সেকশন

শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
 

কুমিল্লায় ট্রাক চাপায় দুই বাইক আরোহী নিহত

আপডেট : ২১ মে ২০২৪, ০৮:৫৯ এএম

কুমিল্লায় বাড়ি ফেরার পথে ট্রাকের চাপায় দুই মোটরসাইকেল আরোহী ঘটনাস্থলে নিহত হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে জেলার চান্দিনা উপজেলার উদালিয়া এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চান্দিনা পৌরসভার ছায়কোট গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে কুয়েত প্রবাসী মো. জামসেদ আহমেদ (৩৬) ও একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে মো. শাহজালাল (৩২)।

স্থানীয় বাসিন্দা রনবীর ও মাসুম বিল্লাহ জানান, সকালে ছায়কোট থেকে মাছের রেণু আনার জন্য আলিকামোড়া যান জামসেদ ও শাহজালাল। মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে ওই এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। 

চান্দিনা থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সনজুর মোরশেদ জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেবো।

একাত্তর/এসি
রাজবাড়ী সদর উপজেলার সিংড়া-নিজাতপুর বাজার এলাকায় মোটরসাইকেল-নসিমন সংঘর্ষে একজনের মৃত্যু হয়েছে।
কুমিল্লার গোমতি নদী থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি গত ছয়দিন ধরে নিখোঁজ ছিলেন।
নারায়ণগঞ্জে অজ্ঞাত একটি গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী এক নারীসহ দুই জন নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে জেলার বন্দর থানার লাঙ্গলবন্দ ব্রিজের ওপর এই সড়ক দুর্ঘটনা ঘটে।
ব্রাহ্মণবাড়িয়ায় ঈদে বাড়ি ফেরার সময় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে আপন দুই ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পাকিস্তানের পাঞ্জাব প্রদেশে সাতদিনের জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে। নিরাপত্তা উদ্বেগের কারণে পাঞ্জাব সরকার এ পদক্ষেপ নিয়েছে। শুক্রবার জিও নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। 
তালেবান শাসিত আফগানিস্তানের সীমান্ত ঘেঁষা মুসলিম অধ্যুষিত দেশ তাজিকিস্তানেও নিষিদ্ধ হতে যাচ্ছে হিজাব। দেশটির সর্বোচ্চ আইনসভায় এ সংক্রান্ত একটি আইনও পাস হয়েছে।
ফরিদপুরে সাপের কামড়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। দংশন করা স্থানে ক্ষতের চিহ্ন দেখে স্থানীয়দের ধারনা, তাকে রাসেলস ভাইপার (চন্দ্রবোড়া) সাপে কামড় দিয়েছে।
সুপারস্টার শাকিব খান অভিনীত ‘তুফান’ এখন তুঙ্গে। ঈদের অন্যান্য সিনেমার মধ্যে ‘তুফান’ মুক্তি পাওয়ার প্রথম দিন থেকেই দর্শকের আগ্রহের শীর্ষে। ইতোমধ্যে ঢাকাসহ দেশজুড়ে ১২০টির বেশি প্রেক্ষাগৃহে চলছে...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত