সেকশন

সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
 

মাথায় গুলিয়ে চালিয়ে আনসার সদস্যের ‘আত্মহত্যা’

আপডেট : ২২ এপ্রিল ২০২৪, ১০:৫১ পিএম

নারায়ণগঞ্জে এক আনসার সদস্য নিজের শটগান দিয়ে মাথায় গুলিয়ে চালিয়ে ‘আত্মহত্যা’ করেছেন।

সোমবার বিকেল সাড়ের ৪টার নারায়ণগঞ্জের বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে দায়িত্বরত আফজাল নামেও ওই ‘আত্মহত্যা’ করেন বলে জানিয়েছে পুলিশ।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে নিরাপত্তার দায়িত্বে থাকা অবস্থায় ওই আনসার সদস্য তার সার্ভিস শটগান দিয়ে নিজের মাথায় গুলি করেন।

ওসি বলেন, এ বিষয়ে আরও তথ্য সংগ্রহের জন্য পুলিশ তদন্ত করছে। কেন তিনি আত্মহত্যা করেছে তা জানতে কাজ করছে পুলিশ।

শটগানটি ও একটি গুলির খোসা জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

কেএসএইচ
বাজারে আসতে শুরু করেছে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রসালো লিচু। অন্য অঞ্চলের লিচুর তুলনায় এখানকার লিচুর কদর বেশি।
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের হামছাদী গ্রামে দুটি গাছের খুঁটিকে প্রায় ৩০০ বছর ধরে পূজা অর্চনা করে আসছেন সনাতন ধর্মাবলম্বীরা। মঙ্গলবার এ পূজাকে কেন্দ্র করে শুরু হয়েছে তিন দিনব্যাপী মেলা। স্থানীয়দের মাঝে...
নারায়ণগঞ্জের ঢাকা-মুন্সীগঞ্জ সড়কে শাসনগাঁও বিসিক মোড় এলাকায় গ্যাসের পাইপ ফেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার দুপুরে সড়ক নির্মাণ কাজের পাইলিং করার সময় তিতাসের মূল লাইনের পাইপ ফেটে এ আগুন লাগে।
নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক সৌদি প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে। ডাকাতরা প্রবাসীর স্ত্রী ও সন্তানদের হাত-পা বেঁধে জিম্মি ও  মারধর করে আলমারি ভেঙে ২৫ ভরি স্বর্ণালঙ্কার, নগদ পাঁচ লাখ টাকাসহ বিভিন্ন...
রাজধানীর মিরপুরে ব্যাটারিচালিত অটোরিকশা চালকদের অবরোধ, বিক্ষোভ, ভাঙচুর, পুলিশ বক্সে আগুন, পুলিশকে আহত করাসহ বিভিন্ন অভিযোগ এনে তাদের বিরুদ্ধে তিন থানায় চারটি মামলা করেছে পুলিশ।
হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ইরানের নিহত প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ও তার সহযাত্রীদের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মরদেহ তাবরিজ শহরে পাঠানো হচ্ছে।
হেলিকপ্টার দুর্ঘটনায় ইব্রাহিম রাইসির মৃত্যুর পর নতুন প্রেসিডেন্টের নাম ঘোষণা করা হয়েছে। ভাইস প্রেসিডেন্টের দায়িত্বে থাকা মোহাম্মদ মোখবার হচ্ছেন ইসলামি প্রজাতন্ত্রের নতুন প্রেসিডেন্ট।
ইব্রাহিম রাইসি একটি বেল হেলিকপ্টারে ভ্রমণ করছিলেন। বর্তমানে বেল টেক্সট্রন, টেক্সট্রন ইনকর্পোরেটেডের একটি বিভাগ, ১৯৬০-এর দশকের শেষের দিকে কানাডিয়ান সামরিক বাহিনীর জন্য মূল ‘ইউএইচ-১ ইরোকুইস’-এর...
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত