সেকশন

সোমবার, ২৪ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১
 

পরীমনিকে নিয়ে ‘হইচই’…

আপডেট : ৩০ মার্চ ২০২৪, ০৭:৪৬ পিএম

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকাদের একজন পরীমনি। যার ক্যারিয়ার থেকে শুরু করে ব্যক্তিগত জীবন নিয়ে বিস্তর আলোচনা-সমালোচনা। ‘গুণিন’ সিনেমার সেটে সহ-অভিনেতা শরীফুল রাজের সঙ্গে বিয়ে, সন্তান পদ্ম, দাম্পত্য কলহ অতঃপর বিচ্ছেদ—সব মিলিয়ে বহুল আলোচিত একজন অভিনেত্রী পরীমনি। এবার কাজ নিয়ে খবরে তিনি, বিরতি শেষে আবারও পর্দায় আসছেন দর্শকদের প্রিয় নায়িকা পরীমনি।

পরীর নতুন সিরিজটির নাম ‘রঙিলা কিতাব’। তারই একটি প্রোমো ভিডিও প্রকাশ করেছে ওটিটি প্ল্যাটফর্ম হইচই ও চিত্রনায়িকা পরীমনি। ক্যাপশনে লেখা, ‘রঙিলা কিতাব, আসছে!’ 

ওটিটি প্ল্যাটফর্ম হইচই ঘোষণা করেছে তাদের নতুন মৌসুমের কাজ। আর এই নতুন বছরে বাংলাদেশ থেকে ছয়টি নতুন কনটেন্ট নির্মাণ করতে যাচ্ছে তারা। এর মধ্যে দুটির মাধ্যমে ওই ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হতে যাচ্ছে আলোচিত অভিনেত্রী পরীমনি ও দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানের। এ ছাড়া আরও অভিনয় করবেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম, চঞ্চল চৌধুরী, জিয়াউল ফারুক অপূর্ব ও মেহজাবিন চৌধুরী। এই কনটেন্টগুলো নির্মাণ করবেন দেশের জনপ্রিয় পরিচালকরা।

হইচই বছরজুড়ে আসন্ন ওয়েব সিরিজগুলোর লাইনআপ প্রকাশ করেছে। এবারের জাঁকজমকপূর্ণ হইচই মিট ২০২৪-এর লাইনআপ ঘোষণা করা হয় ডিজিটাল মাধ্যমে। ভক্তদের প্রিয় নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী ও আশফাক নিপুণকে ফিরিয়ে আনার পাশাপাশি জনপ্রিয় ও পুরস্কারপ্রাপ্ত পরিচালক ভিকি জাহেদ, অনম বিশ্বাসও আছেন নির্মাতার তালিকায়।

হইচই মিট ২০২৪ প্রসঙ্গে হইচই বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর সাকিব আর খান জানান, অভিনেত্রী পরীমনির অভিষেক হচ্ছে ‘রঙিলা কিতাব’ সিরিজের মাধ্যমে। কিঙ্কর আহসানের উপন্যাস থেকে এটি নির্মাণ করছেন অনম বিশ্বাস।

মহানগরখ্যাত নির্মাতা আশফাক নিপুণ প্রথমবার হইচইতে নিয়ে আসছেন জয়া আহসানকে। তাকে নিয়ে নির্মাণ করছেন ‘জিম্মি’। গেল বছর ‘বুকের ভেতর আগুন’ সিরিজ দিয়ে হইচইতে এসেছিলেন অপূর্ব। এবার নতুন কেস নিয়ে হাজির হচ্ছেন তিনি। সিরিজটির নাম রাখা হয়েছে ‘গোলাম মামুন’। ছয়টি সিরিজের মধ্যে দুটি নির্মাণ করছেন ভিকি জাহেদ। এর মধ্যে একটি নির্মাণ করছেন চঞ্চল চৌধুরীকে নিয়ে। নাম দিয়েছেন ‘রুমি’। এ ছাড়া ‘মিথ্যাবাদী’ নামে আরও একটি সিরিজ নির্মাণ করছেন ভিকি জাহেদ। এতে অভিনয় করছেন মেহজাবিন চৌধুরী।

সর্বশেষ সিরিজটি নির্মাণ করছেন অমিতাভ রেজা চৌধুরী। মোশাররফ করিমকে নিয়ে তার সিরিজের নাম ‘বোহেমিয়ান ঘোড়া’।সিরিজের মাধ্যমে। কিঙ্কর আহসানের উপন্যাস থেকে এটি নির্মাণ করছেন অনম বিশ্বাস।

এনএন/আরবিএস
২৯ বছর পর কান চলচ্চিত্র উৎসবের প্রতিযোগিতা বিভাগে ঠাঁই করে নেয়া ভারতীয় সিনেমা, 'অল উই ইমাজিন এজ লাইট'- এর গল্প তৈরি হয়েছে মুম্বাইয়ের তিন নারীর গল্পে। 
সৃজিত মুখোপাধ্যায়ের ‘পদাতিক’ সিনেমার টিজার প্রকাশ পেয়েছে সোমবার। উপমহাদেশের বিখ্যাত পরিচালক মৃণাল সেনের বায়োপিক।
জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী রুনা খান দেশের দুই পর্দায় সমান জনপ্রিয়। অসংখ্য নাটকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি। বয়সের সঙ্গে সঙ্গে সমানতালে ধরে রেখেছেন নিজের রূপ-লাবণ্য।...
এ সপ্তাহের হলিউড বক্স অফিসে বাজিমাত করলো তিন সিনেমা। এর মধ্যে প্রথমেই রয়েছে হলিউডের নির্মাতা ডেভিড লিচ পরিচালিত সিনেমা ‘দ্য ফল গাই’।
ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের প্রাণনাশের আশঙ্কা করছেন তার ভক্তরা। তাই এই প্রিয় তারকার নিরাপত্তার দাবি করেছেন তারা।
গাইবান্ধায় চলন্ত ট্রেন দেখে রেললাইনে ঝাঁপিয়ে পড়ে দুই হাত তুলে দাঁড়ান এক নারী। কিন্তু ট্রেনটির আকষ্মিক গতিরোধ করার কোনো উপায় না থাকায় তাকে ধাক্কা দিলে মাথা থেতলে এবং বাম পা কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত...
নির্মাতা প্রযোজকদের মতে ঢালিউড ইন্ডাস্ট্রি টিকিয়ে রেখেছেন শাকিব খান। এই নায়কের সিনেমা মুক্তি পাওয়া মানেই প্রেক্ষাগৃহে প্রাণ ফিরে আসা।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত