সেকশন

সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
 

গোপালগঞ্জে মাইক্রো ও বাসের সংঘর্ষে নিহত পাঁচ

আপডেট : ২০ মার্চ ২০২৪, ০১:১১ পিএম

গোপালগঞ্জে যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের মুখোমুখী সংঘর্ষে চার নারীসহ পাঁচ জন ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তারা সবাই মাইক্রোবাসের যাত্রী। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। তাদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার বেলা ১১টার দিকে জেলার মুকসুদপুরে ছাগল ছেড়া এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক হতাহতদের পরিচয় জানা যায়নি। তবে নিহত চার নারীর বাড়ি মাদারীপুরের কালকিনিতে এবং অপর জনের বাড়ি গোপালগঞ্জে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) শীতল চন্দ্র পাল জানান, ঢাকা থেকে একটি মাইক্রোবাস বরিশালের উদ্দেশে ছেড়ে আসে। গাড়িটি ওই এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা গ্লোবাল পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের পাঁচ যাত্রী মারা যায়। আহতদের উদ্ধার বিভিন্ন হাসপাতালে ভর্তি করা  হয়। 

একাত্তর/এসি
শেরপুরের শ্রীবরদীতে অটোরিকশার সাথে সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন। 
বাগেরহাটের ফকিরহাটে দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানের পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক ধাক্কা দিলে এক আম ব্যবসায়ী নিহত হয়েছেন। উপজেলার খুলনা-ঢাকা মহাসড়কের টাউন নওয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
চাঁপাইনবাবগঞ্জের লালাপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক গরুর পালে ধাক্কা দিলে ট্রাকের নিচে চাপা পড়ে গরুর রাখাল এবং ছয়টি গরুর মৃত্যু হয়েছে।
বাগেরহাটের ফকিরহাটে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাক ধাক্কা দিলে ট্রাকের হেলপার নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন ট্রাকের চালকও। রোববার ভোরে খুলনা-ঢাকা মহাসড়কের ফকিরহাট...
ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি, পররাষ্ট্রমন্ত্রী হোসেইন আমির আবদোল্লাহিয়ানসহ বিধ্বস্ত হেলিকপ্টারের সব আরোহী নিহত হওয়ার খবরে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির...
দক্ষিণখান ও এর আশপাশের এলাকার সবগুলো সড়কে দীর্ঘদিন ধরে চলছে খোঁড়াখুঁড়ি। মাসের পর মাস যায়, কিন্তু সড়ক আর ঠিক হয় না।
হেলিকপ্টার দুর্ঘটনায় ইব্রাহিম রাইসির মৃত্যুর পর ইরানের পরবর্তী কান্ডারির নাম ঘোষণা করা হয়েছে। ভাইস প্রেসিডেন্টের দায়িত্বে থাকা মোহাম্মদ মোখবার হচ্ছেন ইসলামি প্রজাতন্ত্রটির নতুন প্রেসিডেন্ট।
রাজধানীতে ব্যাটারিচালিত অটোরিকশা চালানোর অনুমতি দিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত