সেকশন

রোববার, ১৯ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

চীন থেকে মুক্তি পেলেন কোরিয়ান ফুটবলার 

আপডেট : ২৬ মার্চ ২০২৪, ১১:৪১ এএম

ঘুষ নেয়ার অভিযোগে চীনে আটক হওয়া দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় ফুটবল তারকা সন জুন-হো মুক্তি পেয়েছেন।

সম্প্রতি তাকে মুক্তি দেওয়া হয়েছে বলে দক্ষিণ কোরিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয় নিশ্চিত করেছে। 

গত বছরের মে মাসে ৩১ বছর বয়সী সনকে গ্রেপ্তার করা হয়। তাকে নিয়ে ঘুষ-দুর্নীতি ও ম্যাচ ফিক্সিংয়ের সন্দেহ খুঁজতে থাকে চীনা কর্তৃপক্ষ। 

গ্রেপ্তারের আগে সন জুন-হো খেলছিলেন চাইনিজ সুপার লিগের ক্লাব শানডং তাইশানের হয়ে। এছাড়া তখন তিনি দক্ষিণ কোরিয়ার জাতীয় ফুটবল দলেরও একজন সদস্য ছিলেন। 

এই মিডফিল্ডার নিজ দেশের হয়ে ২০২২ সালের কাতার বিশ্বকাপসহ ২০টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন।

দক্ষিণ কোরিয়ার পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয়েছে, ১০ মাস চীনে আটক থাকা সন জুন-হো মুক্তি পেয়ে দেশে মাটিতে ফিরেছেন। 

তবে এই ফুটবল তারকা কবে দেশে ফিরেছেন বা তার বিরুদ্ধে আনা অভিযোগ প্রমাণিত হয়েছে কিনা, তা নিয়ে কোন মন্তব্য করেনি মন্ত্রণালয়।

 

 

 

আরআর/আরবি 
মার্কিন যুক্তরাষ্ট্র এখনও স্নায়ুযুদ্ধের পরিপ্রেক্ষিতে চিন্তা করে এবং সংঘর্ষের যুক্তি দ্বারা পরিচালিত হয়। অন্যদিকে রাশিয়া-চীনের মধ্যকার সম্পর্ক বিশৃঙ্খল এই বিশ্বে শান্তি প্রতিষ্ঠার সহায়ক বলে মনে...
চলতি সপ্তাহেই চীন সফরে যাচ্ছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। পঞ্চমবারের মতো প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হওয়ার পর এটিই হবে পুতিনের প্রথম বিদেশ সফর।
অতি সম্প্রতি দুটো সাম্প্রতিক ঘটনায় গোটা বিশ্বজুড়ে শিরোরাম হয়েছে চীন। এর প্রথমটি হলো, চীনের সর্বাধুনিক রণতরী দ্য ফুজিয়ান প্রথমবারের মতো সমুদ্রে নেমেছে। আর দ্বিতীয়টি হলো, চাঁদের দূরবর্তী অংশের নমুনা...
চীনের দক্ষিণাঞ্চলীয় গুয়াংডং প্রদেশের একটি মহাসড়কের একাংশ ধসের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৮ জনে দাঁড়িয়েছে। আহত হয়েছেন ৩০ জনের বেশি মানুষ।
সাংগঠনিক অনিয়ম এবং বিশৃঙ্খলার অভিযোগে সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে লাগাতার কর্মসূচির পর চট্টগ্রাম কলেজ শাখা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।
আদর্শ ও সংগঠনবিরোধী বক্তব্য দেয়ায় কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সদর উদ্দিন খানকে শোকজ (কারণ দর্শানো) নোটিশ দিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটি।
মিয়ানমারের কাচিন রাজ্যে স্বর্ণ ও দামি অ্যামবার পাথরের খনিসমৃদ্ধ একটি এলাকার দখল নিয়েছে কাচিন ইন্ডিপেনডেন্স আর্মি (কেআইএ) ও তাদের মিত্র বিদ্রোহী গোষ্ঠীগুলো। ছয় দিনের হামলার পর গত বৃহস্পতিবার তানাই...
রাজধানীর যাত্রাবাড়ীতে এক যুবকের হাত-পা বাধা মরদেহ উদ্ধার করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত