সেকশন

মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১
 

‘খুফিয়া’ নিয়ে যা বললেন বাঁধন

আপডেট : ০৪ নভেম্বর ২০২৩, ০৬:২৮ পিএম

সম্প্রতি ওটিটি প্লাটফর্মে আলোচনায় এসেছে বেশ কয়েকটি ওয়েব সিরিজ এবং ওয়েব ফিল্ম। যা দর্শকেরা বেশ আগ্রহ নিয়ে দেখেছেন। বলিউড তারকাদের সাথে আজমেরী হক বাঁধন অভিনীত নেটফ্লিক্সে ‘খুফিয়া’ ওয়েব ফিল্মটিও প্রশংসা কুড়িয়েছে। এই অভিনেত্রী মনে করেন, এদেশের দর্শকদের জন্যে ওটিটি প্লাটফর্ম বেশ আশা জাগানিয়া।

দ্য নেটফ্লিক্সে মুক্তি পাওয়া খুফিয়া ওয়েব ফিল্মটিতে অল্প কিছুক্ষণের অভিনয়ে প্রশংসায় ভাসছেন অভিনেত্রী বাঁধন। বলছেন, এই প্রশংসা তাকে আরও ভালো কাজে উৎসাহ যোগাবে।

মাহফুজ আহমেদ ও অপি করিম অভিনীত ‘অদৃশ্য’ ওয়েব সিরিজটি দর্শকদের প্রশংসা কুড়িয়েছে। গেলো মাসে হইচই এ মুক্তি পায় এই ওয়েব সিরিজটি।

একই প্লাটফর্মে গেলো ঈদে মুক্তি পাওয়া মহানগর-২ নেটিজেনদেরও প্রশংসা কুঁড়িয়েছে। ওটিটি প্লাটফর্মে এই ওয়েব সিরিজটি দেখেছেন লাখ লাখ মানুষ।

ওটিটি প্লাটফর্ম চরকিতে গেলো ঈদে মুক্তি পাওয়া মাইশেলফ এলেন স্বপন ওয়েব সিরিজটিও চরকির সবচেয়ে বেশি ভিউ হওয়া কন্টেন্ট। অভিনেতা নাসির উদ্দিন খানের অভিনয়ে বুঁদ হয়েছেন দর্শকেরা।

একাত্তর/কেএসএইচ

সাবেক সেনাপ্রধান অবসরপ্রাপ্ত জেনারেল আজিজ আহমেদ এবং পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদকে নিয়ে সরকার অস্বস্তিতে নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 
সরকারি কর্ম কমিশনের (পিএসসি) মাধ্যমে তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারীদের (১৩ থেকে ২০ গ্রেড) নিয়োগের চূড়ান্ত সিদ্ধান্ত নিতে যাচ্ছে সরকার।
ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে সারাদেশে এখনও ৪৫ শতাংশ মোবাইল সাইট অসচল রয়েছে বলে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন-বিটিআরসি।
জেলা প্রশাসক (ডিসি) ও উপজেলা নির্বাহী কর্মকর্তাদের (ইউএনও) জন্য নতুন গাড়ি কেনা হচ্ছে বলে জানিয়েছেন জনপ্রশাসন মন্ত্রী ফরহাদ হোসেন।
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত