সেকশন

বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১
 

ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু

আপডেট : ১৩ মে ২০২৪, ০৮:১৪ পিএম

রাজবাড়ীতে ট্রাকচাপায় মোঃ পারভেজ(৩৫) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে।  সোমবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার কামালদিয়া ব্রীজ এলাকায় এঘটনা ঘটে।

নিহত পারভেজ রাজবাড়ী পৌর শহরের ১ নম্বর বেড়াডাঙ্গা এলাকার আবু বক্কারের ছেলে।

আহলাদিপুর হাইওয়ে থানার উপপরিদর্শক মোঃ মাহামুদূন বলেন, মোটরসাইলেকে আহলাদিপুর থেকে শহরের দিকে যাচ্ছিলেন পারভেজ। পথে কামালদিয়া ব্রীজ এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের নিচে চাপা পড়েন তিনি। এসময় স্থানীয়রা তাকে গুরুত্বর আহত আবস্থায় উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় রেফার করা হয়। ঢাকাতে নেওয়া পথে বিকাল সাড়ে তিনটার দিকে তার মৃত্যু হয়।

আহলাদিপুর হাইওয়ে থানার উপপরিদর্শক বলেন, ঘটনার পরপরই ট্রাকটি নিয়ে পালিয়ে যায় চালক। ঘাতককে আটকের চেষ্টা অব‍্যহত রয়েছে।

এআর
পদ্মায় পানি বাড়ায় রাজবাড়ীর দৌলতদিয়ার দুটি ও পাটুরিয়ার একটি ঘাটে ফেরি পারাপার ব্যাহত হচ্ছে। যাত্রীরা বলছেন, এখনই ব্যবস্থা না নিলে ঈদযাত্রায় ভোগান্তির মূল কারণ হতে পারে এই নৌ-রুটের তিনটি ঘাট।
গত ঈদুল ফিতরের মতো এবার ঈদুল আযহায় রেলপথে মানুষকে ভালোভাবে বাড়ি পৌঁছে দেওয়া হবে বলে জানিয়েছেন রেলমন্ত্রী মো. জিল্লুর হাকিম।
উপজেলা পরিষদ নির্বাচনে রাজবাড়ীর একটি ভোটকেন্দ্রের সামনে এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। তাকে উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনায় পুলিশ হাতুড়িসহ এক যুবককে আটক করেছে।
রাজবাড়ীর কালুখালীতে অজ্ঞাত এক নারীর লাশের পোড়া মাথা, পা, বুকের খাঁচাসহ সাতটি খণ্ড উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার মদাপুর ইউনিয়নের মনপৃত্তের বিল থেকে মরদেহের খণ্ডিত...
প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার এইটে খেলতে নেমে লড়াই করেই অভিজ্ঞ প্রোটিয়াদের কাছে হারলো যুক্তরাষ্ট্র। সুপার এইটের প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার কাছে ১৮ রানে হেরেছে স্বাগতিকরা। 
কুড়িগ্রাম জেলার দামারহাটে তিস্তা নদীতে যাত্রীবাহী নৌকাডুবির ঘটনায় এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। এখনও নিখোঁজ রয়েছেন অনেকে। নিখোঁজদের সন্ধানে চলছে  উদ্ধার অভিযান।   
নৃত্যশিল্পী শিবলী মহম্মদ ও শামীম আরা নিপা এ দেশের নাচের জগতের অতি জনপ্রিয় জুটি। জীবনভর তারা নাচ নিয়েই সাধনা করে যাচ্ছেন। তবে এবার ঈদে নৃত্যের পুরোধা এই জুটি দেখিয়েছেন দারুণ এক চমক।
এক নারীর প্রেমে দুই বন্ধু। এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব চলছিলো। এরই জের ধরে বেলাল হোসেন (২০) নামে এক যুবক তার বন্ধু সিরাজুল ইসলামের (২১) পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিয়েছেন বলে অভিযোগ উঠেছে। 
লোডিং...
Nagad Ads
সর্বশেষপঠিত

এলাকার খবর


© ২০২৪ প্রকাশক কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত