সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
 

বিএনপিও বুঝেছে, তারেকের নেতৃত্বে দল ডুবে যাবে: কাদের 

আপডেট : ০৪ এপ্রিল ২০২৪, ০২:৩৪ পিএম

ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি যে ক্রমশই ভুলের চোরাবালিতে ডুবে যাবে, তা দলটির নেতারাও বুঝতে শুরু করেছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে খুলনা বিভাগের নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় এ মন্তব্য করেন নি।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপির নেতৃত্ব এখন বুঝতে শুরু করেছে যে, তারেক রহমান যতোদিন আছে, ততোদিন দলটি ভুলের চোরাবালিতে ডুবে যাবে।

‘বিএনপি আন্দোলনে ব্যর্থ, নির্বাচন ঠেকাতে ব্যর্থ, রমজান কেন্দ্রিক রাজনীতিতে ব্যর্থ, ভারত-বিরোধী রাজনীতিতেও ব্যর্থ,’ মন্তব্য করেন তিনি।

এসময় নিজের দলের নেতা কর্মীদের আরো দায়িত্বশীল বক্তব্য দেবার নির্দেশ দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে চট করে এসে ফ্রি স্টাইলে কথা বলে দলকে ছোট করবেন না। দলের কর্মীরা শত্রু নয়।

‘আসল শত্রু’ চিহ্নিত করে দলীয় নেতাকর্মীদের কাজ করার আহ্বান জানান কাদের। আর উপজেলা নির্বাচন নিয়ে এড়িয়ে চলার পরামর্শ দেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, উপজেলা নির্বাচনে অভ্যন্তরীণ মনোমালিন্য সামনে আনলে, দলের জন্য সুখকর হয় না। 

আরবি
আগামী শুক্রবার (২৬ এপ্রিল) অনুষ্ঠিত হতে যাওয়া বিএনপির সমাবেশ ও মিছিলের কর্মসূচিত স্থগিত করা হয়েছে। দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, তীব্র গরমের কারণে এই সমাবেশে পেছানো হয়েছে। তবে কবে হবে সে বিষয়ে কিছু...
বিএনপিকে ধ্বংস করতে সরকার ‘উঠে পড়ে’ লেগেছে বলে অভিযোগ করেছেন দলটির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদিন ফারুক।
যখনই বিএনপির কোনো সংবাদ সম্মেলন হয় সেখানে হাজার থেকে লক্ষ কর্মীর বিরুদ্ধে মামলার হিসেব দিয়ে থাকেন নেতারা।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নিজেই রাজনৈতিকভাবে টালমাটাল অবস্থায় রয়েছে। তারা ব্যর্থ রাজনীতির ধারায় হাঁটায় হোঁচট আর ঝাঁকুনির প্রকোপে পর্যুদস্ত।
আগামী শুক্রবার (২৬ এপ্রিল) অনুষ্ঠিত হতে যাওয়া বিএনপির সমাবেশ ও মিছিলের কর্মসূচিত স্থগিত করা হয়েছে। দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, তীব্র গরমের কারণে এই সমাবেশে পেছানো হয়েছে। তবে কবে হবে সে বিষয়ে কিছু...
আগামী ৩০ এপ্রিল আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির বৈঠকে তালিকা প্রকাশ ও দলীয় সিদ্ধান্ত অমান্যকারীদের বিরুদ্ধে সিদ্ধান্ত হবে বলে জানিয়েছেন জ্যেষ্ঠ নেতারা।
অনেক নাটকীয়তা শেষে এবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হলেন নাটোরের সিংড়া উপজেলা পরিষদে অপহৃত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন।
পুলিশের সাবেক মহাপরিদর্শক বেনজীর আহমেদ ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে ওঠা দুর্নীতির অভিযোগ অনুসন্ধানের নির্দেশনা চেয়ে হাইকোর্টে একটি রিট দায়ের করা হয়েছে।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত