সেকশন

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
 

রূপগঞ্জে প্রবাসীর বাড়িতে নারী ও শিশুদের জিম্মি করে ডাকাতি

আপডেট : ১১ মে ২০২৪, ০৪:০৯ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা প্রবাসীর স্ত্রী ও সন্তানদের হাত-পা বেঁধে জিম্মি ও  মারধর করে আলমারি ভেঙে ২৫ ভরি স্বর্ণালঙ্কার, নগদ পাঁচ লাখ টাকাসহ বিভিন্ন মালামাল লুট করার অভিযোগ পাওয়া গেছে। 

শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার ভোলাবো ইউনিয়নের পাইস্কা এলাকায় প্রবাসী হারিজ মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।’

গৃহবধূ রত্না জানান, রাত দেড়টার দিকে হঠাৎ ১৪/১৫ জনের একদল ডাকাত ঘরে ঢুকে সন্তানদেরসহ অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এসময় আলমারির চাবি দিতে না চাইলে শাবল ও লাঠি  দিয়ে তাকেসহ তার সন্তানদের মারধর করে হাত-পা বেধেঁ ফেলা হয়। 

তিনি জানান, এক পর্যায়ে ডাকাতরা আলমারি খুলে স্বর্ণ, নগদসহ মালামাল লুট করে। 

এ ব্যাপারে নারায়ণগঞ্জের সহকারী পুলিশ সুপার হাবিবুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মামলার প্রস্তুতি, লুট হওয়া মালামাল উদ্ধার ও জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলেছে। 

একাত্তর/এসি
নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন পৌরসভা নির্বাচনে জগ প্রতীকের মেয়র প্রার্থী রফিকুল ইসলামের গণসংযোগে অপর মেয়র প্রার্থী আবুল বাশার বাদশার সমর্থকদের হামলার অভিযোগ উঠেছে। সংঘর্ষে কমপক্ষে ১৫ জন আহত হয়েছে। 
নারায়ণগঞ্জে অজ্ঞাত একটি গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী এক নারীসহ দুই জন নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে জেলার বন্দর থানার লাঙ্গলবন্দ ব্রিজের ওপর এই সড়ক দুর্ঘটনা ঘটে।
নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্টে মা ও মেয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে সদর উপজেলার মামুদপুর বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। 
নারায়ণগঞ্জে একটি বেসরকারি হাসপাতালের অপারেশন থিয়েটারে (ওটি) এক প্রসূতির মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। তবে সুস্থ আছে নবজাতক।
প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে খেলতে নেমে লড়াই করেই অভিজ্ঞ প্রোটিয়াদের কাছে হারলো যুক্তরাষ্ট্র। সুপার এইটের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে ১৮ রানে হেরেছে স্বাগতিকরা। 
কুড়িগ্রাম জেলার দামারহাটে তিস্তা নদীতে যাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও নিখোঁজ রয়েছেন অনেকে। নিখোঁজদের সন্ধানে চলছে  উদ্ধার অভিযান।   
নৃত্যশিল্পী শিবলী মহম্মদ ও শামীম আরা নিপা এ দেশের নাচের জগতের অতি জনপ্রিয় জুটি। জীবনভর তারা নাচ নিয়েই সাধনা করে যাচ্ছেন। তবে এবার ঈদে নৃত্যের পুরোধা এই জুটি দেখিয়েছেন দারুণ এক চমক।
এক নারীর প্রেমে দুই বন্ধু। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিলো। এরই জের ধরে বেলাল হোসেন (২০) নামে এক যুবক তার বন্ধু সিরাজুল ইসলামের (২১) পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত