনায় গঠিত ইভ্যালির নতুন বোর্ডের প্রথম সভা অনু‌ষ্ঠিত হয়। 

আপিল বিভাগের সাবেক বিচারপতি এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিককে প্রধান করে গঠিত পাঁচ সদস্যের উক্ত বোর্ডের অন্যান্য সদস্যরাও সভায় উপস্থিত ছিলেন। 

সভায় ইভ্যালির বর্তমান অবস্থা, দায়-দেনা, সম্পদের পরিমাণ, পরিচালনার প্রক্রিয়া, ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে প্রাথমিক আলোচনা হয় বলে জানা যায়। 

বোর্ডের ব্যবস্থাপনা পরিচালক ওএসডিতে থাকা আলোচিত অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন ছাড়া অন্য সদস্যরা হলেন- স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন বিভাগের সাবেক সচিব মোহাম্মদ রেজাউল আহসান, চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট ফখরুদ্দিন আহম্মেদ ও কোম্পানি আইন বিশেষজ্ঞ আইনজীবী ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ। 


একাত্তর/আরএইচ

মন্তব্য

এই নিবন্ধটি জন্য কোন মন্তব্য নেই.

আপনার মন্তব্য লিখুন