সেকশন

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
 

নুরসহ সম্প্রীতি নষ্টকারীদের ওপর গজব প্রার্থনা কাদের মির্জার

আপডেট : ২৮ অক্টোবর ২০২১, ০৯:১২ পিএম

শান্তির ধর্ম ইসলামে বলা আছে যার যার ধর্ম তারা পালন করবে উল্লেখ করে নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা বলেছেন,  নুরাসহ (ডাকসুর সাবেক ভিপি) যারা সম্প্রীতি বিনষ্ট করেছে তাদের পরিচয় বের হচ্ছে। সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের ওপর আল্লাহর গজব পড়ুক।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বিকেল সাড়ে পাঁচটায় উপজেলার মুছাপুর ইউনিয়নে সম্প্রতি রক্ষায় এক সমাবেশে তিনি এ কথা বলেন। 

এ সময় কাদের মির্জা বলেন, ওবায়দুল কাদের সাহেব গত নির্বাচনের আগে বলেছেন কোম্পানীগঞ্জ-কবিরহাট এক হাজার বেকারকে চাকরি দেবেন। গত মাসেও তিনি চাকরি দিয়েছেন। আশাকরি খুব দ্রুত এই চাকরি প্রদানের কার্যক্রম শেষ হবে।

image


মুছাপুরে ভূমিহীনদের জায়গা ফেরত দেওয়া হবে উল্লেখ করে কাদের মির্জা বলেন, মুছাপুরে ক্লোজার নির্মাণ করেছেন আমাদের নেতা ওবায়দুল কাদের। যারা ভূমিহীন পরিবার রয়েছেন, তাদের জায়গা ফেরত দেওয়া হবে। 

আরও পড়ুন: ২০১৯ বিশ্বকাপে কী ভুল হয়েছিল জানতে চান শিশির

মুছাপুর ইউনিয়নের নৌকার প্রার্থী আইয়ুব আলীর সঞ্চালনায় সম্প্রতি সমাবেশে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইউনুস, জেলা ছাত্রলীগের সহ সভাপতি তাশিক মির্জা কাদেরসহ মুছাপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

একাত্তর/এসি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জাতীয় নির্বাচনে বিএনপি না এসে ভুল করেছে। উপজেলা নির্বাচনে না এলে তাদের জাতীয় নির্বাচনের মতো ভুলের খেসারত দিতে হবে। 
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জোর করে ভোটে নির্বাচিত হতে চাই না। নিরপেক্ষ নির্বাচন করবে ইলেকশন কমিশন। সেই নির্বাচনে আপনারা দলে দলে ভোট কেন্দ্রে যাবেন।
লন্ডনে বসে মার্কিন যুক্তরাষ্ট্রের রিমোট কন্ট্রোলে তারেক রহমান বিএনপি চালাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
দ্বাদশ সংসদ নির্বাচনে নিজ আসন নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) এ নির্বাচনী প্রচার শুরু করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক-উদয়পুর সীমান্ত সড়কে ডাম্পট্রাক দুর্ঘটনায় নিহত ৯ শ্রমিকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ময়নাতদন্ত শেষে নিহতদের স্বজনদের কাছে মরদেহগুলো...
সড়ক দুর্ঘটনায় দুই ছাত্র নিহত হওয়ার পর ক্লাস বর্জন করে শিক্ষার্থীদের অবরোধ ও বিক্ষোভের মধ্যে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)।
ডলার সংকট মোকাবিলায় চাল আমদানির বিপরীতে জোর দেওয়া হচ্ছে কৃষকের কাছ থেকে বেশি হারে ধান সংগ্রহকে। এরই মধ্যে চাল আমদানি খাত থেকে ১৬শ কোটি টাকা বরাদ্দ কমানো হয়েছে।
নাটোরের সিংড়া উপজেলা নির্বাচনে নিজের শ্যালকের পক্ষে সংসদ সদস্য ও প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের হস্তক্ষেপ কেন ‘বেআইনি’ ঘোষণা করা হবে না এবং তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে না তা জানতে চেয়ে...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত