সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
 

পাসপোর্ট অফিসে দুদকের ঝটিকা অভিযান

আপডেট : ১৬ মে ২০২৪, ০৬:২৮ পিএম

নির্ধারিত সরকারি ফির বাইরে অতিরিক্ত অর্থ আদায়সহ বিভিন্ন অভিযোগে দিনাজপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসে ঝটিকা অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন-দুদক। 

এসময় দুই দালালকে আটক করা হয়। পরে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়েছে। 

বৃহস্পতিবার দিনাজপুর শহরের মিশন রোডে আঞ্চলিক পাসপোর্ট অফিসে এ অভিযানে নেতৃত্ব দেন দুদকের সহকারী পরিচালক ইসমাইল হোসেন।

তিনি বলেন, পাসপোর্ট অফিসে দালাল ও আনসার সদস্যদের বিরুদ্ধে সরকারি ফির অতিরিক্ত টাকা আদায়ের অভিযোগ ছিল। দুপুরে পাসপোর্ট অফিস ও আশপাশের কয়েকটি কম্পিউটারের দোকানে অভিযান চালানো হয়।

এসময় আনসার সদস্য ও পাসপোর্ট অফিসের কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করা হয় উল্লেখ করে তিনি বলেন, অভিযানে কিছু অনিয়ম পাওয়া যায়। 

পাশাপাশি এমআর কম্পিউটার ও পাপ্পু কম্পিউটার থেকে দুই দালালকে আটক করে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

আরবি
রংপুরে জোর করে একটি কেন্দ্রে ঢুকে জাল ভোট দেওয়ার সময় এক এমপির ভাইসহ তিন জনকে আটক করেছে পুলিশ।
সব অবৈধ ইটভাটা বন্ধে আদালতের নির্দেশ বাস্তবায়ন না করায় রংপুরের বিভাগীয় কমিশনারকে দুই সপ্তাহের মধ্যে ব্যাখ্যা দেওয়ার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।
মশার নগরীতে পরিণত হয়েছে রংপুর। ময়লা আবর্জনার ভাগাড় রংপুরের শ্যামা সুন্দরী খাল এখন মশা তৈরির প্রজনন কেন্দ্র। মশারী ও কয়েল জ্বালিয়ে মশা উপদ্রব থেকে রক্ষা পাওয়া সম্ভব হচ্ছে না বলে জানান নগরবাসী। তারা...
জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। কৃষকদের অক্লান্ত প্রচেষ্টায় বাংলাদেশের অর্থনীতি শক্ত ভিতের ওপর দাঁড়িয়ে আছে।...
বাংলাদেশের উপকূলীয় অঞ্চলে আঘাত হেনেছে ঘূর্ণিঝড় রিমাল। এতে ৮৪ লাখের বেশি মানুষ স্বাস্থ্য, পুষ্টি, স্যানিটেশন ও নিরাপত্তাহীনতার ঝুঁকিতে পড়েছে, যার মধ্যে রয়েছে ৩২ লাখ শিশু। সোমবার এক বিবৃতিতে এ কথা...
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে ভারতের পশ্চিমবঙ্গে ছয়জন প্রাণ হারিয়েছেন। রাজ্যের মহেশতলা, পানিহাটি, মেমারি, মৌসুনি দ্বীপ, কলকাতায় এসব প্রাণহানি ঘটেছে।
লোকসভা নির্বাচনের প্রচার চালাতে বিহারে কংগ্রেসের নেতা রাহুল গান্ধীর একটি জনসভার মঞ্চ ভেঙে পড়েছে।
গুলি করে হত্যা করা হয়েছে হলিউড অভিনেতা জনি ওয়াক্টরকে। ২৫ মে ভোররাতে মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে ডাউনটাউনে তাকে হত্যা করা হয়। মৃত্যুর সময় অভিনেতার বয়স হয়েছিল ৩৭।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত