সেকশন

শুক্রবার, ২৪ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
 

সাপের ছোবলে মাদ্রাসা ছাত্রের মৃত্যু

আপডেট : ২১ এপ্রিল ২০২৪, ০১:০৮ এএম

মাদারীপুরের কালকিনিতে মাটির গর্তে মাছরাঙ্গা পাখির ছানা ধরতে গিয়ে সাপের ছোবলে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে।

শনিবার বিকেলে এ ঘটনা ঘটে।

নিহত আবু হুজাইফা (১১) পৌর এলাকার চরবিভাগদী গ্রামের ইতালি প্রবাসী শওকত বেপারীর ছেলে এবং ওচরবিভাগদী ফাজিল মাদ্রাসার পঞ্চম শ্রেণীর ছাত্র।

নিহতের পারিবারিক সূত্রে পুলিশ জানায়, আবু হুজাইফা মাছরাঙ্গা পাখির ছানা ধরার জন্য বাড়ির পাশের পুকুর পাড়ের একটি মাটির গর্তে হাত দিলে একটি সাপ তার হাতে ছোবল মারে। এতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে দ্রুত কালকিনি হাসপাতালে নিয়ে যায়। তখন চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

একাত্তর/আরএ
ঢাকা-ভাঙ্গা এক্সপ্রেসেওয়েতে পদ্মাসেতু হয়ে চলাচলকারী যানবাহন দুর্ঘটনার কবলে পড়লে আহতরা যেন তাৎক্ষনিক সেবা পেতে পারে সেই জন্য মাদারীপুরের শিবচরে নির্মাণ করা হয় ইলিয়াস আহমেদ চৌধুরী ট্রমা সেন্টার।
মাদারীপুরে একটি কোল্ড স্টোরেজ বা হিমাগারে সাড়ে ছয় লাখ ডিম দীর্ঘদিন ধরে মজুদ রাখায় দুই ব্যবসায়ীকে জরিমানা করেছে জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। একইসাথে আগামী দুই...
অদম্য শিক্ষার্থী সামিয়া আক্তার ২০২৪ সালের এসএসসিতে মানবিক বিভাগ থেকে জিপিএ-৫ পেয়েছে। সামিয়ার এই সফলতা সবাইকে চমক লাগিয়েছে দিয়েছে। সামিয়ার জিপিএ-৫ পাওয়াতে খুশি স্কুলের শিক্ষকরা।
মাদারীপুরে এক সৌদি আরব প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় গ্রিল কেটে ঘরে ঢুকে মুখোশধারী ডাকাত দল সবাইকে জিম্মি করে। পরে ৩০ ভরি স্বর্ণালঙ্কার, পাঁচ লাখ নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুট করেছে...
রহস্যজনক ও নৃশংস হত্যাকাণ্ডের শিকার তিনবারের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের পুরো মরদেহ পাওয়ার আশা নেই। তবে, দেহাবশেষ উদ্ধারে অভিযান চালাচ্ছে সিআইডির টিম উদ্ধার ও স্থানীয় থানা পুলিশ।
হার দিয়ে শুরু হওয়ায় শঙ্কা ছিলো সিরিজ খোয়ানোর। সিরিজে টিকে থাকতে এই ম্যাচের জয়ের বিকল্প ছিলো না। তবে শঙ্কাই সত্যি হলো। সিরিজ হারলো বাংলাদেশ।
নব্বইয়ের দশকের অত্যন্ত জনপ্রিয় ও আলোচিত জুটি সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত। তাদের প্রেম পর্দা থেকে গড়িয়েছিল বাস্তব জীবনে। এর পর বিচ্ছেদ, বিতর্ক আর অভিযোগের পাহাড়ে যেন তারা চাপা পড়ে যান। বিচ্ছেদের পর...
জন্মস্থান মাশহাদে চিরনিদ্রায় শায়িত হলেন হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি। কয়েকদিনের আনুষ্ঠানিকতা শেষে বৃহস্পতিবার ইরানের উত্তর-পূর্বাঞ্চলীয় এই শহরে ইমাম আলী আল-রেজার...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত