সেকশন

সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
 

কুলাউড়ার ১৩ ইউনিয়নে নৌকার মনোনয়ন পেলেন যারা

আপডেট : ২৬ অক্টোবর ২০২১, ০৭:২৪ পিএম

মৌলভীবাজারের কুলাউড়ার ১৩টি ইউনিয়নের দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। মঙ্গলবার (২৬ অক্টোবর) বেলা তিনটায় দলটির দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। 

এর আগে সোমবার (২৫ অক্টোবর) বিকেল পাঁচটা থেকে রাত ১১টা পর্যন্ত গণভবনে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের বৈঠক অনুষ্ঠিত হয়।

ঘোষণা অনুযায়ী নৌকার মনোনয়ন পেয়েছেন কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নে আবুল হোসেন খসরু, ভূকশিমইল ইউনিয়নে মো. মইনুল ইসলাম, ভাটেরা ইউনিয়নে জুবায়ের সিদ্দিকী সেলিম, জয়চন্ডী ইউনিয়নে আব্দুর রব মাহবুব, ব্রাহ্মণবাজার ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান মমদুদ হোসেন, কাদিপুর ইউনিয়নে ছালিক আহমদ, কুলাউড়া সদর ইউনিয়নে মোছাদ্দিক আহমদ নোমান, রাউৎগাঁও ইউনিয়নে মো. আকবর আলী, টিলাগাঁও ইউনিয়নে মো. আব্দুল মালিক, হাজীপুর ইউনিয়নে ওয়াদূদ বক্স, শরীফপুর ইউনিয়নে মো. চিনু মিয়া, পৃথিমপাশা ইউনিয়নে মো. আব্দুল মন্নাফ ও কর্মধা ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান আতিকুর রহমান।

image


উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে কুলাউড়ার ১৩ ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিল করা যাবে দুই নভেম্বর পর্যন্ত। প্রার্থীতা যাচাই-বাছাই চার নভেম্বর ও প্রত্যাহারের শেষ সময় ১১ নভেম্বর।

একাত্তর/এসি

সিলেটের কুমারগাঁও বিদ্যুৎ উৎপাদন কেন্দ্রের আগুন নিয়ন্ত্রণে এনেছে ফায়ার সার্ভিস। তবে এ ঘটনার পর সিলেট শহরসহ বিদ্যুৎকেন্দ্রের আশেপাশের কয়েকটি এলাকায় বিদ্যুৎ সরবরাহ বিঘ্নিত হচ্ছে।
সিলেটের বিশ্বনাথে অসহায় সুবিধাবঞ্চিত ও বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের মধ্যে ঈদের আনন্দ বাড়িয়ে তুলতে বঙ্গবন্ধুকন্যা শেখ রেহানার পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। 
সিলেটে এক তরুণীকে আড়াই মাস আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা ও তার দুই সহযোগীর বিরুদ্ধে। এ ঘটনায় মামলা দায়েরের পর অভিযুক্তদের হুমকিতে শহর ছেড়েছেন ভুক্তভোগী তরুণীর বাবা।
সিলেট ও সুনামগঞ্জে কালবৈশাখীর তাণ্ডবে অন্তত দুই শতাধিক ঘরবাড়ি, দোকানপাট বিধ্বস্ত হয়েছে। এতে আহত হয়েছেন শতাধিক মানুষ।
এর আগেও ইসরাইলি হামলার শিকার হয়েছিল ইস্পাহান। ইরানের এই শহরটিই কেনো বারবার ইসরাইলের নিশানায় থাকে?
গত বছরের ৭ অক্টোবর গাজা থেকে হামাসের নজিরবিহীন হামলা রুখতে ব্যর্থতার দায় নিয়ে পদত্যাগ করেছেন ইসরাইলের সামরিক গোয়েন্দা বাহিনীর প্রধান মেজর জেনারেল আহারন হালিভা।
বিশ্বের অন্যতম ধনী দেশ কাতারের আমির শেখ তামিম বিন হামাদ আল থানি দুই দিনের সফরে ঢাকা পৌঁছেছেন।
সাদি আপনি ছিলেন কত জনের কাছের মানুষ। আপনি চলে গিয়ে সকলের হৃদয়ে শুন্যতা তৈরি করে গেলেন। সাংস্কৃতিক অঙ্গনেও একটা শূন্যতা তৈরি হয়েছে এবং আমরা দিক নির্দেশনা হারিয়েছি। এখন আপনি ওপারে আপনার মায়ের কোলে,...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত