সেকশন

শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
 

কুপিয়ে রেস্টুরেন্ট কর্মী হত্যার দুই আসামি গ্রেপ্তার

আপডেট : ১৮ মে ২০২৪, ০৮:২৪ পিএম

চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁওয়ে এলাকায় পূর্বশত্রুতার জেরে হামলা চালিয়ে কুপিয়ে রেস্টুরেন্ট কর্মী রিয়াদকে হত্যার দুই আসামিকে রাজধানীর সদরঘাট এলাকা থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭।

বৃহস্পতিবার রাতে র‍্যাব-১০ ও র‍্যাব-৭’র যৌথ অভিযানে তাদের গ্রেপ্তার করা হয় বলে শুক্রবার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান র‍্যাব-৭’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. শরীফ-উল-আলম।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও এলাকার মো. হোসেনের ছেলে কবির (২৮) ও মামুন (১৮)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মালিকের সাথে পূর্ব শত্রুতার জেরে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁওর হামিদচর এলাকার কর্ণফুলী রিভারভিউ রেস্টুরেন্টে গত ১৪ মার্চ কবিরের নেতৃত্বে কয়েকজন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। এসময় রেস্টুরেন্টের কর্মচারীরা বাধা দিলে তাদের রাম দা, কিরিচসহ ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায় তারা। পরবর্তীতে খবর পেয়ে চান্দগাঁও থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রেস্টুরেন্ট কর্মচারী রিয়াদকে মৃত ঘোষণা করেন। 

নিহত রিয়াদ চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁওর হামিদচর এলাকার কর্ণফুলী রিভারভিউ রেস্টুরেন্টের ব্যবস্থাপক পদে কর্মরত ছিলেন। 

ওই ঘটনায় রেস্টুরেন্ট মালিক মো. ইকবালের বাবা মো. ইউসুফ সওদাগর বাদী হয়ে চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানায় একটি মামলা দায়ের করেন। মামলা দায়ের হওয়ার পর আসামিরা আইনশৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেপ্তার এড়াতে এলাকা ছেড়ে আত্মগোপনে চলে যায়।

পরে পলাতক আসামি কবির ও মামুন ছদ্মবেশে ঢাকা মহানগরীর কোতোয়ালী থানাধীন সদরঘাট এলাকায় অবস্থান করছে- গোপন সূত্রে এমন খবর পেয়ে র‍্যাব-১০ ও র‍্যাব-৭’র যৌথ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

মামলার সাক্ষীদের সম্মুখে জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা হত্যা মামলার এজাহার নামীয় পলাতক আসামি মর্মে স্বীকার করেছে এবং তাদের পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য চান্দগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

 

একাত্তর/জো
চট্টগ্রামের কর্ণফুলী থানা এলাকায় অভিযান চালিয়ে নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের দুই সদস্যকে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।
চট্টগ্রাম নগরের চাক্তাই খালে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া শিশুর মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। সাত-আট বছরের শিশুটিকে উদ্ধারের পর ফায়ার সার্ভিস অভিযান বন্ধ ঘোষণা করে।
চট্টগ্রাম নগরের উত্তর কাট্টলীতে একটি ঝুটের গুদামে আগুন নিয়ন্ত্রণে এসেছে। বুধবার দুপুর ১২টার দিকে ফায়ার সার্ভিসে সাতটি ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টায় ওই আগুন নিয়ন্ত্রণ করে। এর আগে সকাল ১০টার দিকে এ...
চট্টগ্রাম নগরের উত্তর কাট্টলীতে একটি ঝুটের গুদামে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ছয়টি ইউনিট।
পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে সাতদিনের জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে। নিরাপত্তা উদ্বেগের কারণে পাঞ্জাব সরকার এ পদক্ষেপ নিয়েছে। শুক্রবার জিও নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। 
তালেবান শাসিত আফগানিস্তানের সীমান্ত ঘেঁষা মুসলিম অধ্যুষিত দেশ তাজিকিস্তানেও নিষিদ্ধ হতে যাচ্ছে হিজাব। দেশটির সর্বোচ্চ আইনসভায় এ সংক্রান্ত একটি আইনও পাস হয়েছে।
ফরিদপুরে সাপের কামড়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। দংশন করা স্থানে ক্ষতের চিহ্ন দেখে স্থানীয়দের ধারনা, তাকে রাসেলস ভাইপার (চন্দ্রবোড়া) সাপে কামড় দিয়েছে।
সুপারস্টার শাকিব খান অভিনীত ‘তুফান’ এখন তুঙ্গে। ঈদের অন্যান্য সিনেমার মধ্যে ‘তুফান’ মুক্তি পাওয়ার প্রথম দিন থেকেই দর্শকের আগ্রহের শীর্ষে। ইতোমধ্যে ঢাকাসহ দেশজুড়ে ১২০টির বেশি প্রেক্ষাগৃহে চলছে...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত