সেকশন

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
 

পটুয়াখালীর গলাচিপায় গাঁজাসহ আটক ২

আপডেট : ০৫ আগস্ট ২০২১, ০৮:০৩ পিএম

পটুয়াখালীর গলাচিপায় গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৫ আগস্ট) দুপুর ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে গলাচিপার ডাকুয়া ইউনিয়নের আটখালী গ্রামের রবিউল হাওলাদারের অটো গ্রেজের পূর্ব পাশের পাকা রাস্তা এলাকায় অভিযান চালিয়ে এই দুইজনকে আটক করে পুলিশ। এসময় তাদের সাথে থাকা ট্রাভেল ও শপিং ব্যাগ থেকে এক কেজি ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

আটককৃততা হলেন: পটুয়াখালী সদর উপজেলার আউলিয়াপুর গ্রামের ইদ্রিস চৌকিদারের ছেলে নান্নু মিয়া (৪৭) ও একই এলাকার আশরাফ আলী চৌকিদারের ছেলে আব্বাস চৌকিদার (২২)।

আরও পড়ুন: ময়মনসিংহে দুই নবজাতকের করোনা শনাক্ত

গলাচিপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, গাঁজাসহ আটক নান্নু ও আব্বাসের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।


একাত্তর/আরএ

পটুয়াখালীর বাউফলে তীব্র তাপদাহে এক পুলিশ সদস্যের মৃত্যু হয়েছে। সোমবার রাত ৯টার দিকে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।
তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন। তপ্ত রোদে পুড়ছে ফসলের মাঠ। হাঁসফাঁস অবস্থা প্রাণীকূলে। এ অবস্থায় পটুয়াখালীর রাঙ্গাবালীতে সালাতুল ইস্তিসকার বিশেষ নামাজ আদায় করা হয়েছে। 
পটুয়াখালীর কলাপাড়ায় তাপদাহের কারণে ডায়রিয়ায় আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। শুধু এপ্রিলেই ডায়রিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ৩১৬ জন। আর আউটডোরে চিকিৎসা নিয়েছেন কয়েক হাজার মানুষ। 
অতিরিক্ত গরম ও ভ্যাপসা আবহাওয়ায় পটুয়াখালী গলাচিপা উপজেলায় বেড়েছে ডায়রিয়ার প্রকোপ। এরই মধ্যে ডায়রিয়ায় আক্রান্ত হয়ে ১১ বছরের এক শিশু মারা গেছে। গত ২৪ ঘণ্টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে ২১...
ইন্দোনেশিয়া পরবর্তী প্রেসিডেন্ট হতে যাচ্ছেন প্রাবোও সুবিয়ান্তো। দেশটির নির্বাচন কমিশন বিশ্বের তৃতীয় বৃহত্তম গণতান্ত্রিক দেশের পরবর্তী প্রেসিডেন্ট হিসেবে বুধবার আনুষ্ঠানিকভাবে সুবিয়ান্তোর নাম ঘোষণা...
সিলেটে অস্থায়ীভাবে দমকা অথবা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি এবং কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে।
দল থেকে বহিস্কার করেও ভোটমুখী নেতাকর্মীদের ঠেকাতে পারছে না বিএনপি। প্রথম ধাপের উপজেলা নির্বাচনে শুধু চেয়ারম্যান পদেই ভোটের মাঠে রয়েছেন বিএনপির বিভিন্ন পর্যায়ের ৩৮ নেতা।
মার্কিন যুক্তরাষ্ট্রের সুদূর উত্তরে আলাস্কা অঙ্গরাজ্যে একটি কার্গো বিমান বিধ্বস্ত হয়েছে। এতে প্লেনটির দুই আরোহীর মৃত্যু হয়েছে বলে আশঙ্কা প্রকাশ করেছেন আলাস্কার সেনাসদস্যরা।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত