সেকশন

শুক্রবার, ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১
 

শীতে নারীদের জন্য তিন স্টাইলিশ পোশাক

আপডেট : ১০ ডিসেম্বর ২০২৩, ০৮:৩৫ পিএম

তাপমাত্রা কমতে থাকলে সময় আসে পোশাকে পরিবর্তন আনার। শীতকালে আরামের জন্য জ্যাকেট, সোয়েটার, ব্লেজার পরে থাকে সবাই। কিন্তু আরামের সাথে স্টাইলের ব্যাপারটাও ভাবতে হবে।

এই প্রতিবেদনে নারীদের শীতকালীন তিন স্টাইলিশ পোশাক সম্পর্কে বলা হলো-

কালজয়ী মখমলের পোশাক

মখমলের পোশাকে রাজকীয় একটি বিষয় আছে। শীতে মখমলের পোশাকের মাধ্যমে রাজকীয় পান্না সবুজ বা বেগুনিকে আলিঙ্গনের স্বাদ নিতে পারেন। কোনো পরিশীলিত সন্ধ্যার জন্য হিল ও আঁটসাঁট মখমলের একটি দারুণ সিলুয়েট পরে নিজের পোশাকে স্টাইলিশ ভাব আনা যায়।

আরামদায়ক সোয়েটার পোশাক

শীতের পোশাকের ক্ষেত্রে বিশ্বে সোয়েটার সর্বোচ্চ রাজত্ব করে। চঙ্কি নিটস বা মেরিনো উলের স্নিগ্ধতার স্নিগ্ধ আলিঙ্গনে নিজেকে আচ্ছন্ন করে নেয়া যায়। এইক্ষেত্রে বিভিন্ন টেক্সচার বা প্লেফুল প্যাটার্ন বেছে নেয়া যেতে পারে। সোয়েটার একটি ফ্যাশনেবল লুকের সাথে আপনাকে স্নিগ্ধ থাকতে সাহায্য করে।

লেয়ার ফ্রেন্ডলি স্লিপ ড্রেস

আইকনিক স্লিপ পোষাক, যা শীতকালের জন্য আশ্চর্যজনকভাবে লেয়ারিংয়ের জন্য একটি ক্যানভাস হয়ে ওঠে। নিজেকে আরও আকর্ষণীয় প্রকাশ করার জন্য সান্ধ্য আয়োজনে হিলের সাথে গলায় নেকলেস জড়িয়ে এই পোশাক পরা যায়।

একাত্তর/পিএজে
পোশাকে মানুষের রুচি ও ব্যক্তিত্বের পরিচয় পাওয়া যায়, সেই সাথে আরামদায়কেরও একটা বিষয় থাকে, তাই অনেকে এ ব্যাপারে খুব সচেতন। বাঙালীর বেলায় দেশীয় কটন পছন্দের শীর্ষে। আর তা যদি হয় নান্দনিক ও আবহাওয়া...
খাওয়ার সময়ে কোন কোন অভ্যাস কোষ্ঠকাঠিন্যের সমস্যা আরও বাড়িয়ে দেয়?
ঋতুর পালাবদলে শীতের আগমনী বার্তা। এই সময়ে অল্পতেই অসুস্থ হয়ে পড়ে শিশুরা। বাধা পড়ে তাদের স্বাভাবিক বিকাশে। তাই শীতকাল নিয়ে যেন একটু বেশি সতর্ক অভিভাবকরা।
প্রিন্সেস ডায়না গত হয়েছেন প্রায় দুই যুগ। কিন্তু এখনও সবার মনের মনের অগোচরে রয়ে গেছেন তিনি। ডায়না আরও একটি কারণে এখনও বিখ্যাত তা হলো তার আইকনিক লুক। তার চুলের বিখ্যাত পিক্সি হেয়ার কাট এই যুগেও...
আবহাওয়া অধিদপ্তর জানিয়েছে, দেশের ১০ অঞ্চলের ওপর দিয়ে ঘণ্টায় সর্বোচ্চ ৬০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি হতে পারে।
দুই দিনের রাষ্ট্রীয় সফরে নয়াদিল্লি যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নতুন সরকার গঠনের পর ভারতে এটিই কোনো বিদেশি প্রধানমন্ত্রীর দ্বিপাক্ষিক সফর হবে।
‘যুগ বদলে একাত্তর’- স্লোগান সামনে রেখে ১২ পেরিয়ে ১৩ বছরে পা রাখলো দেশের প্রথম সংবাদভিত্তিক এইচডি টেলিভিশন একাত্তর।
দীর্ঘ এক যুগ চড়াই-উৎরাইয়ের মধ্য দিয়ে মানুষের মন জয় করে নেওয়া দেশের অন্যতম জনপ্রিয় চ্যানেল একাত্তর টেলিভিশন পথ চলার ১২ বছর পূর্ণ করলো।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত