সেকশন

শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
 

মুগদায় ফুটপাত থেকে মরদেহ উদ্ধার

আপডেট : ২৭ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পিএম

রাজধানীর মুগদার মদিনাবাগ এলাকার ফুটপাত থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যার দিকে দেহটি উদ্ধার করা হয়।

নিহত ওই ব্যক্তির বয়স ৩০ থেকে ৩৫ হতে পারে বলে ধারণা করা হচ্ছে। দেহ উদ্ধারের সময় তার পড়নে ছিলো চেক লুঙ্গি ও লাল চেক শার্ট।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. ফেরদদৌস আলম জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত গরমের কারণে তার মৃত্যু হয়ে থাকতে পারে। তিনি ভবঘুরে স্বভাবের বলে ধারণা স্থানীয়দের।

মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে। ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে পরিচয় জানার চেষ্টা চলছে, যোগ করেন এসআই।

একাত্তর/আরএ
রাজধানীর যাত্রাবাড়ীতে এক পুলিশ কর্মকর্তার বাবা-মায়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার কোনাপাড়া থেকে শফিকুর রহমান এবং তার স্ত্রী ফরিদা ইয়াসমিনের লাশ উদ্ধার করে পুলিশ।
রাজধানীর বিমানবন্দর এলাকায় ট্রেনে কাটা পড়ে এক যুবকের মৃত্যু হয়েছে।
ঈদের ছুটি শেষে মানুষেরা ফিরছেন রাজধানী ঢাকায়। তবে ট্রেন ও বাস কর্মস্থলে ফেরা যাত্রীদের চাপ অনেক কম। বাসচালক ও রেলওয়ে কর্তৃপক্ষ বলছেন, শুক্রবার ও শনিবার রাজধানী ফেরা মানুষের চাপ বাড়বে। 
রাজধানীর কাফরুলে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুই বন্ধু নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও তিনজন।
বাংলাদেশকে ১৪০ রানে থামিয়ে ব্যাটারদের কাজটা সহজ করে যান অস্ট্রেলিয়ান বোলাররা। সেই পথে হাঁটতে ভুল করেনি অজি ব্যাটাররাও।
কোরবানির ঈদ মৌসুমের মধ্যে এবার কাঁচামরিচের দাম বেড়ে ৩০০ টাকা ছাড়িয়েছে। এ ছাড়া রাজধানীর বাজারে বেড়েছে পেঁয়াজ, আলু ও ব্রয়লার মুরগির দাম।
সিলেটের কুশিয়ারা নদীর চারটি পয়েন্টে এবং সুরমা নদীর দুটি পয়েন্টে এখনো বিপদসীমার উপরে নদীর পানি বইছে।
আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, দেশের ১০ অঞ্চলের ওপর দিয়ে ঘণ্টায় সর্বোচ্চ ৬০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি হতে পারে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত